artk

স্টাফ রিপোর্টার

বৃহস্পতিবার, জানুয়ারি ২, ২০২০ ৮:১৬

এবার মাহির সংসারে ভাঙন

media

শোবিজ অঙ্গনে অনেকদিন ধরেই শোনা যাচ্ছে, ভালো নেই চিত্রনায়িকা মাহিয়া মাহি। সংসার জীবনের ইতি টানার পথেই হাঁটছেন ঢালিউডের ম্যাজিক মামনি। মাহির একাধিক ঘনিষ্টসূত্র বিষয়টি নিশ্চিত করেছেন।

তারকাদের প্রেম, বিয়ে, বিচ্ছেদ নিয়ে মিডিয়া পাড়ায় প্রায়ই গুঞ্জন রটে থাকে। কখনো সেই গুঞ্জন সত্যি হয় আবার কখনো তা গুঞ্জন হিসেবেই থেকে যায়।

শোবিজ অঙ্গনে অনেকদিন ধরেই শোনা যাচ্ছে, ভালো নেই চিত্রনায়িকা মাহিয়া মাহি। সংসার জীবনের ইতি টানার পথেই হাঁটছেন ঢালিউডের ম্যাজিক মামনি। মাহির একাধিক ঘনিষ্টসূত্র বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা গেছে, বেশ কয়েক মাস ধরে স্বামী পারভেজ মাহমুদ অপুর সঙ্গে তার বনিবনা হচ্ছে না। ইদানীং তারা আলাদাও থাকছেন। এমনকি সামাজিক যোগাযোগের মাধ্যমগুলোতেও মাহির পোস্ট করা ছবিতে দেখা যায় না স্বামী অপুকে। এ বিষয়ে অবশ্য কয়েক মাস আগে মুখ খুলেছিলেন মাহিয়া মাহি।

ওই সময় মাহি বলেছিলেন, ‘ব্যক্তিগত অভিমানের কারণে আপাতত অপুর সঙ্গে ছবি প্রকাশ করছেন না তিনি। তাও গত বছরের শুরুর কথা। এর মধ্যেও তাদের ‘ব্যক্তিগত অভিমান ভাঙেনি, এমনটাই দেখা যাচ্ছে ফেসবুক ও ইনস্টাগ্রামের পোস্ট গুলোতে। এখনও মাহি-অপু কেউই ফেসবুক কিংবা ইনস্টাগ্রামে একসঙ্গে কোনো ছবি প্রকাশ করেননি।

ঘনিষ্টসূত্র থেকে আরও জানা যায়, মাহি এখন তার ফ্যাশন হাউজ ‘ভারা নিয়ে ব্যস্ত সময় পার করছেন। আর অপু ব্যস্ত আছেন তার সিলেটের ব্যবসা নিয়ে।

এদিকে, বছরের প্রথমদিন মাহির ফেসবুক পোস্ট ‘গুঞ্জনের আগুনে নতুন করে ঘি ঢালে। মাহি তার ফেসবুকে পোস্টে লিখেছেন- ‘১৯৯৩-২০১৯ পর্যন্ত আমার প্রথম উপলব্ধিবোধ। আমার জীবনে এখনো কোনো প্রথম ভালোবাসা/ সত্যিকারের ভালোবাসা আসেনি।

নতুন বছর মাহি উদযাপন করেছেন তার বন্ধুদের সঙ্গে। সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোর সেসব ছবিতেও দেখা যায়নি অপুকে।

এছাড়াও জানা যায়, শোবিজ অঙ্গনের কোনো অনুষ্ঠান কিংবা শুটিং সেটে অপুকে এখন আর দেখা যায় না। সর্বশেষ মোস্তাফিজুর রহমান মানিকের ‘আনন্দ অশ্রুর শুটিংয়েও আসেননি অপু। কিন্তু একটা সময় মাহির প্রায় সব ছবির শুটিংয়ে দেখা গেছে অপুকে।

তাহলে কী সত্যি মাহি-অপু আলাদা পথে হাঁটছেন? বিষয়টি জানতে একাধিকবার মাহিকে ফোন করা হলেও তাকে পাওয়া যায়নি। তবে এ বিষয়ে কথা বলেছেন অপু। তিনি জানিয়েছেন, গত পরশুদিন তিনি ঢাকা থেকে সিলেটে ফিরেছেন। এসব যা হচ্ছে, তা শুধুই গুঞ্জন। এর বাইরে আর কিছুই না।

তিনি আরও বলেন, ‘একটা সংসারে চলতে গেলে স্বাভাবিক কিছু সমস্যা হতেই পারে। আর আমি হলাম মিডিয়ার বাইরের মানুষ, মাহি মিডিয়ার। ফলে আমাদের মধ্যে বনিবনা নিয়ে একটু ঝামেলা হতেই পারে। এর বাইরে আর কিছুই না।

এদিকে, আগামী পরশু কিশোরগঞ্জে শুরু হচ্ছে ‘আনন্দ অশ্রুর শেষ অংশের শুটিং। ছবির নির্মাতা মোস্তাফিজুর রহমান মানিক জানিয়েছেন শুটিংয়ে অংশ নিতে শুক্রবার কিশোরগঞ্জ রওনা হবে মাহিয়া মাহি, সাইমন সাদিক, আলী রাজসহ অনেকে। এখন দেখার পালা, শুটিং সেটে অপুকে দেখা যায় কি না।

উল্লেখ্য, ২০১৬ সালের ২৪ মে চিত্রনায়িকা মাহিয়া মাহি ও মাহমুদ পারভেজ অপুর বিয়ে সম্পন্ন হয়। দুজনের মধ্যে পূর্ব পরিচয় থাকলেও উভয় পরিবারের সম্মতিতেই বিয়ে করেন মাহি-অপু। এর আগে, ওই বছর ১২ মে গোপনে মাহি ও অপুর বাগদান হয়।

পশুর চেয়েও নিকৃষ্ট ধর্ষক: প্রধানমন্ত্রী করোনা ভাইরাসের কারণে হজে যাওয়া না হলে টাকা ফেরত: ধর্ম প্রতিমন্ত্রী দাঙ্গা নয়, দিল্লিতে পরিকল্পিত গণহত্যা হয়েছে: মমতা ভারতের সম্মান তলিয়ে দিয়েছে মোদি সরকার: মমতা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় হচ্ছে সুনামগঞ্জে এনামুল-রুপন ছয় দিনের রিমান্ডে পিরোজপুরে সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা চলতি বছরই তিস্তা চুক্তির সম্ভাবনা: শ্রিংলা ঢাকা উত্তরের নির্বাচন বাতিল চেয়ে তাবিথের মামলা খুলনায় ছাত্রলীগ নেতাকে পিটিয়ে হত্যা অভিনেতা গোলাম মুস্তাফার জন্মদিন সোমবার আদালতে টাউট-বাটপার শনাক্তের নির্দেশ পাওয়ার ট্রলিকে ধাক্কা দিয়ে বিকল রেলইঞ্জিন কলকাতা সফরে এসে প্রবল বিক্ষোভের মুখে অমিত শাহ রোবট চালাবে গাড়ি! ভিপি নূরকে হত্যার হুমকি দেয়ার পর দুঃখ প্রকাশ টেকনাফে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ৭ জন নিহত রাখাইনপ্রদেশে সেনাদের গুলিতে শিশুসহ ৫ রোহিঙ্গা নিহত ইস্কাটনে ভবনে আগুন: মায়ের পর চলে গেলেন রুশদির বাবাও চট্টগ্রামে একটি বস্তিতে অগ্নিকাণ্ডে নিহত ২ দেশে প্রতিদিন যক্ষ্মায় মারা যায় ১৩০ জন: স্বাস্থ্যমন্ত্রী করোনাভাইরাস আতঙ্কে আয়ারল্যান্ডের স্কুল বন্ধ ঘোষণা বিশিষ্ট সুরকার সেলিম আশরাফ আর নেই মোদীকে অতিথি হিসেবে সর্বোচ্চ সম্মান দেওয়া হবে: পররাষ্ট্রমন্ত্রী মধুর যত জাদুকরী গুণ চিপসের প্যাকেটের ভিতর খেলনা নয়: হাইকোর্ট আমার গাড়িতেও অস্ত্র আছে কী না আমি জানি না: শামীম ওসমান ফ্র্যান্সেও করোনা, অনিশ্চিত কান চলচ্চিত্র উৎসব উপনির্বাচন: গাইবান্ধা-৩ আসনে প্রতীক বরাদ্দ গুজব ও গণপিটুনি রোধে হাইকোর্টের ৫ নির্দেশনা