artk
বুধবার, নভেম্বার ২০, ২০১৯ ৭:০৪   |  ৬,অগ্রহায়ণ ১৪২৬
শনিবার, নভেম্বার ২, ২০১৯ ৬:৩৭

দেশের রাজনীতিতে অস্থিরতা চলছে: জিএম কাদের

media

জাতীয় পার্টিকে শক্তিশালী করতে তৃণমূল নেতাদের এগিয়ে আসার আহ্বান জানিয়ে দলটির চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা জিএম কাদের বলেছেন, দেশের রাজনীতিতে অস্থিরতা চলছে। 

জাতীয় পার্টিকে শক্তিশালী করতে তৃণমূল নেতাদের এগিয়ে আসার আহ্বান জানিয়ে দলটির চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা জিএম কাদের বলেছেন, দেশের রাজনীতিতে অস্থিরতা চলছে। 

শনিবার বনানীতে জাতীয় পার্টির চেয়ারম্যানের কার্যালয়ে মিলনায়তনে ময়মনসিংহ বিভাগীয় সাংগঠনিক টিমের মতবিনিময় সভায় প্রধান অতিথি বক্তৃতায় তিনি এসব কথা বলেন। 

তিনি বলেন, অস্থিরতা বিরাজ করছে সমাজেও। সার্বিক অস্থিরতা থেকে মুক্তি পেতে দেশের মানুষ জাতীয় পার্টির দিকে তাকিয়ে আছে। সবার সম্মিলিত প্রচেষ্টায় জাতীয় পার্টি পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের আদর্শ বাস্তবায়নে এগিয়ে যাবে।

পার্টির চেয়ারম্যান জিএম কাদের বলেন, পার্টি সাংগঠনিকভাবে শক্তি অর্জন করতে পারলে, দেশের মানুষ দলের ওপর আস্থা রাখবে। দেশের রাজনীতিতে আমাদের সম্ভাবনা আরও উজ্জ্বল হবে। পার্টির জন্য ত্যাগ, নেতৃত্বের প্রতি আনুগত্য এবং অভিজ্ঞতায় সমৃদ্ধদের জাতীয় পার্টিতে মূল্যায়ন করা হবে। দলকে আরো শক্তিশালী করতে জাতীয় পার্টির তৃণমূল নেতৃবৃন্দের প্রতি তিনি আহবান জানান।

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও ময়মনসিংহ বিভাগ সাংগঠনিক টিমের আহবায়ক এমএ সাত্তারের সভাপতিত্বে এবং পার্টির ভাইস চেয়ারম্যান ও সাংগঠনিক টিমের সদস্য সচিব মোস্তফা আল মাহমুদের পরিচালনায় সভা প্রেসিডিয়াম সদস্য ও কমিটির যুগ্ম আহ্বায়ক ফখরুল ইমাম এমপি, সাংগঠনিক সম্পাদক জসীম উদ্দিন ভূঁইয়া বক্তব্য রাখেন। এসময় জাতীয় পার্টির ধর্মবিষয়ক উপদেষ্টা ক্বারী হাবিবুল্লাহ বেলালী, যুগ্ম দফতর সম্পাদক এম.এ. রাজ্জাক খান, ময়মনসিংহ বিভাগের বিভিন্ন জেলার নেতৃবৃন্দের মধ্যে ইঞ্জিনিয়ার মো. মামুনুর রশীদ, ইলিয়াস উদ্দিন, জাহাঙ্গীর আহমেদ, আব্দুল আওয়াল সেলিম, লিয়াকত আলী খান, শফিকুল ইসলাম, সবুজ মিয়া, শফিকুল আলম তপন, এ্যাড. আব্দুল বারী, মোশাররফ হোসেন, ইদ্রিস আলী, এ্যাড. আব্দুল কাইয়ুম, কাজী খোকন, এ্যাড. আনিস উর রহমান মানিক, ওহিদুজ্জামান আরজু, আব্বাস আলী তালুকদার, আব্দুল্লাহ আল জাহেদী, জাহাঙ্গীর আলম প্রমুখ উপস্থিত ছিলেন।

গঠনতন্ত্র সংশোধনের জন্য কমিটি গঠন

জাতীয় পার্টির নবম জাতীয় কাউন্সিলকে সামনে রেখে পার্টির গঠনতন্ত্র সংশোধনের জন্য একটি কমিটি গঠন করা হয়েছে। কমিটির আহ্বায়ক হচ্ছেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভরায়। গঠনতন্ত্র সংশোধন কমিটির অপর সদস্যরা হচ্ছেন- প্রেসিডিয়াম সদস্য ব্যারিষ্টার শামীম হায়দার পাটোয়ারী এমপি এবং প্রেসিডিয়াম সদস্য এ্যাড. রেজাউল ইসলাম ভূইয়া। এই কমিটি প্রয়োজনবোধে গঠনতন্ত্র সংশোধনীর প্রস্তাব প্রণয়ন করে চেয়ারম্যান বরাবরে পেশ করবেন- যা জাতীয় কাউন্সিলে উপস্থাপনের জন্য প্রেসিডিয়াম সভায় অনুমোদন করিয়ে নেয়া হবে।

 

কাউন্সিলর রাজিবের তিন গাড়ি জব্দ সেফুদার সম্পত্তি ক্রোকের আদেশ লবণ নিয়ে গুজব ছড়ালে কঠোর ব্যবস্থা: সরকার রাজস্ব আদায় ২ হাজার কোটি টাকা ছাড়িয়েছে বুধবার থেকে বাস চলবে খুলনায় ৩৯তম বিসিএসে ৪ হাজার ৪৪৩ চিকিৎসক নিয়োগ অধ্যক্ষকে পুকুরে ফেলার ঘটনায় ছাত্রলীগের ৫ কর্মী গ্রেপ্তার খালেদা জিয়া দাঁড়াতে-বসতে বা হাতে তুলে খেতে পারেন না: রিজভী দুই সিটির ভোটবিরোধী ৩৬ কাউন্সিলর লবণ নিয়ে গুজবে কান না দেয়ার পরামর্শ কেজিপ্রতি ১০০ টাকা হওয়ার গুজবে লবণ কেনার হিড়িক খালেদার মুক্তির দাবিতে ২৩ নভেম্বর বিএনপির সমাবেশ ৩০ মামলার আসামি ‘পটেটো রুবেল’ অস্ত্রসহ গ্রেপ্তার প্রেম করছি কিন্তু বিয়ের দিন এখনও ঠিক হয়নি: জয়া অনির্দিষ্টকালের কর্মবিরতি ট্রাক-কাভার্ডভ্যান মালিক-শ্রমিক ঐক্য পরিষদের পাকিস্তানে অনুপ্রবেশের দায়ে ২ ভারতীয় গ্রেপ্তার মিথিলার সঙ্গে বিয়ে নিয়ে এবার মুখ খুললেন সৃজিত সাংবাদিকের চোখ হারানোর প্রতিবাদে চোখে ব্যান্ডেজ লাগিয়ে সংবাদ পাঠ এবার কন্যাসন্তানের বাবা হলেন তামিম প্রধানমন্ত্রী দেশে ফিরছেন রাতে যুক্তরাষ্ট্রের ওয়ালমার্ট স্টোরে গুলিতে নিহত ৩ ‘বন্দুকযুদ্ধে’ জনসংহতির ৩ সদস্য নিহত তারেক রহমানই ডিজিটাল বাংলাদেশ গড়ার কাজ শুরু করেন: ফখরুল রিভিউ পরিবর্তন: ইমনের পরিবর্তে কায়কোবাদ ২৮৭ জনকে নিয়োগ দিবে দুদক ৫ দিনে রাজস্ব আদায় ১ হাজার ৬৫৮ কোটি টাকা শোভন-রাব্বানীসহ ১০৫ জনের সম্পদের অনুসন্ধানে দুদক মুনাফা ছাড়া পেঁয়াজ বিক্রির আহবান মেয়র খোকনের লোহাগড়ায় ডেঙ্গু জ্বরে যুবকের মৃত্যু সড়ক আইন বাস্তবায়ন হবেই: ওবায়দুল কাদের