artk

আন্তর্জাতিক ডেস্ক

শনিবার, অক্টোবার ২৬, ২০১৯ ৮:৪৪

স্বপ্নে স্বামীর সাথে সহবাসে স্ত্রী গর্ভবতী!

media

কাজের সূত্রে সাত মাস ধরে কলকাতায় স্বামী। স্ত্রী জানালেন তিনি গর্ভবতী। সন্তানের বয়স ৭৮ দিন। এটা কীভাবে সম্ভব! এর উত্তর দিয়েছেন স্ত্রী। বললেন, স্বপ্নে স্বামীর সঙ্গে সহবাস হয়েছিল। এ সন্তানের বাবা স্বামীই।

কাজের সূত্রে সাত মাস ধরে কলকাতায় স্বামী। স্ত্রী জানালেন তিনি গর্ভবতী। সন্তানের বয়স ৭৮ দিন। এটা কীভাবে সম্ভব! এর উত্তর দিয়েছেন স্ত্রী। বললেন, স্বপ্নে স্বামীর সঙ্গে সহবাস হয়েছিল। এ সন্তানের বাবা স্বামীই।

অবৈধ সন্তানকে জায়েজ করতে এমনই উদ্ভট যুক্তি তুলে ধরেছেন ভারতের বিহার রাজ্যের এক নারী। ভারতের একটি সংবাদমাধ্যম সূত্রে এ তথ্য জানা গেছে।


স্থানীয়রা জানান, পাঁচবছর আগে বিয়ে হয় ওই দম্পতির। বর্তমানে দেড় বছরের একটি মেয়েও আছে। কিছুদিন আগে ওই গৃহবধূর ননদ লক্ষ্য করেন যে, তার ভাবি অন্তঃসত্ত্বা হয়ে পড়েছেন। ভাই কাজের সূত্রে সাতমাস ধরে কলকাতায় থাকার পরেও এই ঘটনা কী করে ঘটতে পারে তা বুঝতে পারছিলেন তিনি। পরে তার ভাই বাড়ি ফিরলে সবকিছু খুলে বলেন। সেই কথা শুনে স্ত্রীকে সন্তানের বিষয়ে জিজ্ঞাসা করেন ওই ব্যক্তি। তখন তার স্ত্রী তাকে বলেন, ‘স্বপ্নে তোমাকে দেখেছিলাম এবং সহবাস হয়। তার ফলেই গর্ভবতী হয়ে পড়েছি।’ এই কথা শুনে আকাশ থেকে পড়েন তার স্বামী ও শ্বশুরবাড়ির লোক। পরে বিষয়টি স্থানীয় পঞ্চায়েত পর্যন্ত গড়ায়।

কিন্তু সেখানেও বিষয়টির কোনো সুরাহা না হওয়ায় বিহারের ডিআইজির সঙ্গে দেখা করেন ননদ। তারপর ডাক্তাররা পরীক্ষা করে দেখেন, গর্ভে থাকা শিশুটির বয়স ৭৮ দিন। সন্তানটি কার তা জানার জন্য স্ত্রীকে চাপ দিতে শুরু করেন স্বামী। কিন্তু, তখনও মুখ খুলতে চাননি তিনি। একপর্যায়ে বলতে বাধ্য হন, ‘তোমরা যদি আমাকে এই বাড়িতে রাখতে চাও তো ভালো। তা নাহলে তোমাদের মিথ্যা মামলায় ফাঁসিয়ে দেব।’

পরে স্বামীর পরিবারের লোকজন তাকে বাড়ি থেকে বের করে দেন। তাদের অভিযোগ, পূর্ব পরিচিত এক যুবকের সঙ্গে পরকীয়াতে জড়িয়ে পড়েই অন্তঃসত্ত্বা হয়ে পড়েছেন ওই গৃহবধূ।

পুঁজিবাজারে সব ধরনের সূচক পতন মারা গেছেন হোসনি মোবারক প্রাথমিকে বৃত্তি পেলো ৮২ হাজার ৪২২ শিক্ষার্থী কেন্দ্রীয় ভর্তি পরীক্ষায় জাবিরও না সিটি ব্যাংকের ৩০০ কোটি টাকার বন্ড অনুমোদন চট্টগ্রামে ৩ ইয়াবা ব্যবসায়ীকে ১৫ বছরের কারাদণ্ড পৌর নির্বাচন: চাঁদপুরে আ.লীগের মেয়র পদপ্রার্থী জুয়েল এনু-রুপনের আরেক বাড়ির পাঁচ সিন্দুকে ২৬ কোটি টাকা ৭ মার্চকে জাতীয় দিবস ঘোষণা করে হাইকোর্টের রায় মুজিববর্ষে এশিয়া ও বিশ্ব একাদশে খেলবে যারা সিএসইর নতুন চেয়ারম্যান আসিফ ইব্রাহিম বউয়ের পছন্দেই মুমিনুলের জার্সি নম্বর বদল জিম্বাবুয়েকে ইনিংস ব্যবধানে হারালো টাইগাররা দুদক ক্ষমতাসীনদের প্রতি নমনীয়তা প্রদর্শন করে: টিআইবি ঢামেক থেকে নবজাতকের ক্ষতবিক্ষত লাশ উদ্ধার সিরাজগঞ্জে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ২ এনামুল-রুপনের আরেক বাসায় অভিযানের প্রস্তুতি র‌্যাবের ট্রাম্পের সফরের মধ্যেই রণক্ষেত্র দিল্লি, নিহত ৭ লাঞ্চ বিরতিতে ৫ উইকেটে জিম্বাবুয়ের সংগ্রহ ১১৪ বুধবার শিল্পকলা একাডেমিতে প্রাচ্যনাটের ‘খোয়াবনামা’ পিলখানা হত্যাকাণ্ডের ১১ বছর ভারতের কাছে হার দিয়ে বিশ্বকাপ শুরু সালমাদের আ’লীগ নেতা এনামুল-রুপনের বাড়িতে মিললো ৫ সিন্দুকভর্তি টাকা ভাতঘুমে কমবে রক্তচাপ নিজের ড্রাইভারের নামেই মামলা দিলেন ময়মনসিংহের এসপি পাপিয়াদের দল থেকে ঝেঁটিয়ে বিদায় করা হবে: আব্দুর রহমান নড়াইলে সাবেক ইউপি চেয়ারম্যানকে কুপিয়ে হত্যা মদিনায় সড়ক দুর্ঘটনায় ৩ বাংলাদেশি নিহত মাইগ্রেনের ব্যথায় চা কফি এড়িয়ে চলতে হবে পবিত্র শবে মেরাজ ২২ মার্চ