artk

স্টাফ রিপোর্টার

বুধবার, ডিসেম্বার ১১, ২০১৯ ৪:৪৩

খালেদা জিয়ার জামিনে সরকার হস্তক্ষেপ করছে না: স্বরাষ্ট্রমন্ত্রী

media

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান বলেছেন, সরকার খালেদা জিয়ার জামিনের ব্যাপারে কোনো হস্তক্ষেপ করছে না, এটা আদালতের এখতিয়ার। তিনি দুর্নীতির মামলায় সাজাপ্রাপ্ত, কারাগারে তাকে সর্বোচ্চ চিকিৎসা দেয়া হচ্ছে।

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান বলেছেন, সরকার খালেদা জিয়ার জামিনের ব্যাপারে কোনো হস্তক্ষেপ করছে না, এটা আদালতের এখতিয়ার। তিনি দুর্নীতির মামলায় সাজাপ্রাপ্ত, কারাগারে তাকে সর্বোচ্চ চিকিৎসা দেয়া হচ্ছে।

একজন সাজাপ্রাপ্ত আসামি যেভাবে থাকে তার থেকে খালেদা জিয়া ভালো অবস্থানেই আছেন উল্লেখ করে তিনি বলেন, তার যেসব বিভিন্ন রোগ রয়েছে তা কখনোই ভাল হবার নয়। তবে, সবকিছুই নিয়ন্ত্রণে রয়েছে। তাকে দেশের সবচেয়ে বড় হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। বিএনপি আন্দোলনে রয়েছে কিন্তু এ দেশের জনগণ তাদের সহযোগিতা ও সমর্থন করছে না।

বুধবার দুপুরে জামালপুরে পুলিশ কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় সভা শেষে সাংবাদিকদের এসব কথা বলেন।

এর আগে জেলা পুলিশ সুপার দেলোয়ার হেসেনের সভাপতিত্বে পুলিশ অফিসার্স ক্লাবে কর্মকর্তাদের সঙ্গে আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভায় বক্তব্য রাখেন স্থানীয় এমপি ইঞ্জিনিয়ার মোজাফফর হোসেন। উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রীর কার্যালয়ের এসডিজি বিষয়ক মূখ্য সমন্বয়ক আবুল কালাম আজাদ, ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি নিবাস চন্দ্র মাঝি, জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হক প্রমুখ।

মতবিনিময় সভায় পুলিশ কর্মকর্তারা তাদের বিভিন্ন সমস্যার কথা তুলে ধরেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, বাংলাদেশ বিশ্বে আজ রোল মডেল। আমরা জঙ্গি-সন্ত্রাসী কার্যক্রম বন্ধ করতে সক্ষম হয়েছি। বিদেশে গেলে অনেকেই প্রশ্ন করে আমারা কীভাবে তাদের দমন করলাম? আমি বলি বাংলাদেশের জনগণ সন্ত্রাস, জঙ্গিবাদ সমর্থন করে না। দেশের মানুষকে সঙ্গে নিয়েই আমারা জঙ্গি-সন্ত্রাস দমন করেছি।

তিনি আরো বলেন, পুলিশ ছাড়াও র‌্যাব, পিবিআই, কাউন্টার টেরিরিজম ইউনিটসহ বিভিন্ন বাহিনীকে প্রয়োজনীয় লোকবল, সরঞ্জাম, প্রশিক্ষণ প্রদানের মাধ্যমে দক্ষ, আধুনিক ও যুগোপযোগী করা হচ্ছে।

পশুর চেয়েও নিকৃষ্ট ধর্ষক: প্রধানমন্ত্রী করোনা ভাইরাসের কারণে হজে যাওয়া না হলে টাকা ফেরত: ধর্ম প্রতিমন্ত্রী দাঙ্গা নয়, দিল্লিতে পরিকল্পিত গণহত্যা হয়েছে: মমতা ভারতের সম্মান তলিয়ে দিয়েছে মোদি সরকার: মমতা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় হচ্ছে সুনামগঞ্জে এনামুল-রুপন ছয় দিনের রিমান্ডে পিরোজপুরে সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা চলতি বছরই তিস্তা চুক্তির সম্ভাবনা: শ্রিংলা ঢাকা উত্তরের নির্বাচন বাতিল চেয়ে তাবিথের মামলা খুলনায় ছাত্রলীগ নেতাকে পিটিয়ে হত্যা অভিনেতা গোলাম মুস্তাফার জন্মদিন সোমবার আদালতে টাউট-বাটপার শনাক্তের নির্দেশ পাওয়ার ট্রলিকে ধাক্কা দিয়ে বিকল রেলইঞ্জিন কলকাতা সফরে এসে প্রবল বিক্ষোভের মুখে অমিত শাহ রোবট চালাবে গাড়ি! ভিপি নূরকে হত্যার হুমকি দেয়ার পর দুঃখ প্রকাশ টেকনাফে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ৭ জন নিহত রাখাইনপ্রদেশে সেনাদের গুলিতে শিশুসহ ৫ রোহিঙ্গা নিহত ইস্কাটনে ভবনে আগুন: মায়ের পর চলে গেলেন রুশদির বাবাও চট্টগ্রামে একটি বস্তিতে অগ্নিকাণ্ডে নিহত ২ দেশে প্রতিদিন যক্ষ্মায় মারা যায় ১৩০ জন: স্বাস্থ্যমন্ত্রী করোনাভাইরাস আতঙ্কে আয়ারল্যান্ডের স্কুল বন্ধ ঘোষণা বিশিষ্ট সুরকার সেলিম আশরাফ আর নেই মোদীকে অতিথি হিসেবে সর্বোচ্চ সম্মান দেওয়া হবে: পররাষ্ট্রমন্ত্রী মধুর যত জাদুকরী গুণ চিপসের প্যাকেটের ভিতর খেলনা নয়: হাইকোর্ট আমার গাড়িতেও অস্ত্র আছে কী না আমি জানি না: শামীম ওসমান ফ্র্যান্সেও করোনা, অনিশ্চিত কান চলচ্চিত্র উৎসব উপনির্বাচন: গাইবান্ধা-৩ আসনে প্রতীক বরাদ্দ গুজব ও গণপিটুনি রোধে হাইকোর্টের ৫ নির্দেশনা