artk
সোমবার, অক্টোবার ১৪, ২০১৯ ১১:৪৬   |  ২৯,আশ্বিন ১৪২৬
মঙ্গলবার, ফেব্রুয়ারী ১০, ২০১৫ ১২:৫৬

ঐশ্বরিয়ার অন্ততঃ অর্ধেক হতে চান সানি

media

সন্তান প্রসবের পর ফের আগের ধারালো ফিগারে ফিরে আসতে মরিয়া বলিউড স্বপ্নকন্যা ঐশ্বরিয়া সহসাই আগের সেই মুকুটধারী সম্রাজ্ঞীর আসন হয়তো ফিরে পাচ্ছেন না। কন্যা আরাধ্য বচ্চন ধীরে ধীরে বেড়ে উঠছে। এই সন্তান জন্ম আর তার লালন-পালনজনিত বিরতির কারণে ফিল্ম ইন্ডাস্ট্রিতে তার একদার পাকাপোক্ত আসনটি এখন মিউজিক্যাল চেয়ারের মত বদলা-বদলি করে দখলে রাখছেন প্রিয়াঙ্কা, দীপিকা, কাটরিনারা। তবে এই মন্দার সময়েও সাবেক বিশ্বসুন্দরীর জন্য অনুপ্রেরণা আর উৎসাহের খবরও আছে। বিষয়টি সামনে এসেছে এককালের পর্নো তারকা আর হালের বলিউড জাঁকিয়ে বসা আউটেম গার্ল কাম হিরোইন সানি লিওনির এক বয়ানে।
বর্তমানে মুম্বাইবাসী ভারতীয় বংশোদ্ভূত এই কানাডীয় কন্যা বলেছেন, তিনি গুণপনায় ঐশ্বরিয়া ওরফে অ্যাশের অন্তত  অর্ধেক হতে চান। কারণ তিনি মনে করেন ঐশ্বরীয়া জগতে একজনই আছেন। এ প্রসঙ্গে সম্প্রতি সানি বলেন, “আমি মনে করি না দুনিয়ায় তার মত আর একজনও আছেন। আমি বিশ্বাস করি তিনি একজন অতি অসাধারণ প্রতিভঅময়ী নারী। আমি আশা করি আমার নাচ আর অভিনয় ক্যারিয়ার অন্তত তার অর্ধেক মানের হলেও যেন ভাল হয়।”
প্রসঙ্গত সানি এখন নির্মাণাধীন লীলা নিয়ে ব্যস্ত আছেন। এতে তিনি পারফর্ম করবেন এক ভিনদেশী লাস্যময়ী রাজকন্যার চরিত্রে। এতে তার নৃত্য প্রতিভা তুলে ধরার মোক্ষম সুযোগ পেয়েছেন তিনি। এ প্রসঙ্গে তিনি আইডল হিসেবে ধরছেন অ্যাশের ব্লবাস্টার ফিল্ম ‘হাম দিল দে চুকে সনম’র সেই ’ঢোলি তারা’কে। সানি চান অন্ততঃ সেরকম মাথা খারাপ করা পারফর্মেন্সের অর্ধেকও যেন তিনি দেখাতে পারেন। তার জন্য সেটাই হবে পরম অর্জন।


জেকে/
 

দূষিত বাতাসের শহরের তালিকায় ঢাকা তৃতীয় ‘আমিও স্কিপিং দড়ি দিয়ে পিটিয়েছি’ জাতিসংঘ শান্তি মিশনে বাংলাদেশের দেনার পরিমান বাড়ছে বেড়েই চলেছে পেঁয়াজের দাম চলছে উবার চালকদের ধর্মঘট ইকুয়েডরের জালে আর্জেন্টিনার ৬ গোল তুর্কি হামলায় সিরিয়া থেকে পালাচ্ছে মার্কিন বাহিনী ২৪ উপজেলা-ইউপি-পৌরসভায় চলছে ভোটগ্রহণ ভারতীয় ক্রিকেট বোর্ডের সভাপতি হচ্ছেন সৌরভ গাঙ্গুলী! আবরারকে নিয়ে ভারতীয় তরুণীর স্ট্যাটাস ভাইরাল চালককে খুন করে ইজিবাইক ছিনতাই শোকের বুয়েটে ভর্তি পরীক্ষা সোমবার ইয়াবা কিনতে গিয়ে গণপিটুনি খেল পুলিশ খেলতে গিয়ে ডুবে মরল ২ ভাই চট্টগ্রামে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ যুবলীগ নেতা নিহত বিয়ের ১১ দিনের মাথায় বউকে তালাক দিয়ে শাশুড়িকে বিয়ে পুলিশি বাধায় জাতীয় ঐক্যফ্রন্টের শোক র‌্যালি সৌদি আরবে পর্যটকরা কেন যাবেন? বুয়েটের ছাত্র শামীম যেভাবে খুনি হয়ে উঠল বরিশাল বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক পদ খালি, স্থগিত ভর্তি পরীক্ষা আবরার কী অন্যায় করেছিল: ড. কামাল ভারতের চেয়ে বাংলাদেশের প্রবৃদ্ধি বাড়বে: বিশ্বব্যাংক আবরার হত্যা: ১০ কোটি টাকা ক্ষতিপূরণ চেয়ে রিট নতুন মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম ২৫ অক্টোবর থেকে ১৫ নভেম্বর কোচিং বন্ধ: শিক্ষামন্ত্রী তাইজুলের ৯ উইকেটেও ঢাকার সাথে রাজশাহী ড্র ভারতকেই ফেবারিট মানছেন বাংলাদেশের কোচ জেমি ডে প্রয়োজনে রাজস্ব আদায়ে ১ লাখ লোক দিব: অর্থমন্ত্রী ইমরুলের ডাবল সেঞ্চুরিতেও ড্র করলো খুলনা দীপন হত্যা মামলার বিচার শুরু