artk

ভোলা সংবাদদাতা

রোববার, ফেব্রুয়ারী ৯, ২০২০ ৪:৫৬

চরফ্যাশনে তরুণীকে সংঘবদ্ধ ধর্ষণ: আটক ৫

media

রবিবার সকালে আটক ব্যক্তিদেরকে ভোলার দক্ষিণ আইচা থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

ভোলার চরফ্যাশনে ২২ বছরের এক তরুণীকে আটকে রেখে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনা ঘটেছে। এ সময় কোস্টগার্ডের একটি টিম মেয়েটিকে উদ্ধার করে অভিযুক্ত পাঁচজনকে আটক করেছে।

রবিবার সকালে আটক ব্যক্তিদেরকে ভোলার দক্ষিণ আইচা থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

তারা হলেন- উপজেলার দক্ষিণ আইচা ৬নং ওয়ার্ডের খলিল মিয়ার ছেলে ইউছুফ হাসান সরদার (২০), দক্ষিণ আইচা ৫নং ওয়ার্ডের হাকিম দালালের ছেলে সোহেল রানা দিদার (২০), চর মানিকা ৩নং ওয়ার্ডের মোকাম্মেল সিকদারের ছেলে ওয়াসেল আহম্মদ সিকদার (২০), চরকচ্ছপিয়া ৪নং ওয়ার্ডের ইসমাঈল ফকিরের ছেলে রিপন ফকির (২০), একই গ্রামের আবুল কাশেম হাওলাদারের ছেলে মোরশেদ হাওলাদার (৩৫)।

চরফ্যাশন দক্ষিণ আইচা থানার পুলিশ পরির্দশক (তদন্ত) মিলন কুমার ঘোষ জানান, চরফ্যাশনের এক তরুণীর সাথে দক্ষিণ আইচা সোহেল রানা দিদারের সাথে মোবাইল ফোনের মাধ্যমে প্রেমের সর্ম্পক হয়। এর সূত্রে তরুণীর মায়ের চিকিৎসার জন্য প্রেমিক সোহেলের কাছে ৫ হাজার টাকা ধার চায়। ওই টাকা আনতে শনিবার বিকালে তরুণী দক্ষিণ আইচা গেলে তাকে সোহেল ও তিন যুবক একটি স্প্রিডবোট যোগে পর্যটন এলাকা কুকরী মুকরীর নারিকেল বাগানে নিয়ে মেয়েটিকে ধর্ষণ করে।

এরপর ওই তরুণীকে আরও ২ যুবকসহ মোট পাঁচ মিলে বুড়াগৌরাঙ্গ নদীতে একটি ট্রলারে ভোর ৪টা পর্যন্ত আটকে রেখে আবারও ধর্ষণ করে। পরে তরুণী চিৎকারে টহলরত কোস্টগার্ডের একটি টিম তাকে উদ্ধার করে এবং অভিযুক্ত পাঁচ জনকে আটক করে।

এ ঘটনায় ওই তরুণী বাদী হয়ে পাঁচজনকে আসামি করে দক্ষিণ আইচা থানায় একটি মামলা করেন বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

পশুর চেয়েও নিকৃষ্ট ধর্ষক: প্রধানমন্ত্রী করোনা ভাইরাসের কারণে হজে যাওয়া না হলে টাকা ফেরত: ধর্ম প্রতিমন্ত্রী দাঙ্গা নয়, দিল্লিতে পরিকল্পিত গণহত্যা হয়েছে: মমতা ভারতের সম্মান তলিয়ে দিয়েছে মোদি সরকার: মমতা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় হচ্ছে সুনামগঞ্জে এনামুল-রুপন ছয় দিনের রিমান্ডে পিরোজপুরে সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা চলতি বছরই তিস্তা চুক্তির সম্ভাবনা: শ্রিংলা ঢাকা উত্তরের নির্বাচন বাতিল চেয়ে তাবিথের মামলা খুলনায় ছাত্রলীগ নেতাকে পিটিয়ে হত্যা অভিনেতা গোলাম মুস্তাফার জন্মদিন সোমবার আদালতে টাউট-বাটপার শনাক্তের নির্দেশ পাওয়ার ট্রলিকে ধাক্কা দিয়ে বিকল রেলইঞ্জিন কলকাতা সফরে এসে প্রবল বিক্ষোভের মুখে অমিত শাহ রোবট চালাবে গাড়ি! ভিপি নূরকে হত্যার হুমকি দেয়ার পর দুঃখ প্রকাশ টেকনাফে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ৭ জন নিহত রাখাইনপ্রদেশে সেনাদের গুলিতে শিশুসহ ৫ রোহিঙ্গা নিহত ইস্কাটনে ভবনে আগুন: মায়ের পর চলে গেলেন রুশদির বাবাও চট্টগ্রামে একটি বস্তিতে অগ্নিকাণ্ডে নিহত ২ দেশে প্রতিদিন যক্ষ্মায় মারা যায় ১৩০ জন: স্বাস্থ্যমন্ত্রী করোনাভাইরাস আতঙ্কে আয়ারল্যান্ডের স্কুল বন্ধ ঘোষণা বিশিষ্ট সুরকার সেলিম আশরাফ আর নেই মোদীকে অতিথি হিসেবে সর্বোচ্চ সম্মান দেওয়া হবে: পররাষ্ট্রমন্ত্রী মধুর যত জাদুকরী গুণ চিপসের প্যাকেটের ভিতর খেলনা নয়: হাইকোর্ট আমার গাড়িতেও অস্ত্র আছে কী না আমি জানি না: শামীম ওসমান ফ্র্যান্সেও করোনা, অনিশ্চিত কান চলচ্চিত্র উৎসব উপনির্বাচন: গাইবান্ধা-৩ আসনে প্রতীক বরাদ্দ গুজব ও গণপিটুনি রোধে হাইকোর্টের ৫ নির্দেশনা