artk

নারায়ণগঞ্জ সংবাদদাতা

সোমবার, ডিসেম্বার ১৬, ২০১৯ ১:০২

না.গঞ্জে খালেদার মুক্তির মিছিলে বাধা দেয়ায় ওসি লাঞ্ছিত

media

মিছিলটি ২নং রেল গেট এলাকাতে পৌঁছালে পুলিশ বাধা দেয়। তখন সদর মডেল থানার পরিদর্শক জয়নাল আবেদীন তাদের ব্যানার কেড়ে নিলে তার উপর চড়াও হয় মিছিলকারীরা।

নারায়ণগঞ্জে খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিএনপির একটি মিছিলে বাধা দেয়ায় সদর থানার ওসিকে (তদন্ত) লাঞ্ছিত করেছে দলটির কর্মীরা।

সোমবার সকাল সাড়ে ১০টার দিকে নগরীর ২নং রেল গেট এলাকাতে এ ঘটনা ঘটে।

এ সময় সদর থানার ওসি (তদন্ত) জয়নাল আবেদীনকে ইউনিফর্ম ধরেও টানাটানি করে তারা। পরে পুলিশ বিক্ষুদ্ধ নেতাকর্মীদের ওপর লাঠিচার্জ করে ওই পরিদর্শকে উদ্ধার করে এবং ঘটনাস্থল খেকে ৩ জনকে আটক করে থানায় নিয়ে যায়।

জানা গেছে, বিজয় দিবস উপলক্ষ্যে প্রজন্ম ৭১ নামের একটি সংগঠনের ব্যানারে খালেদা জিয়ার মুক্তির দাবিতে মিছিল বের করে। বিএনপি নেতা সাখাওয়াত হোসেন খানের অনুসারীরা এ সংগঠনের নেতৃত্বে রয়েছে। মিছিলে স্বেচ্ছাসেবক দল নেতা জিয়াসহ আরো অনেকেই উপস্থিত ছিলেন।

মিছিলটি ২নং রেল গেট এলাকাতে পৌঁছালে পুলিশ বাধা দেয়। তখন সদর মডেল থানার পরিদর্শক জয়নাল আবেদীন তাদের ব্যানার কেড়ে নিলে তার উপর চড়াও হয় মিছিলকারীরা।

তারা পরে ধাওয়া করে জয়নাল আবেদীনকে লাঞ্ছিত করে এবং পোশাক ধরে টানাটানি করতে থাকে। এক পর্যায়ে অতিরিক্ত পুলিশ আসলে মিছিলকারীদের উপর লাঠিচার্জ করে ছত্রভঙ্গ করে দেয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, কোন ধরনের উস্কানি ছাড়াই জয়নাল আবেদীন এসে মিছিলকারীদের সামনে থাকা ব্যানার ছিনিয়ে নিলেই তারা বিক্ষুব্ধ হয়ে উঠে।

নারায়ণগঞ্জ সদর থানার ওসি মো. আসাদুজ্জামান জানান, সোমবার সকালে বিএনপি নেতাকর্মীরা খালেদা জিয়ার মুক্তির দাবিতে নগরীর ২নং গেট এলাকায় সড়ক অবরোধ করলে পুলিশ তাদের বাধা দেয়।

এসময় তারা পুলিশের সঙ্গে বাদানুবাদে জড়িয়ে পড়ে এবং সদর মডেল থানার ওসি (তদন্ত) জয়নাল আবেদীনকে ঘেরাও করার চেষ্টা করে। খবর পেয়ে অতিরিক্ত পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ঘটনাস্থল থেকে সরকারি কাজে বাধা ও পুলিশের ওপর হামলার দায়ে ৩ বিএনপি নেতাকর্মীকে আটক করে থানায় নিয়ে আসে পুলিশ।

চাঁদপুরে ৪ টি ইটভাটা গুড়িয়ে ৪৪ লাখ টাকা জরিমানা আদনান সামির নাগরিকত্ব নিয়ে প্রশ্ন রাজা মুরাদের স্কাউটরাই জাতির পিতার স্বপ্নের বাংলাদেশ বিনির্মাণে নেতৃত্ব দেবে: রাষ্ট্রপতি চীনে ভাইরাস: শাহজালাল বিমানবন্দরে বিশেষ সতর্কতা বিশ্বের প্রথম কৃত্রিম মানব ‘নিওন’ খান টোবকোর সত্বাধিকারী সহ ২ জনের বিরুদ্ধে চার্জশিট বাবার সাথে অভিমান কিশোরীর আত্মহত্যা ওয়েট অ্যান্ড সি: সাঈদ খোকনের ব্যাপারে দুদক চেয়ারম্যান আগামীতে আইসিসির সব আয়োজনে বিড করবে বাংলাদেশ: পাপন যশোরে ৯৪টি সোনার বারসহ ৩ যুবক আটক ১৯ সদস্যের প্রাথমিক টেস্ট দল ঘোষণা পাকিস্তানের পুঁজিবাজারে সূচক উত্থান ৯ মাসে যানজট নিরসন করতে দেখিনি, ৩ মাসে কি করবেন: আতিকুলকে তাবিথ নির্বাচনকে বিএনপি তাদের নেত্রীকে মুক্ত করার আন্দোলন মনে করছে: তাপস ইনিংস ব্যবধানে হারের আগে মহারাজের লড়াই দলের প্রয়োজনে জ্বলে উঠতে প্রস্তুত শান্ত সিঙ্গেল ডিজিটে সুদের ঋণ হলে বিনিয়োগ বাড়বে: ডিসিসিআই সভাপতি যুব বিশ্বকাপ: অচেনা স্কটল্যান্ডকেও হারাতে মরিয়া যুবটাইগাররা ব্রিজে ছবি তুলতে গিয়ে ধসে পড়ে নিহত ৯ আচরণবিধি বিধি লঙ্ঘন ঠেকানো না হলে জনগণের আস্থার সঙ্কট হবে: মাহবুব ইনজামাম-ধোনিকে টপকে গেলেন কোহলি লিফট দুর্ঘটনায় করণীয় দেশে ভোটার ১০ কোটি ৯৬ লাখ ৬ হাজার ১৮৭ খুলনায় যুবককে হত্যার দায়ে ৬ জনের যাবজ্জীবন মার্কিন যুক্তরাষ্ট্র নির্বাচন পর্যবেক্ষণ করবে: মার্কিন রাষ্ট্রদূত আরও ১৪ জেলার শিক্ষক নিয়োগ হাইকোর্টে স্থগিত বিজেপির নতুন সভাপতি হলেন জেপি নাড্ডা শেখ হাসিনার জনসভায় গণহত্যার মামলায় ৫ জনের মৃত্যুদণ্ড বাংলাদেশি অর্থ পাচারকারীদের বিরুদ্ধে প্রবাসীদের মানববন্ধন রোহিঙ্গা প্রত্যাবাসনে মিয়ানমারকে সহায়তা দিবে চীন