artk

ভোলা সংবাদদাতা

বৃহস্পতিবার, অক্টোবার ৩১, ২০১৯ ২:০৬

সন্তানদের সামনে নির্যাতন, নিরাপত্তাহীনতায় জসিম-দম্পতি

media

ছবির বামে নির্যাতিত জসিম, বামে গ্রেপ্তারকৃত হাসান

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে, ভোলায় দুই শিশু সন্তানের সামনে বাবাকে বিবস্ত্র করে নির্যাতনের একটি ভিডিও ব্যাপক ভাইরাল হয়। নির্যাতনের ঘটনাটি ভোলা জেলার লালমোহন উপজেলাধীন, ডাওরীবাজারে এক বছর আগে সংঘটিত হয়েছিল। নির্যাতনকারী ভয়ঙ্কর অপরাধী এবং অস্ত্র ও ডাকাতি মামলার আসামি হাসান, কালমা ইউনিয়নের ২নং ওয়ার্ডের মিস্ত্রী বাড়ির আবু ড্রাইভারের ছেলে।

বিভিন্ন গনমাধ্যমের সংবাদ থেকে জানা যায়, নির্যাতনকারী হাসান- মোটরসাইকেল চালক জসিমকে দীর্ঘদিন ধরে ইয়াবা বিক্রির জন্য নানাভাবে প্রস্তাব দিয়ে আসছিল। জসিম তার প্রস্তাবে রাজি না হওয়ায়, ডাওরী বাজারে দুই শিশু সন্তান স্ত্রী ও জনসম্মুখে উলঙ্গ করে হাত-পা বেঁধে মধ্যযুগীয় কায়দায় তাকে নির্মমভাবে নির্যাতন করে হাসান।

জানা যায়, ঐ সময় নির্যাতিত জসিম প্রানের ভয়ে আইনের আশ্রয় নেননি। কারণ অপরাধীরা ভয়ঙ্কর প্রকৃতির, যা নির্যাতনের ভিডিও দেখলেই বোঝা যায়। এদিকে গত ২৭ অক্টোবর নির্যাতন কারী হাসান একটি ডাকাতি মামলায় গ্রেপ্তার হলে, পুর্বের ধারণকৃত জসিমকে নির্যাতনের ভিডিওটি ফেসবুকে কেউ একজন আপলোড করলে, মুহুর্তেই তা দেশব্যাপী ছড়িয়ে পড়ে এবং নিন্দার ঝড় ওঠে। নির্যাতনের ভিডিওটি প্রশাসনের দৃষ্টিগোচর হলে, নির্যাতিত জসিমের স্ত্রী বাদী হয়ে লালমোহন থানায় মামলা দায়ের করেন।

এরপর থেকে মামলা তুলে নেয়ার জন্য জসিম দম্পতিকে নানাভাবে ভয়ভীতি প্রদর্শন করে আসছে সন্ত্রাসী হাসানের লোকজন। বৃহস্পতিবার সকালে কলমা ইউনিয়ন যুবলীগ নেতা রাজিব, জসিমকে মোবাইল ফোনে বারবার হাসানের সাথে আপোষের এবং মামলা তুলে নেয়ার প্রস্তাব দেয়, অন্যথায় চরম ক্ষতি হবে বলে শাষায়।

এদিকে বৃহস্পতিবার সকালে জসিম ডাওরী বাজারে গেলে, পাঞ্জত আলী নামে এক কাপড় ব্যবসায়ী সন্ত্রাসী হাসানের পক্ষ নিয়ে জসিমকে মারতে তেড়ে আসে। জসিম কোনরকম কথা না বাড়িয়ে ফিরে এসে, এই প্রতিবেদককে ফোন দিয়ে প্রানভয়ে কান্নাকাটি করতে থাকে।

ঘটনার সত্যতা জানতে চেয়ে, লালমোহন থানার ওসিকে ফোন দিলে তিনি জানান, বিষয়টি আমি শুনেছি এবং পাঞ্জত আলীকে থানায় ধরে আনতে ডাওরী বাজারে ফোর্স পাঠিয়েছি।







‘ভোট চুরির নীরব অস্ত্র’ ইভিএম বঙ্গোপসাগরে ফেলে দিতে হবে: আমীর খসরু তাবিথের গণসংযোগে অংশ নিয়েছেন ফখরুল পুলিশ হেফাজতে বিএফডিসির কর্মীর মৃত্যুতে কর্মচারীদের বিক্ষোভ সিইসির সঙ্গে বৈঠকে মার্কিন রাষ্ট্রদূত ভারতে মসজিদে হিন্দু বিয়ে চট্টগ্রামে দুই বাসের প্রতিযোগিতায় প্রাণ গেলো যুবকের প্রথম আলো সম্পাদকের আগাম জামিন লাভ বেসরকারিতে ঋণ প্রবাহ বাড়ানোর সিদ্ধান্ত বাংলাদেশ ব্যাংকের থানা হেফাজতে আত্মহত্যার দায় এড়াতে পারে না পুলিশ: ডিএমপি কমিশনার থিয়েটার অঙ্গনের পরিচিত মুখ ইশরাত নিশাত আর নেই ২ টাকা কেজির চাল খেয়ে অবৈধ বাংলাদেশিরা জেঁকে বসেছে: দিলীপ ঘোষ এমপি মান্নানের মরদেহে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শ্রদ্ধা সিপিবির সমাবেশে বোমা হামলা : ১০ জনের মৃত্যুদণ্ড শাহ আমানতে সাড়ে ৩ কোটি টাকার স্বর্ণ ফেলে পালালো যাত্রী মুজিববর্ষ নিয়ে আপত্তিকর পোস্ট দেয়ায় সাবেক পৌর মেয়র গ্রেপ্তার চীনে ৬.৪ মাত্রার শক্তিশালী ভূমিকম্প মেঘলা আকাশ থেকে গুঁড়ি গুঁড়ি বৃষ্টি হতে পারে লেবানন সীমান্তে ভূগর্ভে বৈদ্যুতিক সেন্সর বসাচ্ছে ইসরাইল ফেসবুকের চেয়েও এগিয়ে টিকটক! ধর্ষণের শিকার মাদরাসাছাত্রী অন্তঃসত্ত্বা, অধ্যক্ষ পলাতক ৯ ঘণ্টা পর খুলনার সঙ্গে সারাদেশের রেল যোগাযোগ শুরু আতিকুলের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণে ইসির নির্দেশ সিপিবির সমাবেশে বোমা হামলার রায় আজ ডিজিটাল বাংলাদেশ মেলায় সেরা হুয়াওয়ে ধর্ষণ ঠেকাতে কমিশন গঠন করার নির্দেশ হাইকোর্টের সিটি করপোরেশন নির্বাচনের দিন মোটরসাইকেল চলাচল নিষিদ্ধ সরকারি চাকরিজীবী ১২ লাখ, পদ শূন্য তিন লাখ শ্রীলঙ্কাকে উড়িয়ে দিয়ে সেমিফাইনালে বাংলাদেশ কাস্টমস দম্পতির বিরুদ্ধে মামলা অনুমোদন বিএনপি নিশ্চিত পরাজয় জেনে আবোল-তাবোল বলছে: কাদের