artk

চট্টগ্রাম সংবাদদাতা

শনিবার, ফেব্রুয়ারী ৮, ২০২০ ১:৪০

চট্টগ্রামে বাস উল্টে নারীসহ নিহত ৪

media

শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে উপজেলার বানিয়াছড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।চকরিয়া থানার ওসি মো. হাবিবুর রহমান এ দুর্ঘটনা ও হতাহতের খবর নিশ্চিত করেছেন।

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ায় স্টার লাইন পরিবহনের যাত্রীবাহী বাস উল্টে নারীসহ চার জন নিহত হয়েছেন। আহত হয়েছেন ২২ জন।

শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে উপজেলার বানিয়াছড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।চকরিয়া থানার ওসি মো. হাবিবুর রহমান এ দুর্ঘটনা ও হতাহতের খবর নিশ্চিত করেছেন।

মো. হাবিবুর রহমান জানান, কক্সবাজার থেকে ঢাকাগামী স্টার লাইন পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে উল্টে গেলে ঘটনাস্থলেই চার যাত্রী নিহত হন। নিহতদের মধ্যে তিনজন পুরুষ ও অন্যজন নারী। তাৎক্ষণিকভাবে তাদের পরিচয় পাওয়া যায়নি।

চকরিয়া থানা, চিরিঙ্গা হাইওয়ে ও হারবাং ফাঁড়ি পুলিশ এবং ফায়ার সার্ভিসের কর্মীরা একযোগে উদ্ধার তৎপরতা চালায়। তাদের তৎপরতায় গাড়ির ভেতর থেকে একে একে চার জনের মরদেহ বের করা হয়।

দুর্ঘটনাকবলিত বাসটির নাম্বার ঢাকা মেট্টো-ব-১৫-২৩৪৩। এতে ৪০ জনের বেশি যাত্রী থাকলেও অন্যদের আঘাত খুব গুরুতর নয় বলে জানিয়েছে পুলিশ।

দুর্ঘটনায় পতিত বাসটি ক্রেন দিয়ে মহাসড়ক থেকে সরিয়ে নেওয়ায় রাত ১১টার দিকে মহাসড়কে যান চলাচল সচল হয়।

চকরিয়া উপজেলা হাসপাতালের জরুরি বিভাগ সূত্রে জানা গেছে, আহতদের মধ্যে রাতে অন্তত ১৪ জনকে সেখানে চিকিৎসা দেওয়া হয়েছে। তারা হলেন দেলোয়ার হোসেন (৩০), মোহাম্মদ তানভীর (২৬), আমির হোসেন (৩৫), শাহাদাত হোসেন (২৫), জহির আহমদ (৩০), কাইছার তালুকদার (৩৭), মোহাম্মদ ফিরোজ আহমদ (৫০), মহসিন উদ্দিন (৪৮), মোজাহের উল্লাহ (৩৮), জাহাঙ্গীর আলম (৪০), সুমাইয়া আক্তার (১০), সুমি আক্তার (১৮), ছিদ্দিক আহমদ (২২) ও আবু করিম (৪৮)।

পশুর চেয়েও নিকৃষ্ট ধর্ষক: প্রধানমন্ত্রী করোনা ভাইরাসের কারণে হজে যাওয়া না হলে টাকা ফেরত: ধর্ম প্রতিমন্ত্রী দাঙ্গা নয়, দিল্লিতে পরিকল্পিত গণহত্যা হয়েছে: মমতা ভারতের সম্মান তলিয়ে দিয়েছে মোদি সরকার: মমতা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় হচ্ছে সুনামগঞ্জে এনামুল-রুপন ছয় দিনের রিমান্ডে পিরোজপুরে সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা চলতি বছরই তিস্তা চুক্তির সম্ভাবনা: শ্রিংলা ঢাকা উত্তরের নির্বাচন বাতিল চেয়ে তাবিথের মামলা খুলনায় ছাত্রলীগ নেতাকে পিটিয়ে হত্যা অভিনেতা গোলাম মুস্তাফার জন্মদিন সোমবার আদালতে টাউট-বাটপার শনাক্তের নির্দেশ পাওয়ার ট্রলিকে ধাক্কা দিয়ে বিকল রেলইঞ্জিন কলকাতা সফরে এসে প্রবল বিক্ষোভের মুখে অমিত শাহ রোবট চালাবে গাড়ি! ভিপি নূরকে হত্যার হুমকি দেয়ার পর দুঃখ প্রকাশ টেকনাফে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ৭ জন নিহত রাখাইনপ্রদেশে সেনাদের গুলিতে শিশুসহ ৫ রোহিঙ্গা নিহত ইস্কাটনে ভবনে আগুন: মায়ের পর চলে গেলেন রুশদির বাবাও চট্টগ্রামে একটি বস্তিতে অগ্নিকাণ্ডে নিহত ২ দেশে প্রতিদিন যক্ষ্মায় মারা যায় ১৩০ জন: স্বাস্থ্যমন্ত্রী করোনাভাইরাস আতঙ্কে আয়ারল্যান্ডের স্কুল বন্ধ ঘোষণা বিশিষ্ট সুরকার সেলিম আশরাফ আর নেই মোদীকে অতিথি হিসেবে সর্বোচ্চ সম্মান দেওয়া হবে: পররাষ্ট্রমন্ত্রী মধুর যত জাদুকরী গুণ চিপসের প্যাকেটের ভিতর খেলনা নয়: হাইকোর্ট আমার গাড়িতেও অস্ত্র আছে কী না আমি জানি না: শামীম ওসমান ফ্র্যান্সেও করোনা, অনিশ্চিত কান চলচ্চিত্র উৎসব উপনির্বাচন: গাইবান্ধা-৩ আসনে প্রতীক বরাদ্দ গুজব ও গণপিটুনি রোধে হাইকোর্টের ৫ নির্দেশনা