artk
বুধবার, নভেম্বার ২০, ২০১৯ ১২:৪৮   |  ৫,অগ্রহায়ণ ১৪২৬

নাটোর সংবাদদাতা

শনিবার, নভেম্বার ২, ২০১৯ ১০:২৩

নাটোরে স্ত্রীকে হত্যার অভিযোগ পুলিশ সদস্যের বিরুদ্ধে

media

নিহতের পরিবার সূত্রে জানা গেছে, এক বছর দুই মাস আগে মনিরুলের সঙ্গে তাসলিমার বিয়ে হয়। বিয়ের পর তাসলিমা স্বামীর সঙ্গে চাঁপাইনবাবগঞ্জে ভাড়া বাসায় থাকত। তখন থেকে মনিরুল তার স্ত্রীকে বাবার বাড়ি থেকে ২ লাখ টাকা যৌতুক এনে দিতে বলে। কিন্তু তাসলিমা তাতে রাজী হয়নি।

নাটোরের বড়াইগ্রামে যৌতুক না দেয়ায় স্ত্রীকে হত্যার অভিযোগ উঠেছে মনিরুল ইসলাম (২৬) নামে এক পুলিশ সদস্যের বিরুদ্ধে। মনিরুল উপজেলার বাটরা গোপালপুর গ্রামের শাজাহান আলীর ছেলে এবং নিহত তাসলিমা খাতুন (২০) জোয়াড়ি গ্রামের আবুল কাশেমের মেয়ে।

শনিবার পুলিশ লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে। মনিরুল বর্তমানে চাঁপাইনবাবগঞ্জ পুলিশ লাইনে কর্মরত আছেন।

নিহতের পরিবার সূত্রে জানা গেছে, এক বছর দুই মাস আগে মনিরুলের সঙ্গে তাসলিমার বিয়ে হয়। বিয়ের পর তাসলিমা স্বামীর সঙ্গে চাঁপাইনবাবগঞ্জে ভাড়া বাসায় থাকত। তখন থেকে মনিরুল তার স্ত্রীকে বাবার বাড়ি থেকে ২ লাখ টাকা যৌতুক এনে দিতে বলে। কিন্তু তাসলিমা তাতে রাজী হয়নি।

নিহতের বড় ভাই রবিউল ইসলাম জানান, গত ২৪ আগস্ট মনিরুল যৌতুকের জন্য তাসলিমাকে বাবার বাড়িতে রেখে যায়। এর দুদিন আগে কৌশলে সে তার গর্ভবতী স্ত্রীর গর্ভপাত ঘটায়। গত ১০ সেপ্টেম্বর সকালে মনিরুল পুনরায় শ্বশুরবাড়িতে এসে তাসলিমাকে টাকার জন্য চাপ দেয়। এ সময় বাড়ির সদস্যদের অনুপস্থিতির সুযোগে বাক-বিতণ্ডার একপর্যায়ে তাসলিমাকে পিটিয়ে গলায় রশি দিয়ে শ্বাসরোধে হত্যার চেষ্টা চালায় সে।

পরে তাসলিমা মারা গেছে ভেবে মনিরুল গ্রিলবিহীন জানালার কপাট খুলে পালিয়ে যায়। পরে স্বজনেরা বাড়ি এসে তাসলিমাকে অচেতন অবস্থায় উদ্ধার করে প্রথমে স্থানীয় ক্লিনিকে এবং পরে সিরাজগঞ্জের খাজা ইউনুস আলী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। সেখানে ৫২ দিন চিকিৎসাধীন থাকার পর শনিবার ভোরে তাসলিমা মারা যায়।

এ ব্যাপারে পুলিশ কনস্টেবল মনিরুল ইসলামের সঙ্গে মোবাইলে কথা বললে তিনি জানান, আমার স্ত্রী মারা গেছে বলে আমি শুনেছি। তবে আমার বিরুদ্ধে হত্যার অভিযোগ সঠিক নয়।

নাটোরের সহকারী পুলিশ সুপার ফাতেমা-তুজ-জোহরা জানান, আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। এ ব্যাপারে তদন্তসাপেক্ষে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

কাউন্সিলর রাজিবের তিন গাড়ি জব্দ সেফুদার সম্পত্তি ক্রোকের আদেশ লবণ নিয়ে গুজব ছড়ালে কঠোর ব্যবস্থা: সরকার রাজস্ব আদায় ২ হাজার কোটি টাকা ছাড়িয়েছে বুধবার থেকে বাস চলবে খুলনায় ৩৯তম বিসিএসে ৪ হাজার ৪৪৩ চিকিৎসক নিয়োগ অধ্যক্ষকে পুকুরে ফেলার ঘটনায় ছাত্রলীগের ৫ কর্মী গ্রেপ্তার খালেদা জিয়া দাঁড়াতে-বসতে বা হাতে তুলে খেতে পারেন না: রিজভী দুই সিটির ভোটবিরোধী ৩৬ কাউন্সিলর লবণ নিয়ে গুজবে কান না দেয়ার পরামর্শ কেজিপ্রতি ১০০ টাকা হওয়ার গুজবে লবণ কেনার হিড়িক খালেদার মুক্তির দাবিতে ২৩ নভেম্বর বিএনপির সমাবেশ ৩০ মামলার আসামি ‘পটেটো রুবেল’ অস্ত্রসহ গ্রেপ্তার প্রেম করছি কিন্তু বিয়ের দিন এখনও ঠিক হয়নি: জয়া অনির্দিষ্টকালের কর্মবিরতি ট্রাক-কাভার্ডভ্যান মালিক-শ্রমিক ঐক্য পরিষদের পাকিস্তানে অনুপ্রবেশের দায়ে ২ ভারতীয় গ্রেপ্তার মিথিলার সঙ্গে বিয়ে নিয়ে এবার মুখ খুললেন সৃজিত সাংবাদিকের চোখ হারানোর প্রতিবাদে চোখে ব্যান্ডেজ লাগিয়ে সংবাদ পাঠ এবার কন্যাসন্তানের বাবা হলেন তামিম প্রধানমন্ত্রী দেশে ফিরছেন রাতে যুক্তরাষ্ট্রের ওয়ালমার্ট স্টোরে গুলিতে নিহত ৩ ‘বন্দুকযুদ্ধে’ জনসংহতির ৩ সদস্য নিহত তারেক রহমানই ডিজিটাল বাংলাদেশ গড়ার কাজ শুরু করেন: ফখরুল রিভিউ পরিবর্তন: ইমনের পরিবর্তে কায়কোবাদ ২৮৭ জনকে নিয়োগ দিবে দুদক ৫ দিনে রাজস্ব আদায় ১ হাজার ৬৫৮ কোটি টাকা শোভন-রাব্বানীসহ ১০৫ জনের সম্পদের অনুসন্ধানে দুদক মুনাফা ছাড়া পেঁয়াজ বিক্রির আহবান মেয়র খোকনের লোহাগড়ায় ডেঙ্গু জ্বরে যুবকের মৃত্যু সড়ক আইন বাস্তবায়ন হবেই: ওবায়দুল কাদের