artk
বুধবার, নভেম্বার ১৩, ২০১৯ ৩:০৪   |  ২৯,কার্তিক ১৪২৬

ভোলা সংবাদদাতা

সোমবার, অক্টোবার ২৮, ২০১৯ ১০:২৪

মনপুরায় গৃহবধূকে গণধর্ষণ: ছাত্রলীগ নেতা নজরুল গ্রেপ্তার

media

গ্রেপ্তারকৃত সাবেক ছাত্রলীগ নেতা নজরুল ইসলাম

ভোলায় গৃহবধূকে দুদফা গণধর্ষণের ঘটনায় মামলা নজরুল ইসলাম নামে একজন গ্রেপ্তার হয়েছে। তিনি মনপুরার দক্ষিণ সাকুরিয়া ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি। ভুক্তভোগী নারীর মেডিকেল পরীক্ষার প্রস্তুতি চলছে বলে জানা গেছে।

রোববার সকালে মনপুরা থানায় এ মামলা করেন ভুক্তভোগী নারী। এতে ছাত্রলীগের এক নেতাসহ ৬ জনকে আসামি করা হয়েছে।

সাবেক ছাত্রলীগ নেতা নজরুল ইসলামকে গ্রেপ্তার করেছেন বলে জানিয়েছেন মনপুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা। তিনি অরো জানান, বাকিদেরও ধরতে অভিযান চলছে।

জানা যায়, ২৫ অক্টোবর ভোলার বিচ্ছিন্ন দ্বীপ উপজেলা মনপুরায় দুর্গম এলাকা দক্ষিণ সাকুচিয়া ইউনিয়নে ৫ যুবক মিলে এক গৃহবধূ (২৫) কে পালাক্রমে ধর্ষণ করে। দুর্গম চর পিয়ালে এ গণধর্ষণের ঘটনা ঘটে।

স্থানীয় সূত্র ও ধর্ষিত ওই গৃহবধূ সাংবাদিকদের জানান, চরফ্যাশনের দক্ষিণ আইচা বাবার বাড়ি থেকে মনপুরায় শ্বশুর বাড়িতে আসছিল। এই সময় চরফ্যাশনের বেতুয়া লঞ্চঘাট এসে দেখেন মনপুরার জনতা বাজারের উদ্দেশে আগেই লঞ্চ ছেড়ে যায়। পরে মনপুরার জনতাগামী এক স্পীডবোটে আড়াই বছরের শিশুকে নিয়ে উঠে। তখন ওই স্পীডবোটে আরও ২ জন যাত্রী উঠে। শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে পথিমধ্যে জনতার খালের পাড় থেকে আর ২ জন যাত্রী উঠে। তারা হলেন, বেলাল পাটোয়ারী (৩৫), মো. রাসেদ পালোয়ান (২৫), শাহীন খান (২২), কিরন (২৬)। তাদের সকলের বাড়ি উপজেলার দক্ষিণ সাকুচিয়া ইউনিয়নের রহমানপুর গ্রামের ৭নং ওয়ার্ডে।

এদিকে গন্তব্যে না গিয়ে এক পর্যায়ে ওই যাত্রীরা স্পীডবোট ড্রাইভারকে জোর করে চরপিয়াল নিয়ে যায়। ওই গৃহবধূ অভিযোগ করেন, চরপিয়াল নিয়ে স্পীডবোট থেকে জোরপূর্বক ওরা গৃহবধূকে ধর্ষণ করে। স্প্রীডবোটটি তখন চরপিয়াল থেকে জনতা বাজার চলে যায়। পরে জনতা বাজার থেকে স্পীডবোটের মালিক ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি নজরুল চরপিয়াল গিয়ে ওই ৪ ধর্ষককে মারধর করে। এক পর্যায়ে তাদের কাছ থেকে ৩ হাজার টাকা রেখে তাদের ছেড়ে দেয়। এর পর অসহায় ওই গৃহবধূকে নজরুলও ধর্ষণ করে এক হাজার টাকা দেয়। এমনকি নাম না প্রকাশ করতে ধারন করা ভিডিও ফেসবুকে দিবে বলে হুমকি দেয় নজরুল।

আবরার হত্যা: ২৫ জনকে আসামি করে চার্জশিট দাখিল শতভাগ বিদ্যুতের আওতায় আরো ২৩ উপজেলা হংকংয়ে সহিংস বিক্ষোভ ছড়িয়ে পড়ার আশঙ্কা হুমায়ূন আহমেদের জন্মদিন ঘূর্ণিঝড়ে ৩ সহস্রাধিক মোবাইল টাওয়ার বন্ধ দাখিল পরীক্ষা দিচ্ছে হিন্দু সম্প্রদায়ের কিশোর ব্রাহ্মণবাড়িয়ায় ‘বন্দুকযুদ্ধে’ একজন নিহত ট্রেন দুর্ঘটনা: নিহত ১৬ জনের লাশ হস্তান্তর ভারতে পেঁয়াজের দাম না পেয়ে কৃষকের কান্না রেফারিকে এসপি হারুনের মারধরের ভিডিও ভাইরাল ‘ঘন কুয়াশার কারণে লালবাতি দেখতে পাননি চালক’ জাতীয় আয়কর মেলা শুরু বৃহস্পতিবার শিশুটির নাম নাইমা, সঙ্গে থাকা মা ও দাদীর সন্ধান মিলছে না খালেদা জিয়া নিজে হাতে খেতেও পারেন না: মির্জা ফখরুল আর দেখা যাবে না সোহার হাসিমুখ ছাত্রলীগ নেতা সুদীপ্ত হত্যা: আ.লীগ নেতা মাসুম কারাগারে গয়েশ্বর বাবু বিএনপি নামক বটগাছ থেকে কবে সরবেন: হাছান মাহমুদ অসুস্থ মায়ের পাশে থাকতে দেশে ফিরলেন মোসাদ্দেক ভুল প্রকাশের দায়ে ডিএসইর জুবায়ের বরখাস্ত সম্রাট ও এনামুলের বিরুদ্ধে দুদকের মামলা ঢাকা উত্তর স্বেচ্ছাসেবক লীগের সম্মেলনে ভাঙচুর দেশে ফেরার কারণ জানালেন মোসাদ্দেক রেলকর্মীদের আরো দক্ষ করা উচিত: প্রধানমন্ত্রী চট্টগ্রামের সঙ্গে ঢাকা ও সিলেটের ট্রেন চলাচল স্বাভাবিক প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি হতে লাগবে স্নাতক মেক্সিকোতে আশ্রয় পেলেন ইভো মোরালেস বুলবুলে নিখোঁজ ৯ জেলের মরদেহ উদ্ধার ট্রেন দুর্ঘটনায় হতাহতের ঘটনায় প্রধানমন্ত্রীর শোক ১২ নভেম্বর: উপকূলবাসী আজো ভোলেনি ভয়াল সেই স্মৃতি পেঁয়াজের দাম বাড়ছেই