artk
শুক্রবার, নভেম্বার ১৫, ২০১৯ ৭:৫২   |  ১,অগ্রহায়ণ ১৪২৬

গাজীপুর সংবাদদাতা

রোববার, অক্টোবার ২৭, ২০১৯ ২:০৮

শিশুপুত্রকে বালতিতে চুবিয়ে হত্যা করলো পাষণ্ড বাবা

media

১৭ দিনের শিশুকে বালতির পানিতে চুবিয়ে হত্যার অভিযোগ উঠেছে বাবার বিরুদ্ধে। এ ঘটনায় রোববার সকালে বাবা বিজয় ফকিরকে আটকের পর পুলিশে দিয়েছে স্থানীয়রা।

১৭ দিনের শিশুকে বালতির পানিতে চুবিয়ে হত্যার অভিযোগ উঠেছে বাবার বিরুদ্ধে। এ ঘটনায় রোববার সকালে বাবা বিজয় ফকিরকে আটকের পর পুলিশে দিয়েছে স্থানীয়রা।

চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে গাজীপুরের শ্রীপুর উপজেলার ভাংনাহাটি এলাকায়। শনিবার রাতে মায়ের পাশ থেকে নিয়ে ঘুমন্ত শিশুকে বাথরুমে থাকা পানি ভর্তি বালতিতে চুবিয়ে হত্যা করা হয়েছে বলে স্থানীয়রা ধারণা করছে।

শিশুটির মা নাজমা বেগম জানান, এক বছর আগে একই উপজেলার নগর হাওলা গ্রামের শামসুল হকের ছেলে বিজয়ের সঙ্গে বিয়ে হয় তার। রোববার ভোরে শিশুটিকে বিছানায় দেখতে না পেয়ে খোঁজাখুজির পর বাথরুমের বালতিতে শিশুটিকে পরে থাকতে দেখে তাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিলে চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষণা করে।

নাজমা বেগম আরো জানান, বিয়ের পর স্বামীর পরকীয়ার দ্বন্দ্বে তাদের মধ্যে প্রায়ই কলহ হতো। গতকাল রাতে এরই জেরে ওই শিশুকে হত্যা করা হয়েছে বলে মায়ের দাবি।

এদিকে মরদেহ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলে শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা লিয়াকত আলী জানিয়েছেন।

এবার আকাশপথে পেঁয়াজ আমদানির সিদ্ধান্ত ৫ এম্পিয়ারের ব্যাটারি নিয়ে বাজারে আসছে ভিভো ইউ ২০ গুলতেকিনকে নিয়ে তসলিমা নাসরিনের স্ট্যাটাস যৌনকর্মে বাধ্য করায় ২ নারীসহ আটক ৪ বাণিজ্যমন্ত্রীর পদত্যাগ চায় বাংলাদেশ ন্যাপ তদন্ত প্রতিবেদন: দায়ী তূর্ণা নিশীথার চালক ও গার্ড মন্ত্রীদের বক্তব্য পেঁয়াজের সিন্ডিকেটকে উস্কে দিচ্ছে: রিজভী কুয়েতের প্রধানমন্ত্রীর পদত্যাগ পেঁয়াজের কেজি আড়াইশ বই কিনলে পেঁয়াজ ফ্রি প্রাতঃভ্রমণে বের হয়ে ট্রলিচাপায় প্রাণ হারালেন খাদ্য কর্মকর্তা ধূসর আকাশ, বিষাক্ত বাতাস স্বজনদের পরিকল্পনাতেই খুন হন সগিরা মোর্শেদ টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ রোহিঙ্গা নিহত ময়মনসিংহে কলেজ ছাত্রীকে অপহরণকালে আটক ১০ আরিফের সহায়তায় ফুটপাতে থাকা সেই শিশুদের সরিয়ে নিলো পুলিশ পেঁয়াজের কেজি ২০০ টাকা হবে কোনো দিন ভাবিনি: তোফায়েল মেলার প্রথম দিনেই আয়কর আদায় ৩২৩ কোটি টাকা প্রথম দিনেই প্রধানমন্ত্রীর আয়কর বিবরণী জমা রাঙার বিরুদ্ধে মানহানির মামলা পেঁয়াজ নিয়ে মারামারি! সূচকে পতন লেনদেনও মন্দা জেএসসি প্রশ্নের ছবি তুলে পালানোর চেষ্টা, ২ কলেজছাত্রের দণ্ড চট্টগ্রামে দুই সিমেন্ট কারখানাকে জরিমানা অফিসে ইয়াবা সেবন ভূমি কর্মকর্তার দেশে সব ধরনের রেনিটিডিন বিক্রি স্থগিত সেন্টমার্টিনে ১১৯ রোহিঙ্গা আটক প্রাথমিক ও ইবতেদায়ি সমাপনী পরীক্ষা শুরু ১৭ নভেম্বর ৬৯ বার পেছাল সাগর-রুনি হত্যার তদন্ত প্রতিবেদন এবার সিগন্যালের ভুলে রংপুর এক্সপ্রেসে আগুন