artk

বিনোদন রিপোর্টার

রোববার, নভেম্বার ৩, ২০১৯ ৮:৫৬

আবারো টালিউডি সিনেমায় দেখা যাবে শাকিবকে

media

যৌথ প্রযোজনার সিনেমার মধ্য দিয়ে কলকাতার দর্শকদের মাঝে জনপ্রিয়তা পান শাকিব খান। সেই জনপ্রিয়তার ওপর ভরসা করে কলকাতার প্রযোজকরা তাদের একক প্রযোজনায় কাস্ট করেন শাকিবকে। সিনেমাগুলোও বেশ ব্যবসাসফলও ছিল।

কিন্তু এক সময় জানা যায়, কলকাতার একটি প্রযোজনা সংস্থার সঙ্গে শাকিবের সমস্যার কারণে কলকাতার কোনো সিনেমায় দেখা যাচ্ছে না তাকে। যদিও বিষয়টি নিয়ে পরিষ্কার কিছু জানা যায়নি। যাই হোক না কেন, কলকাতার একক সিনেমার পর দেশের দর্শকরা শাকিব খানকে নতুন উদ্যমে ফিরে পান। অভিনয়ের পাশাপাশি প্রযোজনাও শুরু করেন নিয়মিত। এছাড়া অন্যান্য সিনেমাগুলো দিয়েও শাকিব ইন্ডাস্ট্রিতে বেশ ইতিবাচক প্রভাব ফেলেন।

জানা যায়, আবারো কলকাতার সিনেমায় দেখা যাবে ঢালিউডের এই তারকাকে।

সম্প্রতি প্রথমবারের মতো বাংলাদেশে অনুষ্ঠিত হয় বাংলাদেশ-ভারত চলচ্চিত্র পুরস্কার অনুষ্ঠান। যেখানে টালিউডের জনপ্রিয় ব্যক্তিরা উপস্থিত হন। সেখানে ছিলেন এসকে মুভিজের ব্যবস্থাপনা পরিচালক অশোক ধানুকা। এই যাত্রায় শাকিবের সঙ্গে নতুন সিনেমা নিয়ে আলোচনা করে গেছেন তিনি। শিগগিরই শাকিব কলকাতায় গিয়ে এ বিষয়ে চূড়ান্ত আলোচনা করবেন।

অন্যদিকে বলিউড বাদশাহ শাহরুখ খানের প্রতিষ্ঠান রেড চিলিজ এন্টারটেইনমেন্টের আমন্ত্রণ পেলেন শাকিব খান।

আবুধাবিতে অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘টি-টেন’ ক্রিকেট লীগ। তৃতীয়বারের এ আয়োজনের শুরুটা বেশ জমকালোই হবে। এ আয়োজনেই পাকিস্তানের আতিফ আসলাম, বলিউডের নোরা ফাতেহিদের সঙ্গে এক মঞ্চে পারফর্ম করবেন শাকিব খান।

রেড চিলিজ এন্টারটেইনমেন্টের ব্যানারে এ আয়োজনে প্রতিষ্ঠানটির পক্ষ থেকে শাকিবকে আমন্ত্রণ জানানো হয়েছে। সম্প্রতি রেড চিলিজের কয়েকজন কর্মকর্তা বাংলাদেশে এসে তার সঙ্গে বৈঠক করেছেন। এই আয়োজনে পারফর্ম করবেন তিনি। অনুষ্ঠানে যোগ দিতে আগামী ১২ নভেম্বর আবুধাবির উদ্দেশ্যে ঢাকা ছাড়বেন শাকিব খান।

গান নয় এবার চলচ্চিত্র নিয়ে ঢাকায় অঞ্জন দত্ত শিরোপার লড়াই: খুলনাকে ১৭১ রানের লক্ষ্য দিলো রাজশাহী ডিজিটাল মেলায় মোবাইল ডায়ালারে সাড়া ফেলেছে আম্বার আইটি স্তন ক্যান্সারের ঝুঁকি কমায় ব্রকলি বিএনপি একটি উদারপন্থী দল: ফখরুল দ্রুত সিদ্ধান্ত নিতে ইসির প্রতি ভিসির আহ্বান বরগুনা-২ আসনের এমপিসহ ১৩ জনের বিরুদ্ধে মামলা ফাইনালে টস জিতে ফিল্ডিংয়ে খুলনা নিষিদ্ধ হলেন কাগিসো রাবাদা সন্ধ্যায় ফাইনাল বিপিএলের নতুন চ্যাম্পিয়নের কে আমিই একমাত্র ঢাকার উন্নয়নে সুনির্দিষ্ট রূপরেখা দিয়েছি: তাপস বিএনপি নির্বাচনকে বিতর্কিত করতে নির্বাচনে অংশ নেয়: শিক্ষামন্ত্রী ইউক্রেনের প্রধানমন্ত্রীর পদত্যাগ নির্বাচন পেছানোর দাবির অনশনে ঢাবির দশ শিক্ষার্থী অসুস্থ পুলিশ কন্ট্রোল রুম ভবন থেকে লাফিয়ে কনস্টেবলের আত্মহত্যা উত্তরায় বেপরোয়া গতির বাস কেড়ে নিলো ২ জনের প্রাণ পুরান ঢাকার ঐতিহ্য পুনরুজ্জীবিত করার অঙ্গীকার তাপসের ধর্মীয় উৎসবের সম্মানে ইসি আলোচনা করে সমাধান করতে পারে: কাদের সৌদি থেকে ১৬ দিনে দেড় হাজার বাংলাদেশি ফেরত ইরানে ৮ বছর পর দোয়ায় নেতৃত্ব দেবেন খামেনি চট্টগ্রামে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২ দ্বিতীয় বিয়ে করতে ইচ্ছুকদের জন্য অভিনব অফার খালেদা জিয়ার মুক্তি দাবিতে রাজধানীতে বিএনপির বিক্ষোভ মুক্তি পেল অভিনেত্রী স্পর্শিয়ার ‘কাঠবিড়ালী’ ট্রাম্পের অভিশংসন বিচারের আনুষ্ঠানিকতা শুরু ইজতেমায় ৩ মুস‌ল্লির মৃত্যু লাখ টাকায় বিক্রি হলো ১টি মাছ! মানুষ কেন ভয় পায়? শীতে নাক বন্ধ হলে যা করণীয় মেঘনায় দুই লঞ্চের সংঘর্ষ, আহত ৫