artk

চট্টগ্রাম সংবাদদাতা

মঙ্গলবার, জানুয়ারি ২৮, ২০২০ ৬:১০

পাহাড়তলীতে বাস উল্টে নারীসহ নিহত ২

media

নিহতরা হলেন- রাঙ্গুনিয়া উপজেলার শিলক এলাকার বাসিন্দ জাহানারা বেগম (৫৫) ও বাস হেল্পার ইমাম হোসেন (৪৫)।

চট্টগ্রাম কাপ্তাই সড়কের রাউজান উপজেলার পাহাড়তলীতে মঙ্গলবার যাত্রীবহী বাস উল্টে রাস্তার পাশে পড়ে নারীসহ দুইজন নিহত হয়েছেন। এঘটনায় চুয়েটের ছাত্র-শিক্ষকসহ প্রায় ১৫ জন আহত হয়েছেন।

নিহতরা হলেন- রাঙ্গুনিয়া উপজেলার শিলক এলাকার বাসিন্দ জাহানারা বেগম (৫৫) ও বাস হেল্পার ইমাম হোসেন (৪৫)।

রাউজান থানার ওসি কেফায়েত উল্লাহ বলেন, চট্টগ্রাম নগরী থেকে চন্দ্রঘোনাগামী বাসটি বেলা পৌনে ১১টার দিকে চাকা পাংচার হয়ে নিয়ন্ত্রণ হারিয়ে পাহড়তলীতে খাদে পড়ে উল্টে যায়। এতে দুইজন ঘটনাস্থলেই নিহত হন। আহতদের স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

আহত যাত্রীদের মধ্যে চুয়েটের মেকানিকেল বিভাগের সহকারী অধ্যাপক মোহাম্মদ আবদুর রাজ্জাক এবং পেট্রোলিয়াম অ্যান্ড মাইনিং ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রভাষক নাদিয়া মাহজাবীন রয়েছেন।

চুয়েটের তথ্য অধিকার কর্মকর্তা ফজলুর রহমান জানান, আহত দুই শিক্ষক প্রাথমিক চিকিৎসার পর বিপদমুক্ত আছেন।

ইঁদুরেই খেয়েছে ১ লাখ মেট্রিক টন ফসল করোনাভাইরাস আতঙ্কে সিঙ্গাপুরফেরত স্বামীকে রেখে পালালেন স্ত্রী সতর্কতাই হতে পারে ক্যান্সার থেকে পরিত্রানের উপায় ঘুষের অভিযোগ থেকে সিনহাকে অব্যাহতি কোভিড ১৯: এবার তাইওয়ানে প্রথম মৃত্যু ভোটাররা দেরিতে ঘুম থেকে উঠায় ভোট হবে ৯টায়: ইসি সচিব এই সেলফি তোলার পরেই ট্রেনের ধাক্কায় স্কুলছাত্রের মৃত্যু করোনাভাইরাস: প্রযুক্তিই চীনের শেষ ভরসা সঞ্চয়পত্রে নয়, সুদ কমেছে ডাকঘর সঞ্চয় স্কিমের: অর্থ মন্ত্রণালয় বিশ্বকাপজয়ী ৬ ক্রিকেটার নিয়ে বিসিবি একাদশ ঘোষণা সিরাজগঞ্জে বাস খাদে পড়ে নিহত ৩ চট্টগ্রাম, বগুড়া ও যশোর সিটিতে ভোট ২৯ মার্চ করোনাভাইরাস শনাক্তে বাংলাদেশকে উন্নত কিটস দেবে চীন একত্রে কাজ করবে ডিএসই ও সিএসই বিশ্রামে রিয়াদ, ফিরলেন তাসকিন-মোস্তাফিজ করের বকেয়া অর্থ না দেয়াও দুর্নীতি: দুদক চেয়ারম্যান দক্ষদের নিয়োগ দিচ্ছে টেসলা, ডিগ্রি না হলেও চলবে খালেদা জিয়ার প্যারোল আবেদন সরকার পায়নি: স্বরাষ্ট্রমন্ত্রী চিকেন পক্স হলে কী খাবেন বাংলা তারিখ ব্যবহারে নিষ্ক্রিয়তা কেন অবৈধ নয়: হাইকোর্ট কারিগরি শিক্ষার্থীদের বেশি গুরুত্ব দেয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর ডিএসইএক্সের সেরা দ্বিতীয় উত্থান মুখ্যমন্ত্রী হিসেবে তৃতীয় মেয়াদে শপথ নিলেন কেজরিওয়াল ফিটনেস ও নিবন্ধনহীন গাড়ি বন্ধে সব জেলায় টাস্কফোর্স গঠনের নির্দেশ আমেরিকার গরু আমিষ খায় তাই তাদের দুধও অপবিত্র: আরএসএস সিরাজগঞ্জে বাস খাদে পড়ে ৩ যাত্রী নিহত কমিটিগুলো এমন শক্তিশালী যে আমার কথাও শোনে না: সিইসি খালেদার জামিনে পর্দার আড়ালে কিছু হচ্ছে না: কাদের ঠাকুরগাঁওয়ে বয়লার বিস্ফোরণে নিহত ১ গণকবরে ৬০৩২ কঙ্কালের পাশে কয়েক হাজার গুলি