artk

স্টাফ রিপোর্টার

মঙ্গলবার, ডিসেম্বার ১০, ২০১৯ ৯:৩৪

পায়ুপথে ২ হাজার পিস ইয়াবা নিয়ে আকাশপথে ঢাকায়

media

সোমবার বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালের বহির্গামী রাস্তার গাড়ি পার্কিং এলাকা থেকে ইয়াবাসহ তাকে আটক করে করেছে বিমানবন্দর আর্মড পুলিশ। জব্দকৃত এই ইয়াবার বাজারমূল্য প্রায় ১০ লাখ টাকা।

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে আবুল কাশেম (৫৪) নামে এক যাত্রীর পায়ুপথ থেকে ১৯২৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

সোমবার বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালের বহির্গামী রাস্তার গাড়ি পার্কিং এলাকা থেকে ইয়াবাসহ তাকে আটক করে করেছে বিমানবন্দর আর্মড পুলিশ। জব্দকৃত এই ইয়াবার বাজারমূল্য প্রায় ১০ লাখ টাকা।

আটক যাত্রী কাশেম কক্সবাজারের টেকনাফ থানার পুরান পাল্লানপাড়ার মৃত আলি আকবরের ছেলে।

বিমানবন্দর আর্মড পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপস অ্যান্ড মিডিয়া) আলমগীর হোসেন জানান, কাশেম বিকাল ৪টার দিকে বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালের বহির্গামী রাস্তার গাড়ি পার্কিং এলাকায় সন্দেহজনক ঘোরাফেরা করছিলেন।

সন্দেহ হলে তাকে চ্যালেঞ্জ করেন আর্মড পুলিশের দায়িত্বরত সদস্যরা। পরে তাকে হেফাজতে নিয়ে তল্লাশি করা হয়। এসময় তার পায়ুপথে ইয়াবা থাকার কথা স্বীকার করেন কাশেম।

পরে সেই ইয়াবা বের করা হয়। জব্দকৃত এই ইয়াবার বাজারমূল্য প্রায় ১০ লাখ টাকা।

অতিরিক্ত পুলিশ সুপার আলমগীর হোসেন বলেন, জিজ্ঞাসাবাদে কাশেম জানায়, বিকাল পৌনে ৪টার দিকে নভোএয়ারের একটি ফ্লাইটে করে কক্সবাজার থেকে তিনি ঢাকায় আসেন। তিনি নিজেই এই ইয়াবার বিনিয়োগকারী ও বাহক। ঢাকার ফকিরাপুলের ইয়াবা ব্যবসায়ীদের কাছে এই চালান পৌঁছে দেয়ার কথা ছিল কাশেমের।

এ ঘটনায় বিমানবন্দর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

বিএনপির সুরে কথা বলছেন মাহবুব তালুকদার: কাদের রাজধানীতে গাড়িচাপায় এসএসসি শিক্ষার্থী নিহত গোপীবাগে সংঘর্ষের ঘটনায় আ.লীগ নেতার মামলায় আটক ৫ কেন্দ্রে ভোটার বাড়লে আমাদের জয়ের ব্যবধানও বাড়বে: আতিকুল ঢাকাকে বাসযোগ্য নগরী হিসেবে গড়ে তুলব: ইশরাক দোলনায় ঘুমিয়ে রাখা পুলিশপুত্রের লাশ মিলল পুকুরে ডেঙ্গুকে সর্বোচ্চ গুরুত্ব দিয়ে ইশতেহার ঘোষণা তাবিথের চীনে আটকেপড়া বাংলাদেশিদের ফিরিয়ে আনার নির্দেশ প্রধানমন্ত্রীর চীনে করোনাভাইরাস, মৃতের সংখ্যা বেড়ে ৮০ গোপীবাগে সংঘর্ষের ঘটনায় বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা বাগদাদে মার্কিন দূতাবাসের কাছে ফের রকেট হামলা হেলিকপ্টার বিধ্বস্ত হয়ে বাস্কেটবল তারকা ব্রায়ান্টসহ নিহত ৯ রাজস্ব ব্যবস্থাপনা সহজ হলে ঘাটতি থাকবে না: অর্থমন্ত্রী সিলেট-লন্ডন সরাসরি ফ্লাইট শিগগিরই বিএনপির প্রার্থী ‘সুপরিকল্পিতভাবে’ হামলা করেছে: আমু তাবিথ আউয়ালের প্রার্থিতা বাতিল চেয়ে হাইকোর্টে রিট সংঘর্ষের পর ইশরাকের বাসায় ব্রিটিশ হাই কমিশনার ভোটারদের ভয় দেখিয়ে নির্বাচন বানচাল করতে হামলা: ইশরাক ঢাকার দুই সিটির ভোটে বাধা নেই গোপীবাগে আওয়ামী লীগ-বিএনপি সংঘর্ষে আহত বেশ কয়েকজন তেঁতুলিয়ায় পুলিশ-শ্রমিক সংঘর্ষে নিহত ১, আহত ২০ কাউন্সিলর মিজান রিমান্ডে অপরাধীরা ই-জিপি প্রক্রিয়ায় ব্যবহার করছে: দুদক চেয়ারম্যান পুঁজিবাজারে প্রধান সূচকের উত্থান হোয়াইটওয়াশ এড়াতে দলে আসবে পরিবর্তন সাকিব-শিশিরের জন্য রান্না করে খাবার পাঠালেন প্রধানমন্ত্রী বাংলাদেশ-জিম্বাবুয়ে সিরিজের সূচি বেনাপোলে আন্তর্জাতিক কাস্টমস দিবস পালিত আতিকের ৩৮ দফা ইশতেহার ঘোষণা ইশরাক ও তাপসের কর্মীদের মধ্যে সংঘর্ষ