artk
মঙ্গলবার, ডিসেম্বার ১০, ২০১৯ ১:২৬   |  ২৬,অগ্রহায়ণ ১৪২৬

সিরাজগঞ্জ সংবাদদাতা

শুক্রবার, নভেম্বার ২২, ২০১৯ ৯:৫৫

বিয়েবাড়িতে মদপানে দুই যুবকের মৃত্যু

media

শুক্রবার ভোরে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় দুজনের মৃত্যু হয়। এ ঘটনায় অপর আটজন হাসপাতালে চিকিৎসাধীন।

সিরাজগঞ্জের কাজীপুরে বিয়েবাড়িতে মদপানে দুই যুবকের মৃত্যু হয়েছে বলে অভিযোগ উঠেছে। শুক্রবার ভোরে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় দুজনের মৃত্যু হয়। এ ঘটনায় অপর আটজন হাসপাতালে চিকিৎসাধীন।

মারা যাওয়া দুই যুবক হলেন- সাদ্দাম হোসেন (২৫) ও রাসেল (২৪)। ঢাকায় একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে পড়তেন রাসেল। আর সাদ্দাম স্থানীয় কলেজ থেকে স্নাতক পাস করে কাজীপুরের আলমপুর মোড়ে একটি কম্পিউটারের দোকান চালাতেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার রাতে বিয়াড়া গ্রামে একটি বিয়ের বউভাত অনুষ্ঠানে কয়েকজন যুবক দেশি মদ পান করেন। পরে তারা অসুস্থ হয়ে পড়লে তাদের স্থানীয় হাসপাতালে নেওয়া হয়। অবস্থার অবনতি হলে তাদের বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুজনের মৃত্যু হয়।

কাজীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা একেএম লুৎফর রহমান বলেন, হাসপাতালে চিকিৎসাধীন আটজনের মধ্যে চারজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

সিরাজগঞ্জ সদর ও কাজীপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সিগ্ধ আকতার বলেন, হাসপাতালের মৃত্যু সনদে খাদ্যে বিষক্রিয়ার কথা লেখা রয়েছে। দেশি মদ বা স্পিরিট পানে তাদের মৃত্যু হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

সুপ্রিম কোর্টের এফিডেভিট শাখার অনিয়ম রুখতে দুই কর্মকর্তাকে দায়িত্ব অমিত শাহর বিরুদ্ধে নিষেধাজ্ঞার দাবি জানিয়েছে মার্কিন কমিশন গাজীপুরে পুলিশ পরিচয়ে ৫ সোনার দোকান লুট ভ্যাট নিবন্ধন না করলে আইনি ব্যবস্থা: এনবিআর চেয়ারম্যান ক্ষমতায় টিকে থাকতে মানবাধিকার লঙ্ঘন করছে সরকার: মির্জা ফখরুল জিডির হয়রানি বন্ধে পুলিশের নতুন উদ্যোগ সুচির বিচার দাবিতে কক্সবাজারে রোহিঙ্গাদের বিক্ষোভ আশুলিয়ায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে নারী নিহত আশুলিয়ায় পোশাক কারখানায় সিলিন্ডার বিস্ফোরণে শ্রমিক নিহত টেকনাফে বিজিবির সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ যুবক নিহত বিআরটিসির ওপর ক্ষুব্ধ হয়ে ময়মনসিংহে বাস চলাচল বন্ধ ৩৮ আরোহী নিয়ে চিলির সামরিক বিমান ‘নিখোঁজ’ পায়ুপথে ২ হাজার পিস ইয়াবা নিয়ে আকাশপথে ঢাকায় ডেঙ্গুতে মৃত্যুর সংখ্যা বেড়ে ১৩৩ আগ্নেয়গিরির অগ্ন্যুৎপাতে ১৩ জনের মৃত্যুর আশঙ্কা বিতর্কের মধ্যেই ভারতের লোকসভায় নাগরিকত্ব বিল পাস ডাকসু নেতাদের কর্মকাণ্ডে অসন্তোষ রাষ্ট্রপতি নাগেশ্বরীতে এক বিদ্যালয় ভবনে ২২ মৌচাক নিউজিল্যান্ডে অগ্নুৎপাতে ৫ পর্যটকের মৃত্যু ‘বিশ্ববিদ্যালয়কে ব্যবসায়িক প্রতিষ্ঠানে পরিণত করছেন এক শ্রেণির শিক্ষক’ আন্তর্জাতিক ক্রীড়াঙ্গনে ৪ বছর নিষিদ্ধ রাশিয়া বিশ্বের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রী হচ্ছেন সানা ম্যারিন ৬৪ শতাংশ কোম্পানির শেয়ার দর কমেছে সেই শ্রীলঙ্কাকেই হারিয়ে স্বর্ণ জয় সৌম্য-শান্তদের কক্সবাজার সমুদ্র সৈকতে অবৈধ স্থাপনা ধ্বংসে কেন নির্দেশ নয় মন্ত্রিসভায় ভালো না করলে দায়িত্ব পরিবর্তন করা হবে: কাদের চলতি মাসেই পুরান ঢাকায় চক্রাকার বাস মিস ইউনিভার্স হলেন আফ্রিকান সুন্দরী ইতিবাচক মনোভাবে প্রজন্ম হবে দুর্নীতিবিরোধী: ড. আনিসুজ্জামান মারা গেলেন বরেণ্য অধ্যাপক অজয় রায়