artk

কুমিল্লা সংবাদদাতা

শুক্রবার, জানুয়ারি ৩১, ২০২০ ১১:৩০

কুমিল্লায় পাওনা টাকার জন্য কুপিয়ে খুন

media

কুমিল্লা আদর্শ সদর উপজেলার আনন্দপুর গ্রামে পাওনা টাকা নিয়ে বিরোধের জের ধরে প্রতিপক্ষের সন্ত্রাসীরা কুপিয়ে ও পিটিয়ে মোক্তার হোসেন (৪০) নামের একজনকে হত্যা করেছে। এসময় হামলায় গুরুতর আহত হয়েছে নিহতের ছোট দুই ভাই ইমান হোসেন (৩০) ও খোকন (২৭)। 

বৃহস্পতিবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে। 

পুলিশ ঘটনাস্থল থেকে জড়িত সন্দেহে ফরিদ ও সফিক নামের দুই জনকে আটক করেছে।

নিহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, জেলার আদর্শ সদর উপজেলার কালিরবাজার ইউনিয়নের আনন্দপুর গ্রামের ফরাজি বাড়ির মৃত আব্দুল ওয়াহাবের পুত্র নিহত মোক্তারের ছোট ভাই খোকনের কাছে প্রতিবেশী ফিরোজ ওরফে কালা নামের এক ব্যক্তি ডেসটিনি নামের এমএলএম কোম্পানির সাথে লেনদেন সংক্রান্ত ঘটনায় কিছু টাকা পাওনা ছিল। এ নিয়ে দীর্ঘদিন ধরে ফিরোজ ও তার ছেলে ইউছুফ নিহত মোক্তারসহ তার ভাই ইমান ও খোকনের কাছে টাকা দাবি করে আসছিল।

সাম্প্রতিক সময়ে মোক্তার একটি বাড়ি নির্মাণ কাজ শুরু করলে ফিরোজ গং বেপরোয়া হয়ে তাদের বাড়ির নির্মাণ কাজে একাধিকবার বাধাসহ ভাঙচুর করে।

বৃহস্পতিবার মাগরিবের নামাজ চলাকালীন সময়ে ফিরোজ ওরফে কালা ও তার ছেলে ইউসুফের নেতৃত্বে প্রায় ১৫ জন সন্ত্রাসী দেশীয় বিভিন্ন ধারালো অস্ত্রসহ লাঠিসোঠা নিয়ে মোক্তারদের বাড়িতে ঢুকে পড়ে। এসময় মোক্তার এগিয়ে আসলে সন্ত্রাসীরা তাকে মাথায় ধারালো অস্ত্র দিয়ে কোপ ও লাঠিপেঠা করলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

এ সময় ভাইকে বাঁচাতে এগিয়ে আসলে সন্ত্রাসীর হামলায় ছোট দুই ভাই ইমান ও খোকন গুরুতর আহত হয়। বাড়ির লোকজনদের আর্তচিৎকারে নামাজ শেষে মুসুল্লিরা দ্রুত ঘটনাস্থলে এগিয়ে আসতে থাকলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। স্থানীয়রা আহত ও নিহতদের উদ্ধার করে দ্রুত কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়।

নিহতের পরিবার ও স্থানীয় সূত্র জানায়, ফিরোজ ও তার ছেলে ইউসুফের সহযোগী হিসেবে ছিল মৃত আলী হোসেনের ছেলে ইউসুফ, আনন্দপুর গ্রামের আলী আশ্রাফের ছেলে সুমন (৩০), মৃত আহাদ উদ্দিনের ছেলে সহিদ ওরফে ছোক্কা (৩৮), কালির বাজার রায়চৌ এলাকার শাহ আলমের ছেলে সহিদ (২৪), দীঘলগাঁও গ্রামের জাকির হোসেনের ছেলে শাহনাজ (২০), আনন্দপুর এলাকার ভাড়াটিয়া রিয়াদ (২৬), মৃত আহাম্মদ আলীর ছেলে কামাল (৫০) সন্ত্রাসী হামলার সময় উপস্থিত ছিল।

খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) তানভীর সালেহীন ইমনের নেতৃত্বে ময়নামতি ফাঁড়ির আইসি ইন্সপেক্টর শেখ মাহমুদুল হাসান রুবেলসহ পুলিশের একটি দল ঘটনাস্থলে উপস্থিত হয়ে হামলাকারী ফিরোজের আত্মীয় ফরিদ (৫৫) ও সফিক নামের দু’জনকে আটক করেছে।

পশুর চেয়েও নিকৃষ্ট ধর্ষক: প্রধানমন্ত্রী করোনা ভাইরাসের কারণে হজে যাওয়া না হলে টাকা ফেরত: ধর্ম প্রতিমন্ত্রী দাঙ্গা নয়, দিল্লিতে পরিকল্পিত গণহত্যা হয়েছে: মমতা ভারতের সম্মান তলিয়ে দিয়েছে মোদি সরকার: মমতা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় হচ্ছে সুনামগঞ্জে এনামুল-রুপন ছয় দিনের রিমান্ডে পিরোজপুরে সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা চলতি বছরই তিস্তা চুক্তির সম্ভাবনা: শ্রিংলা ঢাকা উত্তরের নির্বাচন বাতিল চেয়ে তাবিথের মামলা খুলনায় ছাত্রলীগ নেতাকে পিটিয়ে হত্যা অভিনেতা গোলাম মুস্তাফার জন্মদিন সোমবার আদালতে টাউট-বাটপার শনাক্তের নির্দেশ পাওয়ার ট্রলিকে ধাক্কা দিয়ে বিকল রেলইঞ্জিন কলকাতা সফরে এসে প্রবল বিক্ষোভের মুখে অমিত শাহ রোবট চালাবে গাড়ি! ভিপি নূরকে হত্যার হুমকি দেয়ার পর দুঃখ প্রকাশ টেকনাফে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ৭ জন নিহত রাখাইনপ্রদেশে সেনাদের গুলিতে শিশুসহ ৫ রোহিঙ্গা নিহত ইস্কাটনে ভবনে আগুন: মায়ের পর চলে গেলেন রুশদির বাবাও চট্টগ্রামে একটি বস্তিতে অগ্নিকাণ্ডে নিহত ২ দেশে প্রতিদিন যক্ষ্মায় মারা যায় ১৩০ জন: স্বাস্থ্যমন্ত্রী করোনাভাইরাস আতঙ্কে আয়ারল্যান্ডের স্কুল বন্ধ ঘোষণা বিশিষ্ট সুরকার সেলিম আশরাফ আর নেই মোদীকে অতিথি হিসেবে সর্বোচ্চ সম্মান দেওয়া হবে: পররাষ্ট্রমন্ত্রী মধুর যত জাদুকরী গুণ চিপসের প্যাকেটের ভিতর খেলনা নয়: হাইকোর্ট আমার গাড়িতেও অস্ত্র আছে কী না আমি জানি না: শামীম ওসমান ফ্র্যান্সেও করোনা, অনিশ্চিত কান চলচ্চিত্র উৎসব উপনির্বাচন: গাইবান্ধা-৩ আসনে প্রতীক বরাদ্দ গুজব ও গণপিটুনি রোধে হাইকোর্টের ৫ নির্দেশনা