artk
মঙ্গলবার, নভেম্বার ১৯, ২০১৯ ১১:৩৯   |  ৫,অগ্রহায়ণ ১৪২৬

বিনোদন রিপোর্টার

রোববার, নভেম্বার ৩, ২০১৯ ৮:৫৬

আবারো টালিউডি সিনেমায় দেখা যাবে শাকিবকে

media

যৌথ প্রযোজনার সিনেমার মধ্য দিয়ে কলকাতার দর্শকদের মাঝে জনপ্রিয়তা পান শাকিব খান। সেই জনপ্রিয়তার ওপর ভরসা করে কলকাতার প্রযোজকরা তাদের একক প্রযোজনায় কাস্ট করেন শাকিবকে। সিনেমাগুলোও বেশ ব্যবসাসফলও ছিল।

কিন্তু এক সময় জানা যায়, কলকাতার একটি প্রযোজনা সংস্থার সঙ্গে শাকিবের সমস্যার কারণে কলকাতার কোনো সিনেমায় দেখা যাচ্ছে না তাকে। যদিও বিষয়টি নিয়ে পরিষ্কার কিছু জানা যায়নি। যাই হোক না কেন, কলকাতার একক সিনেমার পর দেশের দর্শকরা শাকিব খানকে নতুন উদ্যমে ফিরে পান। অভিনয়ের পাশাপাশি প্রযোজনাও শুরু করেন নিয়মিত। এছাড়া অন্যান্য সিনেমাগুলো দিয়েও শাকিব ইন্ডাস্ট্রিতে বেশ ইতিবাচক প্রভাব ফেলেন।

জানা যায়, আবারো কলকাতার সিনেমায় দেখা যাবে ঢালিউডের এই তারকাকে।

সম্প্রতি প্রথমবারের মতো বাংলাদেশে অনুষ্ঠিত হয় বাংলাদেশ-ভারত চলচ্চিত্র পুরস্কার অনুষ্ঠান। যেখানে টালিউডের জনপ্রিয় ব্যক্তিরা উপস্থিত হন। সেখানে ছিলেন এসকে মুভিজের ব্যবস্থাপনা পরিচালক অশোক ধানুকা। এই যাত্রায় শাকিবের সঙ্গে নতুন সিনেমা নিয়ে আলোচনা করে গেছেন তিনি। শিগগিরই শাকিব কলকাতায় গিয়ে এ বিষয়ে চূড়ান্ত আলোচনা করবেন।

অন্যদিকে বলিউড বাদশাহ শাহরুখ খানের প্রতিষ্ঠান রেড চিলিজ এন্টারটেইনমেন্টের আমন্ত্রণ পেলেন শাকিব খান।

আবুধাবিতে অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘টি-টেন’ ক্রিকেট লীগ। তৃতীয়বারের এ আয়োজনের শুরুটা বেশ জমকালোই হবে। এ আয়োজনেই পাকিস্তানের আতিফ আসলাম, বলিউডের নোরা ফাতেহিদের সঙ্গে এক মঞ্চে পারফর্ম করবেন শাকিব খান।

রেড চিলিজ এন্টারটেইনমেন্টের ব্যানারে এ আয়োজনে প্রতিষ্ঠানটির পক্ষ থেকে শাকিবকে আমন্ত্রণ জানানো হয়েছে। সম্প্রতি রেড চিলিজের কয়েকজন কর্মকর্তা বাংলাদেশে এসে তার সঙ্গে বৈঠক করেছেন। এই আয়োজনে পারফর্ম করবেন তিনি। অনুষ্ঠানে যোগ দিতে আগামী ১২ নভেম্বর আবুধাবির উদ্দেশ্যে ঢাকা ছাড়বেন শাকিব খান।

কাউন্সিলর রাজিবের তিন গাড়ি জব্দ সেফুদার সম্পত্তি ক্রোকের আদেশ লবণ নিয়ে গুজব ছড়ালে কঠোর ব্যবস্থা: সরকার রাজস্ব আদায় ২ হাজার কোটি টাকা ছাড়িয়েছে বুধবার থেকে বাস চলবে খুলনায় ৩৯তম বিসিএসে ৪ হাজার ৪৪৩ চিকিৎসক নিয়োগ অধ্যক্ষকে পুকুরে ফেলার ঘটনায় ছাত্রলীগের ৫ কর্মী গ্রেপ্তার খালেদা জিয়া দাঁড়াতে-বসতে বা হাতে তুলে খেতে পারেন না: রিজভী দুই সিটির ভোটবিরোধী ৩৬ কাউন্সিলর লবণ নিয়ে গুজবে কান না দেয়ার পরামর্শ কেজিপ্রতি ১০০ টাকা হওয়ার গুজবে লবণ কেনার হিড়িক খালেদার মুক্তির দাবিতে ২৩ নভেম্বর বিএনপির সমাবেশ ৩০ মামলার আসামি ‘পটেটো রুবেল’ অস্ত্রসহ গ্রেপ্তার প্রেম করছি কিন্তু বিয়ের দিন এখনও ঠিক হয়নি: জয়া অনির্দিষ্টকালের কর্মবিরতি ট্রাক-কাভার্ডভ্যান মালিক-শ্রমিক ঐক্য পরিষদের পাকিস্তানে অনুপ্রবেশের দায়ে ২ ভারতীয় গ্রেপ্তার মিথিলার সঙ্গে বিয়ে নিয়ে এবার মুখ খুললেন সৃজিত সাংবাদিকের চোখ হারানোর প্রতিবাদে চোখে ব্যান্ডেজ লাগিয়ে সংবাদ পাঠ এবার কন্যাসন্তানের বাবা হলেন তামিম প্রধানমন্ত্রী দেশে ফিরছেন রাতে যুক্তরাষ্ট্রের ওয়ালমার্ট স্টোরে গুলিতে নিহত ৩ ‘বন্দুকযুদ্ধে’ জনসংহতির ৩ সদস্য নিহত তারেক রহমানই ডিজিটাল বাংলাদেশ গড়ার কাজ শুরু করেন: ফখরুল রিভিউ পরিবর্তন: ইমনের পরিবর্তে কায়কোবাদ ২৮৭ জনকে নিয়োগ দিবে দুদক ৫ দিনে রাজস্ব আদায় ১ হাজার ৬৫৮ কোটি টাকা শোভন-রাব্বানীসহ ১০৫ জনের সম্পদের অনুসন্ধানে দুদক মুনাফা ছাড়া পেঁয়াজ বিক্রির আহবান মেয়র খোকনের লোহাগড়ায় ডেঙ্গু জ্বরে যুবকের মৃত্যু সড়ক আইন বাস্তবায়ন হবেই: ওবায়দুল কাদের