artk
সোমবার, আগষ্ট ১৯, ২০১৯ ৩:৫০   |  ৪,ভাদ্র ১৪২৬
মঙ্গলবার, ফেব্রুয়ারী ১০, ২০১৫ ১২:৫৬

ঐশ্বরিয়ার অন্ততঃ অর্ধেক হতে চান সানি

media

সন্তান প্রসবের পর ফের আগের ধারালো ফিগারে ফিরে আসতে মরিয়া বলিউড স্বপ্নকন্যা ঐশ্বরিয়া সহসাই আগের সেই মুকুটধারী সম্রাজ্ঞীর আসন হয়তো ফিরে পাচ্ছেন না। কন্যা আরাধ্য বচ্চন ধীরে ধীরে বেড়ে উঠছে। এই সন্তান জন্ম আর তার লালন-পালনজনিত বিরতির কারণে ফিল্ম ইন্ডাস্ট্রিতে তার একদার পাকাপোক্ত আসনটি এখন মিউজিক্যাল চেয়ারের মত বদলা-বদলি করে দখলে রাখছেন প্রিয়াঙ্কা, দীপিকা, কাটরিনারা। তবে এই মন্দার সময়েও সাবেক বিশ্বসুন্দরীর জন্য অনুপ্রেরণা আর উৎসাহের খবরও আছে। বিষয়টি সামনে এসেছে এককালের পর্নো তারকা আর হালের বলিউড জাঁকিয়ে বসা আউটেম গার্ল কাম হিরোইন সানি লিওনির এক বয়ানে।
বর্তমানে মুম্বাইবাসী ভারতীয় বংশোদ্ভূত এই কানাডীয় কন্যা বলেছেন, তিনি গুণপনায় ঐশ্বরিয়া ওরফে অ্যাশের অন্তত  অর্ধেক হতে চান। কারণ তিনি মনে করেন ঐশ্বরীয়া জগতে একজনই আছেন। এ প্রসঙ্গে সম্প্রতি সানি বলেন, “আমি মনে করি না দুনিয়ায় তার মত আর একজনও আছেন। আমি বিশ্বাস করি তিনি একজন অতি অসাধারণ প্রতিভঅময়ী নারী। আমি আশা করি আমার নাচ আর অভিনয় ক্যারিয়ার অন্তত তার অর্ধেক মানের হলেও যেন ভাল হয়।”
প্রসঙ্গত সানি এখন নির্মাণাধীন লীলা নিয়ে ব্যস্ত আছেন। এতে তিনি পারফর্ম করবেন এক ভিনদেশী লাস্যময়ী রাজকন্যার চরিত্রে। এতে তার নৃত্য প্রতিভা তুলে ধরার মোক্ষম সুযোগ পেয়েছেন তিনি। এ প্রসঙ্গে তিনি আইডল হিসেবে ধরছেন অ্যাশের ব্লবাস্টার ফিল্ম ‘হাম দিল দে চুকে সনম’র সেই ’ঢোলি তারা’কে। সানি চান অন্ততঃ সেরকম মাথা খারাপ করা পারফর্মেন্সের অর্ধেকও যেন তিনি দেখাতে পারেন। তার জন্য সেটাই হবে পরম অর্জন।


জেকে/
 

হামলার পরেও মৌলিক সেবা থেকে বঞ্চিত করেছে- ভিপি নুর রাতে ঢাকায় আসছেন ভারতের পররাষ্ট্রমন্ত্রী গুগল ম্যাপের সাহায্যে বাড়ি ফিরলো মেয়েটি নবম ওয়েজ বোর্ড নিয়ে আপিলের আদেশ মঙ্গলবার ধর্ষণের থেকে মুক্তি চাইতে গিয়ে ভাইয়ের কাছেও... রাজধানীতে ‘আল্লাহর সরকার’ ৪ জঙ্গি আটক ২০৫০-মধ্যে তলিয়ে যেতে পারে জাকার্তা মার্কিনকে চাপ অগ্রাহ্য করে জিব্রাল্টার ছাড়ল ইরানি ট্যাংকার কনস্টেবলের লক্ষ্যভ্রষ্ট গুলি এএসপির বাসায় স্বামীর লাশ দেখে মারা গেলেন স্ত্রীও পদ্মায় ফেরি-লঞ্চ সংর্ঘষ, অল্পের জন্য বেঁচে যান ৩ শতাধিক যাত্রী মেসিকে খুশি রাখতেই নেইমার ‘নাটক’ জেলা প্রশাসকের কাছে সততার পুরস্কার পেলেন অটোচালক সিরাজগঞ্জে কাপড় ব্যবসায়ীর স্ত্রী-কন্যা নিখোঁজ পেয়ারা পাড়তে গিয়ে স্কুলছাত্রীর করুণ মৃত্যু খুলনার সঙ্গে রেল যোগাযোগ বন্ধ ভারত পরমাণু যুদ্ধ বাধাতে পারে: ইমরান খান রাঙামাটিতে সন্ত্রাসীদের গুলিতে সেনা সদস্য নিহত এক মাসেই তিনবার বাড়লো সোনার দাম ছাত্রদলের নেতেৃত্বে আসতে মনোনয়নপত্র কিনলেন ১০৮ জন ‘অদৃশ্য খুঁটির’ জোরে ৪ লাখ টাকার গাছ ৮০ হাজার টাকায় বিক্রি সিপিডির ভবনে এডিস মশার লার্ভা, ২০ হাজার টাকা জরিমানা শোক দিবসের আলোচনা সভা করবেন ড. কামাল চামড়া শিল্পে আপাতত সমস্যা নেই: শিল্পমন্ত্রী শোক দিবসের অনুষ্ঠানে ছাত্রলীগের রক্তদান সোমবার রাতে ঢাকায় আসছেন ভারতের পররাষ্ট্রমন্ত্রী অতিরিক্ত ডিআইজি হলেন পুলিশের ২০ কর্মকর্তা এএসপির মেয়ের টেবিলের ওপর আঘাত হানলো কনস্টেবলের গুলি চামড়া বিক্রি বন্ধের সিদ্ধান্তে নেই আড়তদাররা দেশে এলো কলকাতায় নিহত ২ বাংলাদেশির মরদেহ