artk
বুধবার, নভেম্বার ১৩, ২০১৯ ৪:২০   |  ২৯,কার্তিক ১৪২৬

নিজস্ব প্রতিবেদক

রোববার, অক্টোবার ২৭, ২০১৯ ১:৫৩

অধ্যক্ষের টাকার চাপে দপ্তরির আত্মহত্যা!

media

গাইবান্ধার সাঘাটায় টেকনিকেল অ্যান্ড বিজেনেস ম্যানেজমেন্ট কলেজের ল্যাপটপ, কম্পিউটারসহ প্রয়োজনীয় আসবাবপত্র চুরির ঘটনায় অধ্যক্ষের টাকার চাপে নাইটগার্ড ভাদু বিশ্বাস (৫০) আত্মহত্যা করছেন বলে অভিযোগ উঠেছে।

গাইবান্ধার সাঘাটায় টেকনিকেল অ্যান্ড বিজেনেস ম্যানেজমেন্ট কলেজের ল্যাপটপ, কম্পিউটারসহ প্রয়োজনীয় আসবাবপত্র চুরির ঘটনায় অধ্যক্ষের টাকার চাপে নাইটগার্ড ভাদু বিশ্বাস (৫০) আত্মহত্যা করছেন বলে অভিযোগ উঠেছে। রোববার ভোর ৫টার দিকে উপজেলার যাদুরতাইড় গ্রামে এ ঘটনা ঘটে।

এলাকাবাসী ও নিহতের স্বজনের দাবি, অসুস্থতার কারণে গত শুক্রবার নাইট গার্ড ভাদু বিশ্বাস রাতে ডিউটি করতে পারেননি। সেই সুযোগে কলেজের ল্যাপটপ, কম্পিউটারসহ কিছু আসবাবপত্র চুরি হয়। এ ঘটনায় অধ্যক্ষ নওয়াব আলী সাঘাটা থানায় অভিযোগ জানান। এরপর শনিবার সকালে এসআই মোশারফ হোসেন জিজ্ঞাসাবাদের জন্য তাকে থানায় নিয়ে যায়। বিকেলে অধ্যক্ষ ভাদু বিশ্বাসকে থানা থেকে ছাড়িয়ে নিয়ে আসেন। পরে ঘুরিদহ ইউপির সাবেক মেম্বার মিন্টু মিয়াকে সঙ্গে নিয়ে ভাদু বিশ্বাসের বাড়িতে যান এবং পরিবারের কাছে চুরি হওয়া জিনিসপত্র কেনার জন্য ৩ লাখ টাকা দাবি করে বলেন, রোববার সকালের মধ্যে না দিলে চুরির অপরাধে তাকে জেলে দেয়া হবে।

এদিকে ৩ লাখ টাকার বোঝা, আর চুরির অপবাদ সইতে না পেরে রোববার ভোর ৫টার দিকে নিজ ঘরের ধর্নার সঙ্গে রশিতে ঝুলে আত্মহত্যা করে ভাদু বিশ্বাস।

এ ঘটনায় অভিযুক্ত অধ্যক্ষ নওয়াব আলী সাজুর সঙ্গে আত্মহত্যায় প্ররোচণা দেয়ার বিষয়ে জানতে চাইলে তিনি সব অভিযোগ মিথ্যা বলে দাবি করেন।

সাঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বেলাল হোসেন জানান, ভাদু বিশ্বাস রশিতে ঝুলে অত্মহত্যা করেছেন বলে খবর পেয়েছি। শনিবার সাঘাটা টেকনিকেল অ্যান্ড বিজেনেস ম্যানেজমেন্ট কলেজের অধ্যক্ষ নওয়াব আলী সাজুর অভিযোগের প্রেক্ষিতে তাকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছিল। পরে বিকেলে ছেড়ে দেয়া হয়।

আবরার হত্যা: ২৫ জনকে আসামি করে চার্জশিট দাখিল শতভাগ বিদ্যুতের আওতায় আরো ২৩ উপজেলা হংকংয়ে সহিংস বিক্ষোভ ছড়িয়ে পড়ার আশঙ্কা হুমায়ূন আহমেদের জন্মদিন ঘূর্ণিঝড়ে ৩ সহস্রাধিক মোবাইল টাওয়ার বন্ধ দাখিল পরীক্ষা দিচ্ছে হিন্দু সম্প্রদায়ের কিশোর ব্রাহ্মণবাড়িয়ায় ‘বন্দুকযুদ্ধে’ একজন নিহত ট্রেন দুর্ঘটনা: নিহত ১৬ জনের লাশ হস্তান্তর ভারতে পেঁয়াজের দাম না পেয়ে কৃষকের কান্না রেফারিকে এসপি হারুনের মারধরের ভিডিও ভাইরাল ‘ঘন কুয়াশার কারণে লালবাতি দেখতে পাননি চালক’ জাতীয় আয়কর মেলা শুরু বৃহস্পতিবার শিশুটির নাম নাইমা, সঙ্গে থাকা মা ও দাদীর সন্ধান মিলছে না খালেদা জিয়া নিজে হাতে খেতেও পারেন না: মির্জা ফখরুল আর দেখা যাবে না সোহার হাসিমুখ ছাত্রলীগ নেতা সুদীপ্ত হত্যা: আ.লীগ নেতা মাসুম কারাগারে গয়েশ্বর বাবু বিএনপি নামক বটগাছ থেকে কবে সরবেন: হাছান মাহমুদ অসুস্থ মায়ের পাশে থাকতে দেশে ফিরলেন মোসাদ্দেক ভুল প্রকাশের দায়ে ডিএসইর জুবায়ের বরখাস্ত সম্রাট ও এনামুলের বিরুদ্ধে দুদকের মামলা ঢাকা উত্তর স্বেচ্ছাসেবক লীগের সম্মেলনে ভাঙচুর দেশে ফেরার কারণ জানালেন মোসাদ্দেক রেলকর্মীদের আরো দক্ষ করা উচিত: প্রধানমন্ত্রী চট্টগ্রামের সঙ্গে ঢাকা ও সিলেটের ট্রেন চলাচল স্বাভাবিক প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি হতে লাগবে স্নাতক মেক্সিকোতে আশ্রয় পেলেন ইভো মোরালেস বুলবুলে নিখোঁজ ৯ জেলের মরদেহ উদ্ধার ট্রেন দুর্ঘটনায় হতাহতের ঘটনায় প্রধানমন্ত্রীর শোক ১২ নভেম্বর: উপকূলবাসী আজো ভোলেনি ভয়াল সেই স্মৃতি পেঁয়াজের দাম বাড়ছেই