artk
শনিবার, মার্চ ১৪, ২০১৫ ৩:০৬

‘খালেদাকে অবরুদ্ধ করেছে তারেক ও জামায়াত’

media

ঢাকা : বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে তার রাজনৈতিক কার্যালয়ে অবরুদ্ধ করে রেখেছে তার বড়ছেলে তারেক রহমান ও জামায়াতে ইসলাম। এ মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ।

শনিবার দুপুরে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে প্রতিবাদ সমাবেশে তিনি এ কথা বলেন। প্রধান অতিথির বক্তব্যে তিনি আরো জানান, বিএনপি নেতারা এখন বলছে খালেদাকে শিমুল বিশ্বাস অবরুদ্ধ করে রেখেছে।  

হানিফ বলেন, কিন্তু তা নয়, খালেদাকে তারেক রহমান ও পাকিস্তানের এজেন্ট জামায়াত অবরুদ্ধ করে রেখেছে। তারেক-জামায়াতের কথা ছাড়া খালেদার এক পা বাড়ানোর সুযোগ নেই। গতকাল সেটা আবারো প্রমাণ হলো।

প্রধানমন্ত্রীর তথ্য ও প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজিব ওয়াজেদ জয়কে অপহরণ ও হত্যা চেষ্টার প্রতিবাদে এ সমাবেশের আয়োজন করে যুব মহিলা লীগ। সমাবেশে হানিফ জানান, মার্কিন যুক্তরাষ্ট্র জয়ের অপহরণ চেষ্টার সংবাদ প্রকাশ না করলে দেশের মানুষ বুঝতে পারত না বিএনপি কত জঘন্য দল।

খালেদার উদ্দেশে এসময় হানিফ বলেন, বাংলার মানুষ আপনার চেহারা দেখেছে। আপনার সুন্দর ওই মুখের আড়ালে কালো ষড়যন্ত্র লুকিয়ে আছে। মানুষ যে াবে ফুঁসে উঠেছে তাতে আপনার নিস্তার পাওয়ার সুযোগ নেই।

বিএনপি চেয়ারপারসনের সংবাদ সম্মেলনকে নির্জলা মিথ্যাচার আখ্যা দিয়ে হানিফ বলেন, কী উদ্দেশ্যে খালেদা সংবাদ সম্মেলন করলেন জাতি তা বুঝতে পারেণি। জাতি আশা করেছিল তিনি ক্ষমা চেয়ে হরতাল-অবরোধ প্রত্যাহার কওে নেবেন। জাতি অবাক হয়ে দেখল, তা তিনি করলেন না।

আওয়ামী লীগের এ যুগ্ম-সাধারণ সম্পাকদ আরো বলেন, নাশকতার অভিযোগে এ পর্যন্ত যারা গ্রেফতার হয়েছে তারা সবাই বিএনপি-জামায়াতের নেতাকর্মী। ৬৭ দিনে যত মানুষ হত্যা করা হয়েছে তার দায় খালেদাকেই নিতে হবে।

যুব মহিলা লীগের সভাপতি নাজমা আকতারের সভাপতিত্বে সভায় আরো উপস্থিত ছিলেন খাদ্যমন্ত্রী অ্যাড. কামরুল ইসলাম, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক।

এসময় আরো উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের কেন্দ্রীয় সদস্য আমিনুল ইসলাম আমিন, ঢাকা মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহ আলম মুরাদ, সংগঠনের সাধারণ সম্পাদক অপু উকিল প্রমুখ।
নিউজবাংলাদেশ.কম/এটিএস

পশুর চেয়েও নিকৃষ্ট ধর্ষক: প্রধানমন্ত্রী করোনা ভাইরাসের কারণে হজে যাওয়া না হলে টাকা ফেরত: ধর্ম প্রতিমন্ত্রী দাঙ্গা নয়, দিল্লিতে পরিকল্পিত গণহত্যা হয়েছে: মমতা ভারতের সম্মান তলিয়ে দিয়েছে মোদি সরকার: মমতা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় হচ্ছে সুনামগঞ্জে এনামুল-রুপন ছয় দিনের রিমান্ডে পিরোজপুরে সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা চলতি বছরই তিস্তা চুক্তির সম্ভাবনা: শ্রিংলা ঢাকা উত্তরের নির্বাচন বাতিল চেয়ে তাবিথের মামলা খুলনায় ছাত্রলীগ নেতাকে পিটিয়ে হত্যা অভিনেতা গোলাম মুস্তাফার জন্মদিন সোমবার আদালতে টাউট-বাটপার শনাক্তের নির্দেশ পাওয়ার ট্রলিকে ধাক্কা দিয়ে বিকল রেলইঞ্জিন কলকাতা সফরে এসে প্রবল বিক্ষোভের মুখে অমিত শাহ রোবট চালাবে গাড়ি! ভিপি নূরকে হত্যার হুমকি দেয়ার পর দুঃখ প্রকাশ টেকনাফে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ৭ জন নিহত রাখাইনপ্রদেশে সেনাদের গুলিতে শিশুসহ ৫ রোহিঙ্গা নিহত ইস্কাটনে ভবনে আগুন: মায়ের পর চলে গেলেন রুশদির বাবাও চট্টগ্রামে একটি বস্তিতে অগ্নিকাণ্ডে নিহত ২ দেশে প্রতিদিন যক্ষ্মায় মারা যায় ১৩০ জন: স্বাস্থ্যমন্ত্রী করোনাভাইরাস আতঙ্কে আয়ারল্যান্ডের স্কুল বন্ধ ঘোষণা বিশিষ্ট সুরকার সেলিম আশরাফ আর নেই মোদীকে অতিথি হিসেবে সর্বোচ্চ সম্মান দেওয়া হবে: পররাষ্ট্রমন্ত্রী মধুর যত জাদুকরী গুণ চিপসের প্যাকেটের ভিতর খেলনা নয়: হাইকোর্ট আমার গাড়িতেও অস্ত্র আছে কী না আমি জানি না: শামীম ওসমান ফ্র্যান্সেও করোনা, অনিশ্চিত কান চলচ্চিত্র উৎসব উপনির্বাচন: গাইবান্ধা-৩ আসনে প্রতীক বরাদ্দ গুজব ও গণপিটুনি রোধে হাইকোর্টের ৫ নির্দেশনা