artk

বিনোদন রিপোর্টার

বৃহস্পতিবার, ডিসেম্বার ১২, ২০১৯ ১১:৩১

কুমার বিশ্বজিতের মায়ের মৃত্যু

media

জনপ্রিয় সংগীতশিল্পী কুমার বিশ্বজিতের মা শোভা রাণী দে (৮৩) বুধবার দিবাগত রাত সাড়ে তিনটায় মারা গেছেন। তিনি রাজধানীর উত্তরা ক্রিসেন্ট হাসপাতালে ২৯ দিন ভর্তি ছিলেন।  

জনপ্রিয় সংগীতশিল্পী কুমার বিশ্বজিতের মা শোভা রাণী দে (৮৩) বুধবার দিবাগত রাত সাড়ে তিনটায় মারা গেছেন। তিনি রাজধানীর উত্তরা ক্রিসেন্ট হাসপাতালে ২৯ দিন ভর্তি ছিলেন। মৃত্যুকালে তিনি এক ছেলে, দুই মেয়ে ও নাতি-নাতনি রেখে গেছেন।

কুমার বিশ্বজিৎ জানান, মা তার বাসায় ছিলেন। গত নভেম্বর মাসে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। তাকে দ্রুত হাসপাতালে নেওয়া হয়। পরীক্ষার পর জানা যায়, তিনি নিউমোনিয়ায় আক্রান্ত হয়েছেন। পরিস্থিতি এতটাই খারাপ হয় যে তাকে দুবার লাইফ সাপোর্ট দেওয়া হয়। মাঝে শারীরিক অবস্থা উন্নতি হওয়ায় একবার লাইফ সাপোর্ট প্রত্যাহার করে নেওয়া হয়। কিন্তু এবার আর শেষ রক্ষা হলো না।

মাকে স্মরণ করে কুমার বিশ্বজিৎ বলেন, ‘মায়ের জন্যই আজ আমি সংগীতশিল্পী। আমাদের ব্যবসায়ী পরিবার। সবাই চট্টগ্রামে থাকেন। আমি একমাত্র ছেলে। আমাকে নিয়ে বাবার অনেক পরিকল্পনা। আর মায়ের সারা জীবনের স্বপ্ন ছিল, তার একমাত্র ছেলে দেশের বড় শিল্পী হবে। এর জন্য বাবার কাছে মাকে অনেক কথা শুনতে হয়েছে। মায়ের প্রশ্রয় পেয়ে আমি নিজেও সংগীতশিল্পী হওয়ার স্বপ্ন দেখতে শুরু করি। ঢাকায় চলে আসি। একসময় সফল হই। আজ মা নেই, কিন্তু সেই দিনগুলোর কথা খুব মনে পড়ছে।’

বৃহস্পতিবার দুপুরে পোস্তগোলা শ্মশানঘাট শোভা রাণী দের শেষকৃত্য অনুষ্ঠিত হবে।

রক্তকোষের সাহায্যে সারিয়ে তোলা যাবে ক্যান্সার চবিতে ছাত্রলীগের অবরোধ এক ধাপ উন্নতিতেও দুর্নীতি কমেনি: টিআইবি ফেনীর পৌর মেয়রকে দুদকে তলব ইনটেলের নতুন চেয়ারম্যান বাংলাদেশি-আমেরিকান ওমর ইশরাক রাজধানীতে নিজ পিস্তলের গুলিতে পুলিশ সদস্যের আত্মহত্যা বিচারক নিয়োগে নারী কোটা বাতিল এবার সোলেইমানির ঘনিষ্ঠ সহযোগীকে হত্যা পোড়া মবিলকে খাঁটি সরিষার তেল বলে বিক্রি যশোরে গণপিটুনিতে নিহত ১ শুক্রবার টুঙ্গিপাড়ায় যাচ্ছেন প্রধানমন্ত্রী করোনাভাইরাসে মৃত ১৭, উহানের যান চলাচল বন্ধ সিটি নির্বাচন নিয়ে ২০ দলের বৈঠক বিকালে কতোটা ভয়ংকর নতুন করোনাভাইরাস? পদ্মা সেতুর ২২তম স্প্যান বসছে বৃহস্পতিবার অবশেষে পাকিস্তানে বাংলাদেশ দল স্মার্ট বাজারে ক্লাসিক: নোকিয়া ২৭২০ ফ্লিপ ইভিএমে ৫০ শতাংশ ভোট না পড়লে ব্যালটে ভোটগ্রহণ চান ইসি মাহবুব সালমাদের ভারত বধ পঞ্চম বিয়ে সারলেন পামেলা কুবি সমাবর্তন: চ্যান্সেলর অ্যাওয়ার্ড পাচ্ছেন ১৩ শিক্ষার্থী চীনে ভাইরাসে ৯ জনের মৃত্যু আক্রান্ত ৪৪০ সংসদে ৮২৩৮ জন ঋণখেলাপির তালিকা প্রকাশ কুকুর হত্যার দায়ে আট মাসের কারাদণ্ড একুশ ফার্স্ট প্রসপেক্টাস অনুমোদন ধনী-গরিব নির্বিশেষে সুবিচার নিশ্চিতে সরকার বদ্ধপরিকর: প্রধানমন্ত্রী ডিএসই-সিএসইর নতুন এমডি নিয়োগের অনুমোদন বিএসইসির এশিয়া ও বিশ্ব একাদশের ম্যাচ আয়োজন করছে না ভারত অনিয়মের বিরুদ্ধে দুদকের অভিযান মানিকগঞ্জে বাসায় ঢুকে মেয়ের চোখের সামনে মাকে হত্যা