artk

স্টাফ রিপোর্টার

শুক্রবার, ডিসেম্বার ১৩, ২০১৯ ১২:৪৮

পাঞ্জাবি ও জ্যাকেটের পকেটে দুই কেজি স্বর্ণ

media

মদিনা থেকে আসা এক বিমানযাত্রীর দেহ তল্লাশি করে দুই কেজি ১২০ গ্রাম স্বর্ণ উদ্ধার করেছে কাস্টমস। আটক যাত্রীর নাম সৈয়দ আহমেদ মল্লিক। শরীরে থাকা জ্যাকেট ও পাঞ্জাবির পকেটে স্বর্ণগুলো লুকিয়ে আনছিলেন তিনি।

বৃহস্পতিবার রাতে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের গ্রিন চ্যানেলে তল্লাশি করে এসব স্বর্ণ উদ্ধার করা হয়।

কাস্টমস সূত্র জানায়, মদিনা থেকে এক যাত্রী স্বর্ণ নিয়ে দেশে আসছে বলে তারা খবর পান। এজন্য বিমানবন্দরে গোয়েন্দা নজরদারি বাড়ানো হয়। রাত দেড়টার দিকে কুয়েত এয়ারলাইন্সের ফ্লাইটে (নং-KU283) মদিনা থেকে ঢাকায় আসা সৈয়দ আহমেদ মল্লিক নামে একজনকে আটক করা হয়। পরে তার দেহ তল্লাশি করে জ্যাকেট ও পাঞ্জাবির পকেট থেকে ১৭টি চুড়ি (দুই কেজি ১২০ গ্রাম) আকৃতির স্বর্ণ পাওয়া যায়। উদ্ধার স্বর্ণের বাজার মূল্য প্রায় এক কোটি ছয় লাখ টাকা।

গ্রেপ্তার ব্যক্তির বিরুদ্ধে বিমানবন্দর থানায় মামলা হয়েছে।

শুক্রবার টুঙ্গিপাড়ায় যাচ্ছেন প্রধানমন্ত্রী চীনের করোনাভাইরাসে মৃত ১৭ সিটি নির্বাচন নিয়ে ২০ দলের বৈঠক বিকালে কতোটা ভয়ংকর নতুন করোনাভাইরাস? পদ্মা সেতুর ২২তম স্প্যান বসছে বৃহস্পতিবার অবশেষে পাকিস্তানে বাংলাদেশ দল স্মার্ট বাজারে ক্লাসিক: নোকিয়া ২৭২০ ফ্লিপ ইভিএমে ৫০ শতাংশ ভোট না পড়লে ব্যালটে ভোটগ্রহণ চান ইসি মাহবুব সালমাদের ভারত বধ পঞ্চম বিয়ে সারলেন পামেলা কুবি সমাবর্তন: চ্যান্সেলর অ্যাওয়ার্ড পাচ্ছেন ১৩ শিক্ষার্থী চীনে ভাইরাসে ৯ জনের মৃত্যু আক্রান্ত ৪৪০ সংসদে ৮২৩৮ জন ঋণখেলাপির তালিকা প্রকাশ কুকুর হত্যার দায়ে আট মাসের কারাদণ্ড একুশ ফার্স্ট প্রসপেক্টাস অনুমোদন ধনী-গরিব নির্বিশেষে সুবিচার নিশ্চিতে সরকার বদ্ধপরিকর: প্রধানমন্ত্রী ডিএসই-সিএসইর নতুন এমডি নিয়োগের অনুমোদন বিএসইসির এশিয়া ও বিশ্ব একাদশের ম্যাচ আয়োজন করছে না ভারত অনিয়মের বিরুদ্ধে দুদকের অভিযান মানিকগঞ্জে বাসায় ঢুকে মেয়ের চোখের সামনে মাকে হত্যা নির্বাচনী গণসংযোগে হামলা: ইসির পদক্ষেপের অপেক্ষায় তাবিথ এসকে সিনহাকে হাজিরে গেজেট প্রকাশের নির্দেশ ই-পাসপোর্ট পেতে আবেদন করবেন যেভাবে চাটার্ড বিমানে রাতে পাকিস্তানে উড়াল দিচ্ছে টাইগাররা দুর্নীতি করে জনগণের হক নষ্ট করবেন না: দুদক কমিশনার চাই না, নির্বাচনে কোনো অভিযোগ ইসি পর্যন্ত গড়াক: সিইসি টাইগারদের নতুন পেস বোলিং কোচ গিবসন সব ধরনের সূচকে উত্থান নিউজিল্যান্ড সফরে ভারতের দল ঘোষণা পাকিস্তান-বাংলাদেশ ম্যাচ দিয়ে অভিষেক হচ্ছে মাদুগালের