artk
মঙ্গলবার, ফেব্রুয়ারী ১০, ২০১৫ ১২:৫৬

ঐশ্বরিয়ার অন্ততঃ অর্ধেক হতে চান সানি

media

সন্তান প্রসবের পর ফের আগের ধারালো ফিগারে ফিরে আসতে মরিয়া বলিউড স্বপ্নকন্যা ঐশ্বরিয়া সহসাই আগের সেই মুকুটধারী সম্রাজ্ঞীর আসন হয়তো ফিরে পাচ্ছেন না। কন্যা আরাধ্য বচ্চন ধীরে ধীরে বেড়ে উঠছে। এই সন্তান জন্ম আর তার লালন-পালনজনিত বিরতির কারণে ফিল্ম ইন্ডাস্ট্রিতে তার একদার পাকাপোক্ত আসনটি এখন মিউজিক্যাল চেয়ারের মত বদলা-বদলি করে দখলে রাখছেন প্রিয়াঙ্কা, দীপিকা, কাটরিনারা। তবে এই মন্দার সময়েও সাবেক বিশ্বসুন্দরীর জন্য অনুপ্রেরণা আর উৎসাহের খবরও আছে। বিষয়টি সামনে এসেছে এককালের পর্নো তারকা আর হালের বলিউড জাঁকিয়ে বসা আউটেম গার্ল কাম হিরোইন সানি লিওনির এক বয়ানে।
বর্তমানে মুম্বাইবাসী ভারতীয় বংশোদ্ভূত এই কানাডীয় কন্যা বলেছেন, তিনি গুণপনায় ঐশ্বরিয়া ওরফে অ্যাশের অন্তত  অর্ধেক হতে চান। কারণ তিনি মনে করেন ঐশ্বরীয়া জগতে একজনই আছেন। এ প্রসঙ্গে সম্প্রতি সানি বলেন, “আমি মনে করি না দুনিয়ায় তার মত আর একজনও আছেন। আমি বিশ্বাস করি তিনি একজন অতি অসাধারণ প্রতিভঅময়ী নারী। আমি আশা করি আমার নাচ আর অভিনয় ক্যারিয়ার অন্তত তার অর্ধেক মানের হলেও যেন ভাল হয়।”
প্রসঙ্গত সানি এখন নির্মাণাধীন লীলা নিয়ে ব্যস্ত আছেন। এতে তিনি পারফর্ম করবেন এক ভিনদেশী লাস্যময়ী রাজকন্যার চরিত্রে। এতে তার নৃত্য প্রতিভা তুলে ধরার মোক্ষম সুযোগ পেয়েছেন তিনি। এ প্রসঙ্গে তিনি আইডল হিসেবে ধরছেন অ্যাশের ব্লবাস্টার ফিল্ম ‘হাম দিল দে চুকে সনম’র সেই ’ঢোলি তারা’কে। সানি চান অন্ততঃ সেরকম মাথা খারাপ করা পারফর্মেন্সের অর্ধেকও যেন তিনি দেখাতে পারেন। তার জন্য সেটাই হবে পরম অর্জন।


জেকে/
 

পশুর চেয়েও নিকৃষ্ট ধর্ষক: প্রধানমন্ত্রী করোনা ভাইরাসের কারণে হজে যাওয়া না হলে টাকা ফেরত: ধর্ম প্রতিমন্ত্রী দাঙ্গা নয়, দিল্লিতে পরিকল্পিত গণহত্যা হয়েছে: মমতা ভারতের সম্মান তলিয়ে দিয়েছে মোদি সরকার: মমতা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় হচ্ছে সুনামগঞ্জে এনামুল-রুপন ছয় দিনের রিমান্ডে পিরোজপুরে সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা চলতি বছরই তিস্তা চুক্তির সম্ভাবনা: শ্রিংলা ঢাকা উত্তরের নির্বাচন বাতিল চেয়ে তাবিথের মামলা খুলনায় ছাত্রলীগ নেতাকে পিটিয়ে হত্যা অভিনেতা গোলাম মুস্তাফার জন্মদিন সোমবার আদালতে টাউট-বাটপার শনাক্তের নির্দেশ পাওয়ার ট্রলিকে ধাক্কা দিয়ে বিকল রেলইঞ্জিন কলকাতা সফরে এসে প্রবল বিক্ষোভের মুখে অমিত শাহ রোবট চালাবে গাড়ি! ভিপি নূরকে হত্যার হুমকি দেয়ার পর দুঃখ প্রকাশ টেকনাফে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ৭ জন নিহত রাখাইনপ্রদেশে সেনাদের গুলিতে শিশুসহ ৫ রোহিঙ্গা নিহত ইস্কাটনে ভবনে আগুন: মায়ের পর চলে গেলেন রুশদির বাবাও চট্টগ্রামে একটি বস্তিতে অগ্নিকাণ্ডে নিহত ২ দেশে প্রতিদিন যক্ষ্মায় মারা যায় ১৩০ জন: স্বাস্থ্যমন্ত্রী করোনাভাইরাস আতঙ্কে আয়ারল্যান্ডের স্কুল বন্ধ ঘোষণা বিশিষ্ট সুরকার সেলিম আশরাফ আর নেই মোদীকে অতিথি হিসেবে সর্বোচ্চ সম্মান দেওয়া হবে: পররাষ্ট্রমন্ত্রী মধুর যত জাদুকরী গুণ চিপসের প্যাকেটের ভিতর খেলনা নয়: হাইকোর্ট আমার গাড়িতেও অস্ত্র আছে কী না আমি জানি না: শামীম ওসমান ফ্র্যান্সেও করোনা, অনিশ্চিত কান চলচ্চিত্র উৎসব উপনির্বাচন: গাইবান্ধা-৩ আসনে প্রতীক বরাদ্দ গুজব ও গণপিটুনি রোধে হাইকোর্টের ৫ নির্দেশনা