artk
বুধবার, নভেম্বার ১৩, ২০১৯ ৪:২০   |  ২৯,কার্তিক ১৪২৬

নারায়ণগঞ্জ সংবাদদাতা

সোমবার, অক্টোবার ২৮, ২০১৯ ৮:৩৫

আবাসিক হোটেল থেকে বস্তাভর্তি কনডম ও ইয়াবা উদ্ধার

media

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার পিরোজপুর বাসস্ট্যান্ড এলাকার ‘মীম আবাসিক বোর্ডিং’ থেকে এসব কনডম ও ইয়াবা উদ্ধার করে র‌্যাব-১১ এর সদস্যরা।

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার একটি আবাসিক হোটেল থেকে এক বস্তা কনডম ও শতাধিক পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। রোববার সন্ধ্যায় উপজেলার পিরোজপুর ইউনিয়নের পিরোজপুর বাসস্ট্যান্ড এলাকার ‘মীম আবাসিক বোর্ডিং’ থেকে এসব কনডম ও ইয়াবা উদ্ধার করে র‌্যাব-১১ এর সদস্যরা। এ ঘটনায় দুইজনকে আটক করা হয়েছে।

র‌্যাব-১১ এর সিনিয়র এএসপি জসিম উদ্দিন জানান, সোনারগাঁয়ের মীম আবাসিক বোর্ডিংয়ে দীর্ঘদিন যাবত অসামাজিক কার্যকালাপ চলে আসছিল। এছাড়াও আবাসিক বোর্ডিংয়ের নামে সেখানে ইয়াবা বিক্রিসহ অন্যান্য মাদক ব্যবসা পরিচালনা করছিল একটি সংঘবদ্ধ মাদক ব্যবসায়ী।

রোববার সন্ধ্যায় বোর্ডিংটিতে অভিযান চালিয়ে রুস্তম (২৫) ও আলাল (৩০) নামে দুইজনকে আটক করা হয়। এ সময় বোর্ডিংটির ভেতর থেকে এক বস্তা কনডম ও শতাধিক পিস ইয়াবা উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ার প্রস্তুতি চলছে বলে জানান এই র‌্যাব কর্মকর্তা।

আবরার হত্যা: ২৫ জনকে আসামি করে চার্জশিট দাখিল শতভাগ বিদ্যুতের আওতায় আরো ২৩ উপজেলা হংকংয়ে সহিংস বিক্ষোভ ছড়িয়ে পড়ার আশঙ্কা হুমায়ূন আহমেদের জন্মদিন ঘূর্ণিঝড়ে ৩ সহস্রাধিক মোবাইল টাওয়ার বন্ধ দাখিল পরীক্ষা দিচ্ছে হিন্দু সম্প্রদায়ের কিশোর ব্রাহ্মণবাড়িয়ায় ‘বন্দুকযুদ্ধে’ একজন নিহত ট্রেন দুর্ঘটনা: নিহত ১৬ জনের লাশ হস্তান্তর ভারতে পেঁয়াজের দাম না পেয়ে কৃষকের কান্না রেফারিকে এসপি হারুনের মারধরের ভিডিও ভাইরাল ‘ঘন কুয়াশার কারণে লালবাতি দেখতে পাননি চালক’ জাতীয় আয়কর মেলা শুরু বৃহস্পতিবার শিশুটির নাম নাইমা, সঙ্গে থাকা মা ও দাদীর সন্ধান মিলছে না খালেদা জিয়া নিজে হাতে খেতেও পারেন না: মির্জা ফখরুল আর দেখা যাবে না সোহার হাসিমুখ ছাত্রলীগ নেতা সুদীপ্ত হত্যা: আ.লীগ নেতা মাসুম কারাগারে গয়েশ্বর বাবু বিএনপি নামক বটগাছ থেকে কবে সরবেন: হাছান মাহমুদ অসুস্থ মায়ের পাশে থাকতে দেশে ফিরলেন মোসাদ্দেক ভুল প্রকাশের দায়ে ডিএসইর জুবায়ের বরখাস্ত সম্রাট ও এনামুলের বিরুদ্ধে দুদকের মামলা ঢাকা উত্তর স্বেচ্ছাসেবক লীগের সম্মেলনে ভাঙচুর দেশে ফেরার কারণ জানালেন মোসাদ্দেক রেলকর্মীদের আরো দক্ষ করা উচিত: প্রধানমন্ত্রী চট্টগ্রামের সঙ্গে ঢাকা ও সিলেটের ট্রেন চলাচল স্বাভাবিক প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি হতে লাগবে স্নাতক মেক্সিকোতে আশ্রয় পেলেন ইভো মোরালেস বুলবুলে নিখোঁজ ৯ জেলের মরদেহ উদ্ধার ট্রেন দুর্ঘটনায় হতাহতের ঘটনায় প্রধানমন্ত্রীর শোক ১২ নভেম্বর: উপকূলবাসী আজো ভোলেনি ভয়াল সেই স্মৃতি পেঁয়াজের দাম বাড়ছেই