artk
শুক্রবার, নভেম্বার ১৫, ২০১৯ ৬:৪১   |  ১,অগ্রহায়ণ ১৪২৬

বিনোদন ডেস্ক

বুধবার, অক্টোবার ২৩, ২০১৯ ৫:১০

কন্যা সন্তানের মা হলেন রুমানা

media

বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী রুমানা খান প্রথমবার মাতৃত্বের স্বাদ পেলেন। তার কোলজুড়ে এসেছে ফুটফুটে এক কন্যা সন্তান। মঙ্গলবার (২২ অক্টোবর) নিউ ইয়র্ক সময় রাত ১১ টা ৫০ মিনিটে লং আইল্যান্ড জুইশ হাসপাতালে কন্যা সন্তানের জন্ম দেন রুমানা।

রুমানার স্বামী এলান রহমান জানিয়েছেন, মেয়ের নাম রেখেছেন আভাঙ্কা রহমান। মা ও মেয়ে দুজনই সুস্থ আছেন। রুমানা তার কন্যার জন্য সবার কাছে দোয়া চেয়েছেন।

২০১৫ সালের আগস্ট মাসে  নিউ ইয়র্কে রুমানা খানের বিয়ে অনুষ্ঠিত হয় যুক্তরাষ্ট্র প্রবাসী ব্যবসায়ী এলিন রহমানের সঙ্গে। এটি ছিল রুমানার তৃতীয় বিয়ে। বিয়ের পর তিনি প্রবাসী হয়েছেন। সেখানেই সুখে সংসার করছেন।

এক দশক আগেও রুমানা ছিলেন শোবিজের ব্যস্ততম অভিনেত্রী। বিজ্ঞাপন, নাটকের পাশাপাশি তিনি শাকিব খানের সঙ্গে ‘ভালোবাসলেই ঘর বাঁধা যায় না’ চলচ্চিত্রে অভিনয়ের জন্য ২০১০ সালে প্রথম জাতীয় চলচ্চিত্র পুরস্কার পান। এছাড়া তিনি শাকিব খানের বিপরীতে এক টাকার বউ, পরাণ যায় জ্বলিয়া রে, বুক ফোটে তো মুখ ফোটেনা ছবিগুলোতে অভিনয় করেছেন।

যৌনকর্মে বাধ্য করায় ২ নারীসহ আটক ৪ বাণিজ্যমন্ত্রীর পদত্যাগ চায় বাংলাদেশ ন্যাপ তদন্ত প্রতিবেদন: দায়ী তূর্ণা নিশীথার চালক ও গার্ড মন্ত্রীদের বক্তব্য পেঁয়াজের সিন্ডিকেটকে উস্কে দিচ্ছে: রিজভী কুয়েতের প্রধানমন্ত্রীর পদত্যাগ পেঁয়াজের কেজি আড়াইশ বই কিনলে পেঁয়াজ ফ্রি প্রাতঃভ্রমণে বের হয়ে ট্রলিচাপায় প্রাণ হারালেন খাদ্য কর্মকর্তা ধূসর আকাশ, বিষাক্ত বাতাস স্বজনদের পরিকল্পনাতেই খুন হন সগিরা মোর্শেদ টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ রোহিঙ্গা নিহত ময়মনসিংহে কলেজ ছাত্রীকে অপহরণকালে আটক ১০ আরিফের সহায়তায় ফুটপাতে থাকা সেই শিশুদের সরিয়ে নিলো পুলিশ পেঁয়াজের কেজি ২০০ টাকা হবে কোনো দিন ভাবিনি: তোফায়েল মেলার প্রথম দিনেই আয়কর আদায় ৩২৩ কোটি টাকা প্রথম দিনেই প্রধানমন্ত্রীর আয়কর বিবরণী জমা রাঙার বিরুদ্ধে মানহানির মামলা পেঁয়াজ নিয়ে মারামারি! সূচকে পতন লেনদেনও মন্দা জেএসসি প্রশ্নের ছবি তুলে পালানোর চেষ্টা, ২ কলেজছাত্রের দণ্ড চট্টগ্রামে দুই সিমেন্ট কারখানাকে জরিমানা অফিসে ইয়াবা সেবন ভূমি কর্মকর্তার দেশে সব ধরনের রেনিটিডিন বিক্রি স্থগিত সেন্টমার্টিনে ১১৯ রোহিঙ্গা আটক প্রাথমিক ও ইবতেদায়ি সমাপনী পরীক্ষা শুরু ১৭ নভেম্বর ৬৯ বার পেছাল সাগর-রুনি হত্যার তদন্ত প্রতিবেদন এবার সিগন্যালের ভুলে রংপুর এক্সপ্রেসে আগুন রংপুর এক্সপ্রেসের ইঞ্জিনসহ ৭ বগি লাইনচ্যুত, তিনটিতে আগুন ক্ষুদ্রঋণে দারিদ্র বিমোচন হয় না: প্রধানমন্ত্রী দুদকের হাতে আটক জনপ্রতিনিধিসহ ৫ সরকারি কর্মকর্তা