artk
মঙ্গলবার, নভেম্বার ১৯, ২০১৯ ১১:২৩   |  ৫,অগ্রহায়ণ ১৪২৬

ভোলা সংবাদদাতা

বৃহস্পতিবার, অক্টোবার ৩১, ২০১৯ ২:০৬

সন্তানদের সামনে নির্যাতন, নিরাপত্তাহীনতায় জসিম-দম্পতি

media

ছবির বামে নির্যাতিত জসিম, বামে গ্রেপ্তারকৃত হাসান

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে, ভোলায় দুই শিশু সন্তানের সামনে বাবাকে বিবস্ত্র করে নির্যাতনের একটি ভিডিও ব্যাপক ভাইরাল হয়। নির্যাতনের ঘটনাটি ভোলা জেলার লালমোহন উপজেলাধীন, ডাওরীবাজারে এক বছর আগে সংঘটিত হয়েছিল। নির্যাতনকারী ভয়ঙ্কর অপরাধী এবং অস্ত্র ও ডাকাতি মামলার আসামি হাসান, কালমা ইউনিয়নের ২নং ওয়ার্ডের মিস্ত্রী বাড়ির আবু ড্রাইভারের ছেলে।

বিভিন্ন গনমাধ্যমের সংবাদ থেকে জানা যায়, নির্যাতনকারী হাসান- মোটরসাইকেল চালক জসিমকে দীর্ঘদিন ধরে ইয়াবা বিক্রির জন্য নানাভাবে প্রস্তাব দিয়ে আসছিল। জসিম তার প্রস্তাবে রাজি না হওয়ায়, ডাওরী বাজারে দুই শিশু সন্তান স্ত্রী ও জনসম্মুখে উলঙ্গ করে হাত-পা বেঁধে মধ্যযুগীয় কায়দায় তাকে নির্মমভাবে নির্যাতন করে হাসান।

জানা যায়, ঐ সময় নির্যাতিত জসিম প্রানের ভয়ে আইনের আশ্রয় নেননি। কারণ অপরাধীরা ভয়ঙ্কর প্রকৃতির, যা নির্যাতনের ভিডিও দেখলেই বোঝা যায়। এদিকে গত ২৭ অক্টোবর নির্যাতন কারী হাসান একটি ডাকাতি মামলায় গ্রেপ্তার হলে, পুর্বের ধারণকৃত জসিমকে নির্যাতনের ভিডিওটি ফেসবুকে কেউ একজন আপলোড করলে, মুহুর্তেই তা দেশব্যাপী ছড়িয়ে পড়ে এবং নিন্দার ঝড় ওঠে। নির্যাতনের ভিডিওটি প্রশাসনের দৃষ্টিগোচর হলে, নির্যাতিত জসিমের স্ত্রী বাদী হয়ে লালমোহন থানায় মামলা দায়ের করেন।

এরপর থেকে মামলা তুলে নেয়ার জন্য জসিম দম্পতিকে নানাভাবে ভয়ভীতি প্রদর্শন করে আসছে সন্ত্রাসী হাসানের লোকজন। বৃহস্পতিবার সকালে কলমা ইউনিয়ন যুবলীগ নেতা রাজিব, জসিমকে মোবাইল ফোনে বারবার হাসানের সাথে আপোষের এবং মামলা তুলে নেয়ার প্রস্তাব দেয়, অন্যথায় চরম ক্ষতি হবে বলে শাষায়।

এদিকে বৃহস্পতিবার সকালে জসিম ডাওরী বাজারে গেলে, পাঞ্জত আলী নামে এক কাপড় ব্যবসায়ী সন্ত্রাসী হাসানের পক্ষ নিয়ে জসিমকে মারতে তেড়ে আসে। জসিম কোনরকম কথা না বাড়িয়ে ফিরে এসে, এই প্রতিবেদককে ফোন দিয়ে প্রানভয়ে কান্নাকাটি করতে থাকে।

ঘটনার সত্যতা জানতে চেয়ে, লালমোহন থানার ওসিকে ফোন দিলে তিনি জানান, বিষয়টি আমি শুনেছি এবং পাঞ্জত আলীকে থানায় ধরে আনতে ডাওরী বাজারে ফোর্স পাঠিয়েছি।







কাউন্সিলর রাজিবের তিন গাড়ি জব্দ সেফুদার সম্পত্তি ক্রোকের আদেশ লবণ নিয়ে গুজব ছড়ালে কঠোর ব্যবস্থা: সরকার রাজস্ব আদায় ২ হাজার কোটি টাকা ছাড়িয়েছে বুধবার থেকে বাস চলবে খুলনায় ৩৯তম বিসিএসে ৪ হাজার ৪৪৩ চিকিৎসক নিয়োগ অধ্যক্ষকে পুকুরে ফেলার ঘটনায় ছাত্রলীগের ৫ কর্মী গ্রেপ্তার খালেদা জিয়া দাঁড়াতে-বসতে বা হাতে তুলে খেতে পারেন না: রিজভী দুই সিটির ভোটবিরোধী ৩৬ কাউন্সিলর লবণ নিয়ে গুজবে কান না দেয়ার পরামর্শ কেজিপ্রতি ১০০ টাকা হওয়ার গুজবে লবণ কেনার হিড়িক খালেদার মুক্তির দাবিতে ২৩ নভেম্বর বিএনপির সমাবেশ ৩০ মামলার আসামি ‘পটেটো রুবেল’ অস্ত্রসহ গ্রেপ্তার প্রেম করছি কিন্তু বিয়ের দিন এখনও ঠিক হয়নি: জয়া অনির্দিষ্টকালের কর্মবিরতি ট্রাক-কাভার্ডভ্যান মালিক-শ্রমিক ঐক্য পরিষদের পাকিস্তানে অনুপ্রবেশের দায়ে ২ ভারতীয় গ্রেপ্তার মিথিলার সঙ্গে বিয়ে নিয়ে এবার মুখ খুললেন সৃজিত সাংবাদিকের চোখ হারানোর প্রতিবাদে চোখে ব্যান্ডেজ লাগিয়ে সংবাদ পাঠ এবার কন্যাসন্তানের বাবা হলেন তামিম প্রধানমন্ত্রী দেশে ফিরছেন রাতে যুক্তরাষ্ট্রের ওয়ালমার্ট স্টোরে গুলিতে নিহত ৩ ‘বন্দুকযুদ্ধে’ জনসংহতির ৩ সদস্য নিহত তারেক রহমানই ডিজিটাল বাংলাদেশ গড়ার কাজ শুরু করেন: ফখরুল রিভিউ পরিবর্তন: ইমনের পরিবর্তে কায়কোবাদ ২৮৭ জনকে নিয়োগ দিবে দুদক ৫ দিনে রাজস্ব আদায় ১ হাজার ৬৫৮ কোটি টাকা শোভন-রাব্বানীসহ ১০৫ জনের সম্পদের অনুসন্ধানে দুদক মুনাফা ছাড়া পেঁয়াজ বিক্রির আহবান মেয়র খোকনের লোহাগড়ায় ডেঙ্গু জ্বরে যুবকের মৃত্যু সড়ক আইন বাস্তবায়ন হবেই: ওবায়দুল কাদের