artk
বুধবার, নভেম্বার ২০, ২০১৯ ৮:৪৫   |  ৬,অগ্রহায়ণ ১৪২৬

আন্তর্জাতিক ডেস্ক

শনিবার, অক্টোবার ২৬, ২০১৯ ৮:৪৪

স্বপ্নে স্বামীর সাথে সহবাসে স্ত্রী গর্ভবতী!

media

কাজের সূত্রে সাত মাস ধরে কলকাতায় স্বামী। স্ত্রী জানালেন তিনি গর্ভবতী। সন্তানের বয়স ৭৮ দিন। এটা কীভাবে সম্ভব! এর উত্তর দিয়েছেন স্ত্রী। বললেন, স্বপ্নে স্বামীর সঙ্গে সহবাস হয়েছিল। এ সন্তানের বাবা স্বামীই।

কাজের সূত্রে সাত মাস ধরে কলকাতায় স্বামী। স্ত্রী জানালেন তিনি গর্ভবতী। সন্তানের বয়স ৭৮ দিন। এটা কীভাবে সম্ভব! এর উত্তর দিয়েছেন স্ত্রী। বললেন, স্বপ্নে স্বামীর সঙ্গে সহবাস হয়েছিল। এ সন্তানের বাবা স্বামীই।

অবৈধ সন্তানকে জায়েজ করতে এমনই উদ্ভট যুক্তি তুলে ধরেছেন ভারতের বিহার রাজ্যের এক নারী। ভারতের একটি সংবাদমাধ্যম সূত্রে এ তথ্য জানা গেছে।


স্থানীয়রা জানান, পাঁচবছর আগে বিয়ে হয় ওই দম্পতির। বর্তমানে দেড় বছরের একটি মেয়েও আছে। কিছুদিন আগে ওই গৃহবধূর ননদ লক্ষ্য করেন যে, তার ভাবি অন্তঃসত্ত্বা হয়ে পড়েছেন। ভাই কাজের সূত্রে সাতমাস ধরে কলকাতায় থাকার পরেও এই ঘটনা কী করে ঘটতে পারে তা বুঝতে পারছিলেন তিনি। পরে তার ভাই বাড়ি ফিরলে সবকিছু খুলে বলেন। সেই কথা শুনে স্ত্রীকে সন্তানের বিষয়ে জিজ্ঞাসা করেন ওই ব্যক্তি। তখন তার স্ত্রী তাকে বলেন, ‘স্বপ্নে তোমাকে দেখেছিলাম এবং সহবাস হয়। তার ফলেই গর্ভবতী হয়ে পড়েছি।’ এই কথা শুনে আকাশ থেকে পড়েন তার স্বামী ও শ্বশুরবাড়ির লোক। পরে বিষয়টি স্থানীয় পঞ্চায়েত পর্যন্ত গড়ায়।

কিন্তু সেখানেও বিষয়টির কোনো সুরাহা না হওয়ায় বিহারের ডিআইজির সঙ্গে দেখা করেন ননদ। তারপর ডাক্তাররা পরীক্ষা করে দেখেন, গর্ভে থাকা শিশুটির বয়স ৭৮ দিন। সন্তানটি কার তা জানার জন্য স্ত্রীকে চাপ দিতে শুরু করেন স্বামী। কিন্তু, তখনও মুখ খুলতে চাননি তিনি। একপর্যায়ে বলতে বাধ্য হন, ‘তোমরা যদি আমাকে এই বাড়িতে রাখতে চাও তো ভালো। তা নাহলে তোমাদের মিথ্যা মামলায় ফাঁসিয়ে দেব।’

পরে স্বামীর পরিবারের লোকজন তাকে বাড়ি থেকে বের করে দেন। তাদের অভিযোগ, পূর্ব পরিচিত এক যুবকের সঙ্গে পরকীয়াতে জড়িয়ে পড়েই অন্তঃসত্ত্বা হয়ে পড়েছেন ওই গৃহবধূ।

কাউন্সিলর রাজিবের তিন গাড়ি জব্দ সেফুদার সম্পত্তি ক্রোকের আদেশ লবণ নিয়ে গুজব ছড়ালে কঠোর ব্যবস্থা: সরকার রাজস্ব আদায় ২ হাজার কোটি টাকা ছাড়িয়েছে বুধবার থেকে বাস চলবে খুলনায় ৩৯তম বিসিএসে ৪ হাজার ৪৪৩ চিকিৎসক নিয়োগ অধ্যক্ষকে পুকুরে ফেলার ঘটনায় ছাত্রলীগের ৫ কর্মী গ্রেপ্তার খালেদা জিয়া দাঁড়াতে-বসতে বা হাতে তুলে খেতে পারেন না: রিজভী দুই সিটির ভোটবিরোধী ৩৬ কাউন্সিলর লবণ নিয়ে গুজবে কান না দেয়ার পরামর্শ কেজিপ্রতি ১০০ টাকা হওয়ার গুজবে লবণ কেনার হিড়িক খালেদার মুক্তির দাবিতে ২৩ নভেম্বর বিএনপির সমাবেশ ৩০ মামলার আসামি ‘পটেটো রুবেল’ অস্ত্রসহ গ্রেপ্তার প্রেম করছি কিন্তু বিয়ের দিন এখনও ঠিক হয়নি: জয়া অনির্দিষ্টকালের কর্মবিরতি ট্রাক-কাভার্ডভ্যান মালিক-শ্রমিক ঐক্য পরিষদের পাকিস্তানে অনুপ্রবেশের দায়ে ২ ভারতীয় গ্রেপ্তার মিথিলার সঙ্গে বিয়ে নিয়ে এবার মুখ খুললেন সৃজিত সাংবাদিকের চোখ হারানোর প্রতিবাদে চোখে ব্যান্ডেজ লাগিয়ে সংবাদ পাঠ এবার কন্যাসন্তানের বাবা হলেন তামিম প্রধানমন্ত্রী দেশে ফিরছেন রাতে যুক্তরাষ্ট্রের ওয়ালমার্ট স্টোরে গুলিতে নিহত ৩ ‘বন্দুকযুদ্ধে’ জনসংহতির ৩ সদস্য নিহত তারেক রহমানই ডিজিটাল বাংলাদেশ গড়ার কাজ শুরু করেন: ফখরুল রিভিউ পরিবর্তন: ইমনের পরিবর্তে কায়কোবাদ ২৮৭ জনকে নিয়োগ দিবে দুদক ৫ দিনে রাজস্ব আদায় ১ হাজার ৬৫৮ কোটি টাকা শোভন-রাব্বানীসহ ১০৫ জনের সম্পদের অনুসন্ধানে দুদক মুনাফা ছাড়া পেঁয়াজ বিক্রির আহবান মেয়র খোকনের লোহাগড়ায় ডেঙ্গু জ্বরে যুবকের মৃত্যু সড়ক আইন বাস্তবায়ন হবেই: ওবায়দুল কাদের