artk

স্টাফ রিপোর্টার

বৃহস্পতিবার, নভেম্বার ৭, ২০১৯ ৭:৪৫

টুঙ্গিপাড়ায় সাবেক ইউপি-চেয়ারম্যানের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ

media

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় ডুমুরিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সুখময় বাইন ওরফে চইন্ঠা বাইনের বিরুদ্ধে ধর্ষণ মামলা দায়ের করা হয়েছে।

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় ডুমুরিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সুখময় বাইন ওরফে চইন্ঠা বাইনের বিরুদ্ধে ধর্ষণ মামলা দায়ের করা হয়েছে।

বৃহস্পতিবার বিকেলে টুঙ্গিপাড়া থানায় নারী ও শিশু নির্যাতণ দমন আইনে দায়ের করা মামলায় সুখময় বাইনসহ চারজনকে আসামি করেছেন নির্যাতিত ওই নারী।

মামলার বিবরণে জানা গেছে, প্রেমের সম্পর্কের সুবাদে বুধবার রাতে মোবাইল ফোনে সুখময় বাইন নিজ বাড়িতে ডেকে নেন ওই নারীকে। কিছু সময় পর তাকে কু-প্রস্তাব দিলে তিনি রাজি না হওয়ায় সুখময় ওই নারীকে মুখ বেঁধে ধর্ষণ করেন। পরে তার চিৎকার শুনে প্রতিবেশী বিধান বাইন (৩০), বিকাশ বাইন (৩২) ও বিবেক বাইন (৫০) এসে ওই নারীকেই মারধর করেন। তাদের সহায়তায় সুখময় বাইন পালিয়ে যান।

টুঙ্গিপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম এনামুল কবির বলেন, আমরা মামলা গ্রহণ করেছি। এখন এ ব্যাপারে দ্রুত প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেবেন।

মূলধন কমেছে ৪ হাজার কোটি টাকা রোববার আখেরি মোনাজাত, যেসব সড়ক বন্ধ থাকবে ইউনুস নবীর মসজিদে হামলার উসকানিদাতা আইএস নেতা আটক এমপি আব্দুল মান্নানের মৃত্যু প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে এক পরিবারের ৩ নারী নিহত পিরিয়ডের ব্যথা কমাতে কী খাবেন কী করবেন? মতিউর রহমানের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানায় উদ্বেগ ছেলে না হওয়ায় ৪০ দিনের শিশুকন্যাকে হত্যার অভিযোগ বঙ্গবন্ধু বিপিএলের শিরোপা রাজশাহীর পাকিস্তান সফরে যাচ্ছেন না মুশফিক গান নয় এবার চলচ্চিত্র নিয়ে ঢাকায় অঞ্জন দত্ত শিরোপার লড়াই: খুলনাকে ১৭১ রানের লক্ষ্য দিলো রাজশাহী ডিজিটাল মেলায় মোবাইল ডায়ালারে সাড়া ফেলেছে আম্বার আইটি স্তন ক্যান্সারের ঝুঁকি কমায় ব্রকলি বিএনপি একটি উদারপন্থী দল: ফখরুল দ্রুত সিদ্ধান্ত নিতে ইসির প্রতি ভিসির আহ্বান বরগুনা-২ আসনের এমপিসহ ১৩ জনের বিরুদ্ধে মামলা ফাইনালে টস জিতে ফিল্ডিংয়ে খুলনা নিষিদ্ধ হলেন কাগিসো রাবাদা সন্ধ্যায় ফাইনাল বিপিএলের নতুন চ্যাম্পিয়নের কে আমিই একমাত্র ঢাকার উন্নয়নে সুনির্দিষ্ট রূপরেখা দিয়েছি: তাপস বিএনপি নির্বাচনকে বিতর্কিত করতে নির্বাচনে অংশ নেয়: শিক্ষামন্ত্রী ইউক্রেনের প্রধানমন্ত্রীর পদত্যাগ নির্বাচন পেছানোর দাবির অনশনে ঢাবির দশ শিক্ষার্থী অসুস্থ পুলিশ কন্ট্রোল রুম ভবন থেকে লাফিয়ে কনস্টেবলের আত্মহত্যা উত্তরায় বেপরোয়া গতির বাস কেড়ে নিলো ২ জনের প্রাণ পুরান ঢাকার ঐতিহ্য পুনরুজ্জীবিত করার অঙ্গীকার তাপসের ধর্মীয় উৎসবের সম্মানে ইসি আলোচনা করে সমাধান করতে পারে: কাদের সৌদি থেকে ১৬ দিনে দেড় হাজার বাংলাদেশি ফেরত ইরানে ৮ বছর পর দোয়ায় নেতৃত্ব দেবেন খামেনি