artk

বিনোদন ডেস্ক

মঙ্গলবার, নভেম্বার ১৯, ২০১৯ ১:৪৭

প্রেম করছি কিন্তু বিয়ের দিন এখনও ঠিক হয়নি: জয়া

media

ওপার বাংলার দু'একজনের সঙ্গে জয়া আহসানের প্রেম নিয়ে গুজব এপার বাংলাতেও এসেছে। তবে বাংলাদেশি মেয়ে হৃদয়ঘটিত বিষয়ে মন দিয়েছেন এ বাংলাতেই। জয়া জানালেন, প্রেম করছেন তিনি। 

ওপার বাংলার দু'একজনের সঙ্গে জয়া আহসানের প্রেম নিয়ে গুজব এপার বাংলাতেও এসেছে। তবে বাংলাদেশি মেয়ে হৃদয়ঘটিত বিষয়ে মন দিয়েছেন এ বাংলাতেই। জয়া জানালেন, প্রেম করছেন তিনি। ছেলে বাংলাদেশি। তবে মিডিয়ার কেউ নন।

সম্প্রতি কলকাতার রোমান্টিক ছবি ‘রবিবার’ নিয়ে টাইমস অব ইন্ডিয়ার সঙ্গে আড্ডা মেতেছিলেন এর তারকা প্রসেনজিৎ ও জয়া। সেখানেই নিজের প্রেমের কথা অকপটে স্বীকার করেছেন এই অভিনেত্রী। সাক্ষাৎকারে কলকাতার এক তারকার বরাত দিয়ে জানতে চাওয়া হয়, জয়া নাকি বাংলাদেশের একজনের সঙ্গে প্রেম করছেন এবং আগামী বছর বিয়ে করবেন?

এমন প্রশ্নের উত্তরে জয়া বলেন, ‘ওহ! আমার সম্পর্কে এত কিছু কে বললেন?’ এরপর প্রশ্ন রাখা হয়, তাহলে কি সংবাদটি গুজব?

জয়া বলেন, ‘না। আমি প্রেম করছি। যার সঙ্গে সম্পর্কে জড়িয়েছি তিনি বাংলাদেশের। ফিল্ম ইন্ডাস্ট্রির কেউ নন। কিন্তু বিয়ের দিনক্ষণ এখনও ঠিক হয়নি।’

বাংলাদেশের পাশাপাশি পশ্চিমবঙ্গেও তুমুল জনপ্রিয় জয়া আহসান। তাই সেখানেও প্রেমের কথা বারবার চাউর হয়েছে।

এদিকে, জয়া এখন বেশ ব্যস্ত কলকাতাতে। তার ‘রবিবার’ ছবি আগামী ২৭ ডিসেম্বর পশ্চিমবঙ্গে মুক্তি পেতে যাচ্ছে। এটি পরিচালনা করেছেন অতনু ঘোষ।

অন্যদিকে, সম্প্রতি বাংলাদেশে মুক্তি পেয়েছে জয়া আহসান অভিনীত কলকাতার ছবি ‘কণ্ঠ’। নন্দিতা রায় ও শিবপ্রসাদ মুখোপাধ্যায়ের যৌথ পরিচালনায় ছবিটি গত মে মাসে ভারতে মুক্তি পায়।

স্মার্ট বাজারে ক্লাসিক: নোকিয়া ২৭২০ ফ্লিপ ইভিএমে ৫০ শতাংশ ভোট না পড়লে ব্যালটে ভোটগ্রহণ চান ইসি মাহবুব সালমাদের ভারত বধ পঞ্চম বিয়ে সারলেন পামেলা কুবি সমাবর্তন: চ্যান্সেলর অ্যাওয়ার্ড পাচ্ছেন ১৩ শিক্ষার্থী চীনে ভাইরাসে ৯ জনের মৃত্যু আক্রান্ত ৪৪০ সংসদে ৮২৩৮ জন ঋণখেলাপির তালিকা প্রকাশ কুকুর হত্যার দায়ে আট মাসের কারাদণ্ড একুশ ফার্স্ট প্রসপেক্টাস অনুমোদন ধনী-গরিব নির্বিশেষে সুবিচার নিশ্চিতে সরকার বদ্ধপরিকর: প্রধানমন্ত্রী ডিএসই-সিএসইর নতুন এমডি নিয়োগের অনুমোদন বিএসইসির এশিয়া ও বিশ্ব একাদশের ম্যাচ আয়োজন করছে না ভারত অনিয়মের বিরুদ্ধে দুদকের অভিযান মানিকগঞ্জে বাসায় ঢুকে মেয়ের চোখের সামনে মাকে হত্যা নির্বাচনী গণসংযোগে হামলা: ইসির পদক্ষেপের অপেক্ষায় তাবিথ এসকে সিনহাকে হাজিরে গেজেট প্রকাশের নির্দেশ ই-পাসপোর্ট পেতে আবেদন করবেন যেভাবে চাটার্ড বিমানে রাতে পাকিস্তানে উড়াল দিচ্ছে টাইগাররা দুর্নীতি করে জনগণের হক নষ্ট করবেন না: দুদক কমিশনার চাই না, নির্বাচনে কোনো অভিযোগ ইসি পর্যন্ত গড়াক: সিইসি টাইগারদের নতুন পেস বোলিং কোচ গিবসন সব ধরনের সূচকে উত্থান নিউজিল্যান্ড সফরে ভারতের দল ঘোষণা পাকিস্তান-বাংলাদেশ ম্যাচ দিয়ে অভিষেক হচ্ছে মাদুগালের গণতন্ত্র সূচকে বাংলাদেশের ৮ ধাপ অগ্রগতি ঢাবির ৪ শিক্ষার্থীকে রাতভর পিটিয়েছে ছাত্রলীগ ফারমার্স ব্যাংকের তিন কর্মকর্তার বিরুদ্ধে চার্জশিট কাশ্মীর ইস্যুতে পাক-ভারতকে সাহায্য করতে চান ট্রাম্প বিজিএমইএ ভবন ভাঙার কাজ শুরু পর্তুগালে সংঘর্ষে মৃত্যুর খবর সম্পূর্ণ ভিত্তিহীন ও গুজব