artk
শুক্রবার, নভেম্বার ২২, ২০১৯ ৯:২৮   |  ৮,অগ্রহায়ণ ১৪২৬

যশোর সংবাদদাতা

মঙ্গলবার, অক্টোবার ২২, ২০১৯ ৩:০৯

নিরাপদ সড়ক দিবসে ট্রাক চাপায় নিভে গেলো স্কুলছাত্রের প্রাণ

media

২২ অক্টোবর নিরাপদ সড়ক দিবস। ‘জীবনের আগে জীবিকা নয়; সড়ক দুর্ঘটনা আর নয়’ এই স্লোগান নিয়ে সারাদেশে পালিত হচ্ছে নিরাপদ সড়ক দিবস। আর এই দিবসেই যশোরে ট্রাক চাপায় প্রাণ গেল মহিদুল ইসলাম লিয়ন (১৩) নামে এক স্কুলছাত্রের।

২২ অক্টোবর নিরাপদ সড়ক দিবস। ‘জীবনের আগে জীবিকা নয়; সড়ক দুর্ঘটনা আর নয়’ এই স্লোগান নিয়ে সারাদেশে পালিত হচ্ছে নিরাপদ সড়ক দিবস। আর এই দিবসেই যশোরে ট্রাক চাপায় প্রাণ গেল মহিদুল ইসলাম লিয়ন (১৩) নামে এক স্কুলছাত্রের।

মঙ্গলবার সকাল পৌনে ৮টার দিকে যশোর-ঝিনাইদহ সড়কের নতুন খয়েরতলা এলাকায় এ ঘটনা ঘটে। সে যশোর দাউদ পাবলিক স্কুল অ্যান্ড কলেজের সপ্তম শ্রেণির ছাত্র। নিহতের বাবার নাম মাহবুবুর রহমান। তাদের বাড়ি পিরোজপুর। যশোর শহরের আরবপুর দিঘীরপাড় এলাকার সালাউদ্দিনের বাড়িতে ভাড়া থাকেন তারা।

যশোর কোতোয়ালি থানার এসআই মনিরুজ্জামান জানান, মহিদুল সাইকেলে করে স্কুলে যাচ্ছিল। নতুন খয়েরতলা আঞ্চলিক কৃষি গবেষণা কেন্দ্রের সামনে পৌঁছালে পেছন থেকে ঝিনাইদহগামী একটি ট্রাক তাকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এসময় ট্রাকটি ফেলে চালক পালিয়ে যায়। ট্রাকটি জব্দ করা হয়েছে। নিহতের মরদেহ উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

‘বেপরোয়া বাসচালক নিয়ন্ত্রণ হারানোয়’ শ্রীনগরের দুর্ঘটনা এমপি বুবলীকে আওয়ামী লীগ থেকে বহিষ্কার লন্ডনে সন্ত্রাসীদের গুলিতে বাংলাদেশি যুবক নিহত কুমিল্লায় ট্রেনে কাটা পড়ে দুই নারীর মৃত্যু এই সরকারও মুনতাসীর ফ্যান্টাসির মধ্যে পড়েছে: মির্জা ফখরুল উত্তরায় গাড়িমুক্ত সড়ক উদ্বোধন করলেন মেয়র আতিক সামাজিক যোগাযোগমাধ্যমে গুজব প্রচার এখন বড় সমস্যা: তথ্যমন্ত্রী বিএনপি এখন গুজবনির্ভর রাজনীতি করছে: খালিদ মাহমুদ শ্রীনগরে বাস-মাইক্রো সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ১০ টস জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ সিরাজগঞ্জে নেশাজাতীয় পানীয় পানে ২ যুবকের মৃত্যু দিন-রাতের টেস্টকে যুগান্তকারী উপলক্ষ বললেন বিরাট কোহলি গ্রেটা থানবার্গের আন্তর্জাতিক শিশু শান্তি পুরস্কার জয় ঐতিহাসিক ইডেন টেস্টে সম্ভাব্য বাংলাদেশ একাদশ প্রথম দিবা-রাত্রির টেস্ট স্মরণীয় করে রাখতে চায় বাংলাদেশ লক্ষ্মীপুরে 'গণপিটুনিতে' নিহত ১ ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের সমাবর্তনে আসছেন বান কি মুন ইডেন ম্যাচের ফাঁকেই হাসিনা-মমতা বৈঠক দুপুরে ইডেন গার্ডেনে গোলাপি টেস্ট উদ্বোধন করবেন শেখ হাসিনা বুয়েটের ২৬ শিক্ষার্থীকে আজীবন বহিষ্কার আইন মেনে চললে দুর্ঘটনা অনেকাংশে কমবে: স্বরাষ্ট্রমন্ত্রী ইটিভির সাবেক চেয়ারম্যান সালামের মামলা বাতিল পিইসি পরীক্ষায় শিক্ষার্থী বহিষ্কার কেন অবৈধ নয়: হাইকোর্ট বিএনপি নেতাদের বাড়ি ঘেরাও হচ্ছে না কেন: গয়েশ্বর শফিকুরের বিরুদ্ধে দুদকের মামলা অপরাধীরা মোবাইল ব্যাংকিং চ্যানেল ব্যবহারে করছে: দুদক চেয়ারম্যান সড়ক আইন প্রয়োগে বাড়াবাড়ি না হলে সমস্যা হবে না: কাদের পুঁজিবাজারে সব ধরনের সূচকের উত্থান ‘চাল নেই লবণ নেই বলে অপপ্রচার চালাচ্ছে একটি গোষ্ঠী’ বুরকিনা ফাসোতে পুলিশের অভিযানে ১৮ জিহাদি নিহত