artk
বুধবার, এপ্রিল ২৪, ২০১৯ ৮:০৪   |  ১১,বৈশাখ ১৪২৬
মঙ্গলবার, ফেব্রুয়ারী ১০, ২০১৫ ১২:৫৬

ঐশ্বরিয়ার অন্ততঃ অর্ধেক হতে চান সানি

media

সন্তান প্রসবের পর ফের আগের ধারালো ফিগারে ফিরে আসতে মরিয়া বলিউড স্বপ্নকন্যা ঐশ্বরিয়া সহসাই আগের সেই মুকুটধারী সম্রাজ্ঞীর আসন হয়তো ফিরে পাচ্ছেন না। কন্যা আরাধ্য বচ্চন ধীরে ধীরে বেড়ে উঠছে। এই সন্তান জন্ম আর তার লালন-পালনজনিত বিরতির কারণে ফিল্ম ইন্ডাস্ট্রিতে তার একদার পাকাপোক্ত আসনটি এখন মিউজিক্যাল চেয়ারের মত বদলা-বদলি করে দখলে রাখছেন প্রিয়াঙ্কা, দীপিকা, কাটরিনারা। তবে এই মন্দার সময়েও সাবেক বিশ্বসুন্দরীর জন্য অনুপ্রেরণা আর উৎসাহের খবরও আছে। বিষয়টি সামনে এসেছে এককালের পর্নো তারকা আর হালের বলিউড জাঁকিয়ে বসা আউটেম গার্ল কাম হিরোইন সানি লিওনির এক বয়ানে।
বর্তমানে মুম্বাইবাসী ভারতীয় বংশোদ্ভূত এই কানাডীয় কন্যা বলেছেন, তিনি গুণপনায় ঐশ্বরিয়া ওরফে অ্যাশের অন্তত  অর্ধেক হতে চান। কারণ তিনি মনে করেন ঐশ্বরীয়া জগতে একজনই আছেন। এ প্রসঙ্গে সম্প্রতি সানি বলেন, “আমি মনে করি না দুনিয়ায় তার মত আর একজনও আছেন। আমি বিশ্বাস করি তিনি একজন অতি অসাধারণ প্রতিভঅময়ী নারী। আমি আশা করি আমার নাচ আর অভিনয় ক্যারিয়ার অন্তত তার অর্ধেক মানের হলেও যেন ভাল হয়।”
প্রসঙ্গত সানি এখন নির্মাণাধীন লীলা নিয়ে ব্যস্ত আছেন। এতে তিনি পারফর্ম করবেন এক ভিনদেশী লাস্যময়ী রাজকন্যার চরিত্রে। এতে তার নৃত্য প্রতিভা তুলে ধরার মোক্ষম সুযোগ পেয়েছেন তিনি। এ প্রসঙ্গে তিনি আইডল হিসেবে ধরছেন অ্যাশের ব্লবাস্টার ফিল্ম ‘হাম দিল দে চুকে সনম’র সেই ’ঢোলি তারা’কে। সানি চান অন্ততঃ সেরকম মাথা খারাপ করা পারফর্মেন্সের অর্ধেকও যেন তিনি দেখাতে পারেন। তার জন্য সেটাই হবে পরম অর্জন।


জেকে/
 

বগুড়ায় বিএনপি নেতা হত্যা: যুবলীগ নেতা আমিনুল গ্রেপ্তার তিন আইনের খসড়া অনুমোদন ইউনাইটেড পাওয়ারের শেয়ার বিক্রির আবেদন বাতিল আমরা জুরাইনে গিয়ে শরবত খেয়ে আসব সৌদিতে একদিনে ৩৭ নাগরিকের শিরশ্ছেদ শিক্ষকের বেতের আঘাতে চোখ হারালো শিক্ষার্থী ‘সরকারের প্রথম ১০০ দিন উদ্যমহীন-উৎসাহহীন-উচ্ছ্বাসহীন’ গণআজাদী লীগকে নিবন্ধন দিতে হাইকোর্টের রুল জারি আ.লীগ অলিখিত বাকশাল কায়েম করেছে দেশে: মোশাররফ ইমরান খানকে নিয়ে যে কারণে হাসাহাসি চলছে গ্রামীণফোনের ২৮০ শতাংশ লভ্যাংশ ঘোষণা নতুন মোড়কে মেয়াদোত্তীর্ণ খেজুর, বসছে নতুন তারিখ! বিমানবন্দরে কাঁদলেন শেখ হাসিনা নিবন্ধন ছাড়া সেন্টমার্টিন গেলে শাস্তির বিধান চালু হচ্ছে বাসচালককে পিটিয়ে হত্যার প্রতিবাদে চট্টগ্রামে ধর্মঘটের ডাক শ্রীলঙ্কার হামলার সঙ্গে ক্রাইস্টচার্চ হত্যাকাণ্ডের সম্পৃক্ততা নেই: নিউজিল্যান্ড ব্রুনাই সফর শেষে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী পাকা তরমুজ চিনবেন যেভাবে বাংলাদেশে আইএসের কোনো খলিফা নেই: মনিরুল ভিনগ্রহের মতো রহস্যময় দ্বীপ! ব্যাটিংয়ে শীর্ষে সাইফ হাসান-বোলিংয়ে ফরহাদ রেজা সেফুদার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা গণমাধ্যম কর্মীদের সুরক্ষায় আসছে নতুন দুই আইন: তথ্যমন্ত্রী পাকিস্তানি কিশোরীকে ধর্ষণের মূলহোতা গ্রেপ্তার দাতব্য ট্রাস্ট মামলায় খালেদার আপিল গ্রহণের শুনানি মঙ্গলবার অর্থমন্ত্রীর বৈঠকের পরদিনেই পুঁজিবাজারে পতন এবার মোদির ভোটের পুঁজি শ্রীলঙ্কায় বোমা হামলা একক গ্রাহককে একাধিক ব্যাংকের ঋণ দেয়ার প্রবণতা বাড়ছে সোনা আমদানির সময় ৩ মাস বাড়ানো হচ্ছে ‘শেয়ারবাজারে অনিয়মের ক্ষেত্রে বিএসইসির অবস্থান দুর্বল’