artk

বিনোদন ডেস্ক

মঙ্গলবার, জানুয়ারি ২৮, ২০২০ ৯:৫৩

পুলিশে যোগ দিয়ে পরীমনির ‘স্বপ্ন পূরণ’

media

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকাদের অন্যতম পরীমনি। মিষ্টি চেহারা ও হাসির জন্যও তিনি সুপরিচিত। তার মতো সুদর্শনা অভিনেত্রী বাংলাদেশের চলচ্চিত্রে খুব কমই আছেন। ছোটবেলা থেকে পরীমনির স্বপ্ন ছিল পুলিশ অফিসার হওয়ার। সেভাবে পুস্তুতিও নিয়েছিলেন। কিন্তু ভাগ্যের চক্রাকারে তিনি হয়েছেন নায়িকা। তাই পুলিশ অফিসার হওয়ার স্বপ্নটা তার বাস্তবে পূরণ হয়নি।

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকাদের অন্যতম পরীমনি। মিষ্টি চেহারা ও হাসির জন্যও তিনি সুপরিচিত। তার মতো সুদর্শনা অভিনেত্রী বাংলাদেশের চলচ্চিত্রে খুব কমই আছেন। ছোটবেলা থেকে পরীমনির স্বপ্ন ছিল পুলিশ অফিসার হওয়ার। সেভাবে পুস্তুতিও নিয়েছিলেন। কিন্তু ভাগ্যের চক্রাকারে তিনি হয়েছেন নায়িকা। তাই পুলিশ অফিসার হওয়ার স্বপ্নটা তার বাস্তবে পূরণ হয়নি।

তবে ছোটবেলা থেকে লালিত স্বপ্ন বাস্তবে না হলেও পর্দায় পুলিশ অফিসার হয়ে সেই স্বপ্ন পূরণ করেছেন ঢালিউড সুন্দরী পরীমনি। দুধের সাধ ঘোলে মেটানো আরকি। গত সোমবার এফডিসিতে পুলিশের পোশাকে দেখা মিলল এই নায়িকার। তরুণ নির্মাতা সাঈদ উন নবী পরিচালিত ওয়েব সিরিজ ‘পাফ ড্যাডি’তে পুলিশ অফিসার চরিত্রে অভিনয় করছেন পরীমনি। এফডিসিতে চলছিল তারই শুটিং।

পরীমনি জানান, ‘আমার বাবা ছিলেন পুলিশ অফিসার। আমার জন্মের পর মা মারা যান। তারপর বাবা সবকিছু ছেড়ে চলে যান দেশের বাইরে। বাবা পুলিশ ছিলেন, এটা জেনেই আমার আগ্রহ হয়েছিল পুলিশ অফিসার হওয়ার। কিন্তু বাস্তবে সেই স্বপ্ন পূরণ হয়নি।’

প্রথমবার এমন একটি চরিত্রে অভিনয় প্রসঙ্গে নায়িকা বলেন, ‘পুলিশ হওয়ার ইচ্ছেটা বহুদিনের। সাধারণ মানুষের কাছে পুলিশের পোশাকের একটা সম্মান আছে। এবার সেই পোশাক পরে আমি সম্মান পাব দর্শকের। ভাবতেই ভালো লাগছে! আশা করছি, আমার নতুন এই রূপ দর্শকদের কাছে বেশ ভালো লাগবে।’

গত বছরের মে মাসে মাসুদ হাসান উজ্জ্বলের পরিচালনায় শুরু হয়েছিল ওয়েব সিরিজ ‘পাফ ড্যাডি’র কাজ। চলতি বছর নতুন করে সিরিজটির পরিচালনা করছেন সহিদ উন নবী। এতে পরীমনির বিপরীতে আছেন মডেল ও অভিনেতা সজল। তার চরিত্রটির নাম সুলতান। আরও আছেন আবুল কালাম আজাদ, সালাউদ্দিন লাভলু, ইন্তেখাব দিনার, বিজরী বরকত উল্লাহসহ অনেকে।

পরীমনি অভিনীত শেষ ছবি ‘বিশ্বসুন্দরী’। এটি পরিচালনা করেছেন জনপ্রিয় নাট্য নির্মাতা চয়নিকা চৌধুরী। ‘বিশ্বসুন্দরী’ তার পরিচালিত প্রথম চলচ্চিত্র। এখানে পরীমনির বিপরীতে প্রথমবারের মতো অভিনয় করেছেন হালের সেনসেশন সিয়াম আহমেদ। ছবিটির শুটিং ইতোমধ্যে শেষ। আসছে ভালোবাসা দিবসে সিয়াম-পরীর ‘বিশ্বসুন্দরী’ রুপালি পর্দায় ওঠার কথা রয়েছে।

ইঁদুরেই খেয়েছে ১ লাখ মেট্রিক টন ফসল করোনাভাইরাস আতঙ্কে সিঙ্গাপুরফেরত স্বামীকে রেখে পালালেন স্ত্রী সতর্কতাই হতে পারে ক্যান্সার থেকে পরিত্রানের উপায় ঘুষের অভিযোগ থেকে সিনহাকে অব্যাহতি কোভিড ১৯: এবার তাইওয়ানে প্রথম মৃত্যু ভোটাররা দেরিতে ঘুম থেকে উঠায় ভোট হবে ৯টায়: ইসি সচিব এই সেলফি তোলার পরেই ট্রেনের ধাক্কায় স্কুলছাত্রের মৃত্যু করোনাভাইরাস: প্রযুক্তিই চীনের শেষ ভরসা সঞ্চয়পত্রে নয়, সুদ কমেছে ডাকঘর সঞ্চয় স্কিমের: অর্থ মন্ত্রণালয় বিশ্বকাপজয়ী ৬ ক্রিকেটার নিয়ে বিসিবি একাদশ ঘোষণা সিরাজগঞ্জে বাস খাদে পড়ে নিহত ৩ চট্টগ্রাম, বগুড়া ও যশোর সিটিতে ভোট ২৯ মার্চ করোনাভাইরাস শনাক্তে বাংলাদেশকে উন্নত কিটস দেবে চীন একত্রে কাজ করবে ডিএসই ও সিএসই বিশ্রামে রিয়াদ, ফিরলেন তাসকিন-মোস্তাফিজ করের বকেয়া অর্থ না দেয়াও দুর্নীতি: দুদক চেয়ারম্যান দক্ষদের নিয়োগ দিচ্ছে টেসলা, ডিগ্রি না হলেও চলবে খালেদা জিয়ার প্যারোল আবেদন সরকার পায়নি: স্বরাষ্ট্রমন্ত্রী চিকেন পক্স হলে কী খাবেন বাংলা তারিখ ব্যবহারে নিষ্ক্রিয়তা কেন অবৈধ নয়: হাইকোর্ট কারিগরি শিক্ষার্থীদের বেশি গুরুত্ব দেয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর ডিএসইএক্সের সেরা দ্বিতীয় উত্থান মুখ্যমন্ত্রী হিসেবে তৃতীয় মেয়াদে শপথ নিলেন কেজরিওয়াল ফিটনেস ও নিবন্ধনহীন গাড়ি বন্ধে সব জেলায় টাস্কফোর্স গঠনের নির্দেশ আমেরিকার গরু আমিষ খায় তাই তাদের দুধও অপবিত্র: আরএসএস সিরাজগঞ্জে বাস খাদে পড়ে ৩ যাত্রী নিহত কমিটিগুলো এমন শক্তিশালী যে আমার কথাও শোনে না: সিইসি খালেদার জামিনে পর্দার আড়ালে কিছু হচ্ছে না: কাদের ঠাকুরগাঁওয়ে বয়লার বিস্ফোরণে নিহত ১ গণকবরে ৬০৩২ কঙ্কালের পাশে কয়েক হাজার গুলি