artk
শুক্রবার, নভেম্বার ১৫, ২০১৯ ৬:৪০   |  ১,অগ্রহায়ণ ১৪২৬

বিনোদন ডেস্ক

শনিবার, অক্টোবার ২৬, ২০১৯ ১১:১৮

এবার মহাভারতের কেন্দ্রীয় নারী দীপিকা

media

ক্যারিয়ারের সোনালি সময় পার করছেন বলিউড অভিনেত্রী দীপিকা পাডুকোন। ৩৩ বছর বয়সী এই অভিনেত্রীর ঐতিহাসিক চরিত্র পদ্মাবতীর পর এবার মহাকাব্যিক চরিত্র ‘দ্রৌপদী’তে তিনি। শুক্রবার এই খবর প্রকাশ্যে এনে জানালেন, শুধু অভিনয় নয়, এই ছবির সহ প্রযোজকও তিনি। পরপর দুই ধামাকায় নড়ে বসেছে বলিউড। দীপিকা নিজেও স্বীকার করেছেন, এখনও পর্যন্ত তার অভিনয় জীবনের সেরা চরিত্র মহাভারতের অন্যতম নারী চরিত্র দ্রৌপদী।

দীপিকা সাংবাদিকদের বলেছেন, “ভীষণ উত্তেজিত এই চরিত্রে অভিনয়ের জন্য। এই ধরনের চরিত্রে অভিনয়ের জন্য সবাই মুখিয়ে থাকে। দ্রৌপদী যেমন বিতর্কিত তেমনি তেজস্বিনী। এই চরিত্রে অভিনয় মানে নিজেকে উজাড় করে দেয়ার সুযোগ। এই সুযোগ বারেবারে আসে না। আমি ভাগ্যবতী। তাই আমি সুযোগ পেলাম।”

ছবির পরিচালক মধু মন্তেনা এর আগে ফ্যান্টম ফিল্মসের সঙ্গে প্রযোজনার কাজেও যুক্ত ছিলেন। তিনি বলেছেন, “মহাভারত আমাদের দেশের ইতিহাস নয়। মহাভারত আমাদের প্রতি ঘরের ঘটনা। আর আজও দ্রৌপদী ভীষণভাবে বাস্তব। তাই এই চরিত্র, এই মহাকাব্যকে পটভূমিকায় রেখে ছবি বানাচ্ছি।”

মধু আরও জানিয়েছেন, “এই চরিত্রে অভিনয় করতে দীপিকা রাজি হয়েছেন বলেই সাহস করে এগোতে পারছি। কারণ, এই মুহূর্তে দীপিকা নিজেই লার্জার দ্যান লাইফ। যেভাবে একের পর এক সনাতনী ভারতীয় চরিত্রকে জীবন্ত করছেন তাতে উনিই আমার দ্রৌপদী।”

পরিচালকের দাবি, সব ঠিক থাকলে ছবি মুক্তি পাবে ২০২১ সালে। তার আগে আগামী বছরে মুক্তি পাচ্ছে মেঘনা গুলজার পরিচালিত দীপিকা পাড়ুকোনের আরেকটি ছবি ছপক।

যৌনকর্মে বাধ্য করায় ২ নারীসহ আটক ৪ বাণিজ্যমন্ত্রীর পদত্যাগ চায় বাংলাদেশ ন্যাপ তদন্ত প্রতিবেদন: দায়ী তূর্ণা নিশীথার চালক ও গার্ড মন্ত্রীদের বক্তব্য পেঁয়াজের সিন্ডিকেটকে উস্কে দিচ্ছে: রিজভী কুয়েতের প্রধানমন্ত্রীর পদত্যাগ পেঁয়াজের কেজি আড়াইশ বই কিনলে পেঁয়াজ ফ্রি প্রাতঃভ্রমণে বের হয়ে ট্রলিচাপায় প্রাণ হারালেন খাদ্য কর্মকর্তা ধূসর আকাশ, বিষাক্ত বাতাস স্বজনদের পরিকল্পনাতেই খুন হন সগিরা মোর্শেদ টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ রোহিঙ্গা নিহত ময়মনসিংহে কলেজ ছাত্রীকে অপহরণকালে আটক ১০ আরিফের সহায়তায় ফুটপাতে থাকা সেই শিশুদের সরিয়ে নিলো পুলিশ পেঁয়াজের কেজি ২০০ টাকা হবে কোনো দিন ভাবিনি: তোফায়েল মেলার প্রথম দিনেই আয়কর আদায় ৩২৩ কোটি টাকা প্রথম দিনেই প্রধানমন্ত্রীর আয়কর বিবরণী জমা রাঙার বিরুদ্ধে মানহানির মামলা পেঁয়াজ নিয়ে মারামারি! সূচকে পতন লেনদেনও মন্দা জেএসসি প্রশ্নের ছবি তুলে পালানোর চেষ্টা, ২ কলেজছাত্রের দণ্ড চট্টগ্রামে দুই সিমেন্ট কারখানাকে জরিমানা অফিসে ইয়াবা সেবন ভূমি কর্মকর্তার দেশে সব ধরনের রেনিটিডিন বিক্রি স্থগিত সেন্টমার্টিনে ১১৯ রোহিঙ্গা আটক প্রাথমিক ও ইবতেদায়ি সমাপনী পরীক্ষা শুরু ১৭ নভেম্বর ৬৯ বার পেছাল সাগর-রুনি হত্যার তদন্ত প্রতিবেদন এবার সিগন্যালের ভুলে রংপুর এক্সপ্রেসে আগুন রংপুর এক্সপ্রেসের ইঞ্জিনসহ ৭ বগি লাইনচ্যুত, তিনটিতে আগুন ক্ষুদ্রঋণে দারিদ্র বিমোচন হয় না: প্রধানমন্ত্রী দুদকের হাতে আটক জনপ্রতিনিধিসহ ৫ সরকারি কর্মকর্তা