artk
শুক্রবার, নভেম্বার ১৫, ২০১৯ ৬:১১   |  ১,অগ্রহায়ণ ১৪২৬

জামালপুর সংবাদদাতা

বৃহস্পতিবার, অক্টোবার ৩১, ২০১৯ ৮:৫৪

ডিবি পুলিশের ওপর হামলা করে আসামি ছিনতাই

media

জামালপুরের বকশীগঞ্জ উপজেলায় ডিবি পুলিশের অভিযানে হামলা চালিয়ে আব্দুর রহিম বক্স নামের একজন মাদক কারবারিকে ছিনিয়ে নিয়েছে সহযোগী মাদক কারবারি ও তার স্বজনেরা।

জামালপুরের বকশীগঞ্জ উপজেলায় ডিবি পুলিশের অভিযানে হামলা চালিয়ে আব্দুর রহিম বক্স নামের একজন মাদক কারবারিকে ছিনিয়ে নিয়েছে সহযোগী মাদক কারবারি ও তার স্বজনেরা। এ সময় স্থানীয় মোর্শেদ ও শহীদ নামের দুই মাদক কারবারিকে আটক করা হয়। বুধবার রাতে উপজেলার ধানুয়া কামালপুর ইউনিয়নের ধানুয়া গ্রামে এ ঘটনা ঘটে।

ডিবি পুলিশ ও স্থানীয় গ্রামবাসী সূত্রে জানা গেছে, জামালপুর জেলা ডিবি কার্যালয়ের উপপরিদর্শক (এসআই) আব্দুল্লাহ আল মামুনের নেতৃত্বে ডিবি পুলিশের একটি দল বুধবার রাত সাড়ে ৯টার দিকে ধানুয়া কামালপুর ইউনিয়নের ধানুয়া গ্রামের চিহ্নিত মাদক কারবারি নুরুল ইসলামের ছেলে আব্দুর রহিম বক্সকে (৫২) আটক করতে তার বাড়িতে অভিযান চালান। অভিযানের সময় ২৫০ পিস ইয়াবা ও ২০ গ্রাম হেরোইনসহ মাদক কারবারি আব্দুর রহিম বক্স এবং তার সহযোগী মোফাজ্জল হোসেনের ছেলে মোর্শেদ (৪৫) ও শহীদকে (৩৫) আটক করা হয়। বিষয়টি জানাজানি হলে তাৎক্ষণিক আব্দুর রহিম বক্সের সহযোগী মাদক কারবারি, তার স্বজন ও প্রতিবেশী বিপুল সংখ্যক নারী ও পুরুষ তাকে ছাড়িয়ে নিতে ডিবি পুলিশের ওপর হামলা চালায়। হামলাকারীরা আটক আব্দুর রহিম বক্সকে ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়।

অভিযানের নেতৃত্বে থাকা ডিবির উপপরিদর্শক (এসআই) আব্দুল্লাহ আল মামুন কালের কণ্ঠকে বলেন, মাদক কারবারি আব্দুর রহিম বক্সকে আটক করার সময় তার সহযোগী মাদক কারবারিরা আমাদের ওপর হামলা করে এবং রহিম বক্সকে ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। এ ঘটনায় পলাতক রহিম বক্সসহ আটক দুই মাদক কারবারির বিরুদ্ধে মামলা দায়ের করে আজ সোমবার আদালতে হাজির করা হবে।

বাণিজ্যমন্ত্রীর পদত্যাগ চায় বাংলাদেশ ন্যাপ তদন্ত প্রতিবেদন: দায়ী তূর্ণা নিশীথার চালক ও গার্ড মন্ত্রীদের বক্তব্য পেঁয়াজের সিন্ডিকেটকে উস্কে দিচ্ছে: রিজভী কুয়েতের প্রধানমন্ত্রীর পদত্যাগ পেঁয়াজের কেজি আড়াইশ বই কিনলে পেঁয়াজ ফ্রি প্রাতঃভ্রমণে বের হয়ে ট্রলিচাপায় প্রাণ হারালেন খাদ্য কর্মকর্তা ধূসর আকাশ, বিষাক্ত বাতাস স্বজনদের পরিকল্পনাতেই খুন হন সগিরা মোর্শেদ টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ রোহিঙ্গা নিহত ময়মনসিংহে কলেজ ছাত্রীকে অপহরণকালে আটক ১০ আরিফের সহায়তায় ফুটপাতে থাকা সেই শিশুদের সরিয়ে নিলো পুলিশ পেঁয়াজের কেজি ২০০ টাকা হবে কোনো দিন ভাবিনি: তোফায়েল মেলার প্রথম দিনেই আয়কর আদায় ৩২৩ কোটি টাকা প্রথম দিনেই প্রধানমন্ত্রীর আয়কর বিবরণী জমা রাঙার বিরুদ্ধে মানহানির মামলা পেঁয়াজ নিয়ে মারামারি! সূচকে পতন লেনদেনও মন্দা জেএসসি প্রশ্নের ছবি তুলে পালানোর চেষ্টা, ২ কলেজছাত্রের দণ্ড চট্টগ্রামে দুই সিমেন্ট কারখানাকে জরিমানা অফিসে ইয়াবা সেবন ভূমি কর্মকর্তার দেশে সব ধরনের রেনিটিডিন বিক্রি স্থগিত সেন্টমার্টিনে ১১৯ রোহিঙ্গা আটক প্রাথমিক ও ইবতেদায়ি সমাপনী পরীক্ষা শুরু ১৭ নভেম্বর ৬৯ বার পেছাল সাগর-রুনি হত্যার তদন্ত প্রতিবেদন এবার সিগন্যালের ভুলে রংপুর এক্সপ্রেসে আগুন রংপুর এক্সপ্রেসের ইঞ্জিনসহ ৭ বগি লাইনচ্যুত, তিনটিতে আগুন ক্ষুদ্রঋণে দারিদ্র বিমোচন হয় না: প্রধানমন্ত্রী দুদকের হাতে আটক জনপ্রতিনিধিসহ ৫ সরকারি কর্মকর্তা খালেদা জিয়ার জামিন চেয়ে আপিল