artk
মঙ্গলবার, নভেম্বার ১২, ২০১৯ ৭:৪৭   |  ২৮,কার্তিক ১৪২৬

বিনোদন ডেস্ক

রোববার, অক্টোবার ২৭, ২০১৯ ৭:০২

আমিরের ছবির জন্য জীবনে প্রথম অডিশন দিলেন কারিনা!

media

এই প্রথম নিজের কেরিয়ারে অডিশন দিতে হল কারিনা কাপুরকে। সম্প্রতি একটি সাক্ষাৎকারে কারিনা জানিয়েছেন, তিনি অডিশন দিয়েছেন আমির খানের ‘লাল সিংহ চাড্ডা’-ছবির জন্য। মিস্টার পারফেকশনিস্টের আগামী এই ছবি বলিউডের কালজয়ী সিনেমা ‘ফরেস্ট গাম্প’-এর রিমেক।

কারিনা স্বীকার করেছেন, এর আগে কোনোদিন তাকে অডিশন দিতে হয়নি। এমনকি, প্রথম সিনেমা ‘রিফিউজি’-র জন্যেও নয়। তাই প্রথমে যখন তার কাছে অডিশনের প্রস্তাব এসেছিল, তখন তিনি নাকি আকাশ থেকে পড়েছিলেন!

তাকে বোঝান স্বামী সাইফ আলি খান। সাইফ তাকে নাকি বলেন, “অডিশন দিতে সমস্যা কোথায়? এমনকি, আল পাচিনোকেও পরীক্ষা দিতে হতে পারে। এতে ভুল কোথাও নেই। কিন্তু আমাদের অভিনেতা এবং শিল্পী হিসেবে নিশ্চিত হতে হবে।”

সাইফের কথায় কারিনা বুঝতে পারেন নিজেকে ‘তারকা’ ভেবে দূরে সরিয়ে রাখলে চলবে না। পুরো বিষয়টির মধ্যে ঢুকে সব কিছু বুঝতে হবে। এই উপলব্ধির কথা নিজেই জানিয়েছেন অভিনেত্রী।

‘লাল সিংহ চাড্ডা’ ছবিতে আমির অভিনয় করবেন নাম ভূমিকায়। ১৯৯৪ সালে মুক্তিপ্রাপ্ত ইংরেজি ‘ফরেস্ট গাম্প’-এ সেই ভূমিকায় ছিলেন টম হ্যাঙ্কস। তার বিপরীতে থাকা রবিন রাইট-এর ভূমিকায় অভিনয় করবেন কারিনা কাপুর। ‘গুড নিউজ’, ‘আংরেজি মিডিয়াম’, ‘তখত’-সহ আরও কয়েকটি ছবির কাজ চলছে কারিনার।

রেফারিকে এসপি হারুনের মারধরের ভিডিও ভাইরাল ‘ঘন কুয়াশার কারণে লালবাতি দেখতে পাননি চালক’ জাতীয় আয়কর মেলা শুরু বৃহস্পতিবার শিশুটির নাম নাইমা, সঙ্গে থাকা মা ও দাদীর সন্ধান মিলছে না খালেদা জিয়া নিজে হাতে খেতেও পারেন না: মির্জা ফখরুল আর দেখা যাবে না সোহার হাসিমুখ ছাত্রলীগ নেতা সুদীপ্ত হত্যা: আ.লীগ নেতা মাসুম কারাগারে গয়েশ্বর বাবু বিএনপি নামক বটগাছ থেকে কবে সরবেন: হাছান মাহমুদ অসুস্থ মায়ের পাশে থাকতে দেশে ফিরলেন মোসাদ্দেক ভুল প্রকাশের দায়ে ডিএসইর জুবায়ের বরখাস্ত সম্রাট ও এনামুলের বিরুদ্ধে দুদকের মামলা ঢাকা উত্তর স্বেচ্ছাসেবক লীগের সম্মেলনে ভাঙচুর দেশে ফেরার কারণ জানালেন মোসাদ্দেক রেলকর্মীদের আরো দক্ষ করা উচিত: প্রধানমন্ত্রী চট্টগ্রামের সঙ্গে ঢাকা ও সিলেটের ট্রেন চলাচল স্বাভাবিক প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি হতে লাগবে স্নাতক মেক্সিকোতে আশ্রয় পেলেন ইভো মোরালেস বুলবুলে নিখোঁজ ৯ জেলের মরদেহ উদ্ধার ট্রেন দুর্ঘটনায় হতাহতের ঘটনায় প্রধানমন্ত্রীর শোক ১২ নভেম্বর: উপকূলবাসী আজো ভোলেনি ভয়াল সেই স্মৃতি পেঁয়াজের দাম বাড়ছেই জেএসসি-জেডিসির ৫ পরীক্ষার নতুন সময়সূচি সকালে ঘুম থেকে উঠে পানি পানে ৬ উপকার যুক্তরাজ্যে গাঁজার তৈরি দুটো ওষুধের অনুমোদন স্বেচ্ছাসেবক লীগের ঢাকা মহানগর উত্তরের সম্মেলন মঙ্গলবার চারদিনের সফরে মঙ্গলবার নেপাল যাচ্ছেন রাষ্ট্রপতি কসবায় ২ ট্রেনের মুখোমুখি সংঘর্ষে নিহত ১৫ রাজনীতি গাড়ি-বাড়ি করার পেশা নয়: রাষ্ট্রপতি রাঁঙ্গার বিচারের ভার জনগণের কাছে দিলেন নূর হোসেনের মা পুত্র সন্তানের বাবা হলেন আল আমিন