artk

জেলা সংবাদদাতা

মঙ্গলবার, জানুয়ারি ২৮, ২০২০ ৪:২৫

মৌলভীবাজার, হবিগঞ্জ ও ফেনীতে সড়ক দুর্ঘটনায় নিহত ৭

media

দেশের উত্তর পূর্বাঞ্চলের দুই জেলা মৌলভীবাজার ও হবিগঞ্জ এবং ফেনীতে পৃথক সড়ক দুর্ঘটনায় সাতজন নিহত এবং আরও ছয়জন গুরুতর আহত হয়েছেন।

 

দেশের উত্তর পূর্বাঞ্চলের দুই জেলা মৌলভীবাজার ও হবিগঞ্জ এবং ফেনীতে পৃথক সড়ক দুর্ঘটনায় সাতজন নিহত এবং আরও ছয়জন গুরুতর আহত হয়েছেন।

মঙ্গলবার সকাল ও সোমবার রাতে এ হতাহতের ঘটনা ঘটে।

মৌলভীবাজার

সদর উপজেলার বাউরভাগ এলাকায় সকালে সিএনজিচালিত অটোরিকশা ও পিকআপভ্যানের মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত এবং অটোরিকশা চালকসহ আরও চারজন গুরুতর আহত হয়েছেন।

নিহতরা হলেন- সদর উপজেলার বাউরভাগ গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে মুজাহিদুর রহমান (৩৪) ও পাবনার ইশ্বরদী গ্রামের হারুন মিয়ার ছেলে আল আমিন (২৫)।

এ ব্যাপারে সদর থানার সহকারী উপপরিদর্শক ইব্রাহীম জানান, সকাল সাড়ে ৭টার দিকে সড়ক দুর্ঘটনাটি ঘটে। ঘন কুয়াশাজনিত কারণে এ দুর্ঘটনা ঘটতে পারে বলে জানান তিনি।

তিনি আরও জানান, অটোরিকশা যাত্রী মুজাহিদুর রহমান ঘটনাস্থলে এবং আল আমিন মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতালে মারা যান। আহতরা চিকিৎসাধীন রয়েছেন।

হবিগঞ্জ

ঢাকা-সিলেট মহাসড়কে ভোর রাতে বাহুবল উপজেলার দৌলতপুরে অজ্ঞাত এক গাড়ি চাপায় সিএনজিচালিত অটোরিকশা চালকসহ দুজন নিহত হয়েছেন।

নিহতরা হলেন- ওই উপজেলার পুটিজুরী ইউনিয়নের মঙ্গলকাপন গ্রামের আবদুর রকিব (৩৫) এবং পার্শ্ববর্তী নোয়াপাড়া গ্রামের আক্তার মিয়া (৪৫)।

বাহুবল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান জানান, ভোর সাড়ে ৩টার দিকে সিএনজি ফিলিং স্টেশনের দিকে যাওয়ার সময় অজ্ঞাত একটি গাড়ি অটোরিকশাকে ধাক্কা দেয়। এতে অটোরিকশার চালকসহ দুজন ঘটনাস্থলেই মারা যান। নিহতদের মৃতদেহ হবিগঞ্জ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

ফেনী

ফেনীতে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় উপজেলা প্রশাসনের নারী কর্মচারীসহ তিনজন নিহত হয়েছেন। আহত হয়েছেন দুজন। মঙ্গলবার সকাল সাড়ে ৯টা ও গতকাল সোমবার রাত ১১ টায় ফুলগাজী উপজেলায় দুর্ঘটনা দুটি ঘটে।

নিহত তিনজনের মধ্যে দুজনকে শনাক্ত করা গেছে। তাদের একজন পরশুরাম উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) কার্যালয়ের অফিস সহায়ক তপুরা আক্তার (৩৮)। তিনি ফুলগাজী উপজেলার নোয়াপুর গ্রামের সৌদিপ্রবাসী মো. ইউসুফের স্ত্রী। অপরজন বেলাল হোসেন (২৩)। তিনি পেশায় অটোরিকশার চালক ছিলেন।

দুর্ঘটনা দুটির তথ্যের সত্যতা নিশ্চিত করে ফুলগাজী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ কুতুব উদ্দীন জানান, সোমবার রাত ১১টায় তপুরা আক্তার ও তার ছেলে এসএসসি পরীক্ষার্থী তৌহিদুল ইসলাম (১৬) দাওয়াত খেয়ে মোটরসাইকেলে করে বাড়ি ফেরার সময় দুর্ঘটনার শিকার হন। মোটরসাইকেল চালাচ্ছিল তার অপ্রাপ্তবয়স্ক ছেলে। ফুলগাজী উপজেলার নতুন মুন্সিরহাট ফায়ার সার্ভিসের সামনে ফেনী-পরশুরাম আঞ্চলিক সড়কে একটি দ্রুতগতির ট্রাক তাদের মোটরসাইকেলকে ধাক্কা দিলে মা ও ছেলে সড়কের বাইরে ছিটকে পড়েন। এ সময় তপুরা আক্তার ঘটনাস্থলেই মারা যান এবং ছেলে আহত হন।

তিনি আরো জানান, মঙ্গলবার সকাল সাড়ে নয়টায় ফুলগাজীর বন্দুয়া দৌলতপুরের হাজি স্টোরের কাছে ফেনী-পরশুরাম আঞ্চলিক সড়কে একটি দ্রুতগতির সিএনজিচালিত অটোরিকশা একটি যাত্রীবাহী বাসকে অতিক্রম করার সময় বাসের ধাক্কায় এটি দুমড়েমুচড়ে যায়। এতে অটোরিকশার চালক বেলাল ঘটনাস্থলেই মারা যান। অটোরিকশার দুই যাত্রী গুরুতর আহত হন। আহত দুজনকে ফেনী ২৫০ শয্যার জেনারেল হাসপাতালে নেওয়ার পথে একজন মারা যান। তার নাম-পরিচয় জানা যায়নি। আহত অপর ব্যক্তিকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার অবস্থাও আশঙ্কাজনক।

তিনজনের লাশ ময়নাতদন্তের জন্য ফেনী ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

পশুর চেয়েও নিকৃষ্ট ধর্ষক: প্রধানমন্ত্রী করোনা ভাইরাসের কারণে হজে যাওয়া না হলে টাকা ফেরত: ধর্ম প্রতিমন্ত্রী দাঙ্গা নয়, দিল্লিতে পরিকল্পিত গণহত্যা হয়েছে: মমতা ভারতের সম্মান তলিয়ে দিয়েছে মোদি সরকার: মমতা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় হচ্ছে সুনামগঞ্জে এনামুল-রুপন ছয় দিনের রিমান্ডে পিরোজপুরে সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা চলতি বছরই তিস্তা চুক্তির সম্ভাবনা: শ্রিংলা ঢাকা উত্তরের নির্বাচন বাতিল চেয়ে তাবিথের মামলা খুলনায় ছাত্রলীগ নেতাকে পিটিয়ে হত্যা অভিনেতা গোলাম মুস্তাফার জন্মদিন সোমবার আদালতে টাউট-বাটপার শনাক্তের নির্দেশ পাওয়ার ট্রলিকে ধাক্কা দিয়ে বিকল রেলইঞ্জিন কলকাতা সফরে এসে প্রবল বিক্ষোভের মুখে অমিত শাহ রোবট চালাবে গাড়ি! ভিপি নূরকে হত্যার হুমকি দেয়ার পর দুঃখ প্রকাশ টেকনাফে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ৭ জন নিহত রাখাইনপ্রদেশে সেনাদের গুলিতে শিশুসহ ৫ রোহিঙ্গা নিহত ইস্কাটনে ভবনে আগুন: মায়ের পর চলে গেলেন রুশদির বাবাও চট্টগ্রামে একটি বস্তিতে অগ্নিকাণ্ডে নিহত ২ দেশে প্রতিদিন যক্ষ্মায় মারা যায় ১৩০ জন: স্বাস্থ্যমন্ত্রী করোনাভাইরাস আতঙ্কে আয়ারল্যান্ডের স্কুল বন্ধ ঘোষণা বিশিষ্ট সুরকার সেলিম আশরাফ আর নেই মোদীকে অতিথি হিসেবে সর্বোচ্চ সম্মান দেওয়া হবে: পররাষ্ট্রমন্ত্রী মধুর যত জাদুকরী গুণ চিপসের প্যাকেটের ভিতর খেলনা নয়: হাইকোর্ট আমার গাড়িতেও অস্ত্র আছে কী না আমি জানি না: শামীম ওসমান ফ্র্যান্সেও করোনা, অনিশ্চিত কান চলচ্চিত্র উৎসব উপনির্বাচন: গাইবান্ধা-৩ আসনে প্রতীক বরাদ্দ গুজব ও গণপিটুনি রোধে হাইকোর্টের ৫ নির্দেশনা