artk
বুধবার, নভেম্বার ১৩, ২০১৯ ৪:০৪   |  ২৯,কার্তিক ১৪২৬

স্টাফ রিপোর্টার

সোমবার, অক্টোবার ২১, ২০১৯ ১২:০৩

অবশেষে পাসপোর্ট পেলেন মিরাক্কেলে সুযোগ পাওয়া নাঈম

media

গত ১৬ অক্টোবর একটি জাতীয় দৈনিকে ‘মিরাক্কেলে চান্স পেয়েও যেতে পারছে না ভালুকার নাঈম’ শিরোনামে সংবাদ প্রকাশের পর গত বৃহস্পতিবার রাতে আগারগাঁও পাসপোর্টের প্রধান কার্যালয় থেকে তার পাসপোর্টটি প্রদান করা হয়।

অবশেষে পাসপোর্ট পেলেন কলকাতার জি বাংলা আয়োজিত জনপ্রিয় রিয়েলিটি শো মিরাক্কেলে সুযোগ পাওয়া ময়মনসিংহের ভালুকার নাঈম।

গত ১৬ অক্টোবর একটি জাতীয় দৈনিকে ‘মিরাক্কেলে চান্স পেয়েও যেতে পারছে না ভালুকার নাঈম’ শিরোনামে সংবাদ প্রকাশের পর গত বৃহস্পতিবার রাতে আগারগাঁও পাসপোর্টের প্রধান কার্যালয় থেকে তার পাসপোর্টটি প্রদান করা হয়।

এতে মিরাক্কেলে অংশগ্রহণের সুযোগ হল ভালুকার নাঈমের।

জানা গেছে, গত ১৫ অক্টোবর একটি অনলাইন গণমাধ্যমে সংবাদটি প্রকাশ হওয়ার পর ময়মনসিংহ আঞ্চলিক পাসপোর্ট অফিস থেকে নাঈমকে ফোন করে অফিসে ডেকে নিয়ে তাকে ধমকের সুরে অনেক কথাবার্তা বলা হয়। পরে ময়মনসিংহ আঞ্চলিক পাসপোর্ট অফিসের সহকারী পরিচালক তাকে একটি চিরকুট হাতে ধরিয়ে দিয়ে বলেন বৃহস্পতিবার আগারগাঁও পাসপোর্টের প্রধান কার্যালয়ে গিয়ে এ চিরকুট নিয়ে দেখা করবেন।

ওই চিরকুট নিয়ে ঢাকা অফিসে গিয়ে জমা দিলে রাতে তার পাসপোর্টটি প্রিন্ট করে সরবরাহ করা হয়।

নাঈম ময়মনসিংহ আঞ্চলিক পাসপোর্ট অফিসে ১ অক্টোবর তারিখ ইমার্জেন্সি পাসপোর্টের জন্য ছয় হাজার ৯০০ টাকা জমা দিয়ে আবেদন ফরম জমা দেন। যার সম্ভাব্য সরবরাহের তারিখ জানানো হয় ১০ অক্টোবর।

কিন্তু ওই তারিখের মধ্যে পাসপোর্টের আবেদনের সরবরাহ তো দূরের কথা, পুলিশ ভেরিফিকেশনই হয়নি। এদিকে জি বাংলা কর্তৃপক্ষের বেঁধে দেয়া পনেরো দিনের সময় সীমার গত (১৩ অক্টোবর) শেষ দিন হয়ে যায়।

নাঈম বলেন, আমি বিষয়টি সাংবাদিকদের অবগত করার পর ময়মনসিংহ পাসপোর্ট অফিসের লোকজনের আচরণে ভেবেছিলাম আমি মনে হয় সহজে আর পাসপোর্ট পাচ্ছি না।

তিনি আরও জানান, পাসপোর্ট পাওয়ার পর মীরাক্কেলের কর্তৃপক্ষের সঙ্গে যোগযোগ করেছি তার গত শনিবার আমার পাসপোর্টের কপি ই-মেইলে পাঠিয়েছি। যে কোনো দিন ভিসার জন্য আমন্ত্রণপত্র পেতে পারি।

প্রসঙ্গ, মীরাক্কেল ভারতের একটি জনপ্রিয় টেলিভিশন রিয়েলিটি অনুষ্ঠান। ২০০৬ সালে শুরু হওয়া এই অনুষ্ঠানটি ভারত, বাংলাদেশ এবং সারা পৃথিবীর বাংলা ভাষার মানুষের জনপ্রিয় অনুষ্ঠান। এই অনুষ্ঠানটি এ পর্যন্ত ৯টি সিজন অতিক্রম করেছে। আর সিজন ৫ থেকে এখানে ভারতের পাশাপাশি বাংলাদেশ থেকেও প্রতিযোগী নেয়া শুরু হয়।

আবরার হত্যা: ২৫ জনকে আসামি করে চার্জশিট দাখিল শতভাগ বিদ্যুতের আওতায় আরো ২৩ উপজেলা হংকংয়ে সহিংস বিক্ষোভ ছড়িয়ে পড়ার আশঙ্কা হুমায়ূন আহমেদের জন্মদিন ঘূর্ণিঝড়ে ৩ সহস্রাধিক মোবাইল টাওয়ার বন্ধ দাখিল পরীক্ষা দিচ্ছে হিন্দু সম্প্রদায়ের কিশোর ব্রাহ্মণবাড়িয়ায় ‘বন্দুকযুদ্ধে’ একজন নিহত ট্রেন দুর্ঘটনা: নিহত ১৬ জনের লাশ হস্তান্তর ভারতে পেঁয়াজের দাম না পেয়ে কৃষকের কান্না রেফারিকে এসপি হারুনের মারধরের ভিডিও ভাইরাল ‘ঘন কুয়াশার কারণে লালবাতি দেখতে পাননি চালক’ জাতীয় আয়কর মেলা শুরু বৃহস্পতিবার শিশুটির নাম নাইমা, সঙ্গে থাকা মা ও দাদীর সন্ধান মিলছে না খালেদা জিয়া নিজে হাতে খেতেও পারেন না: মির্জা ফখরুল আর দেখা যাবে না সোহার হাসিমুখ ছাত্রলীগ নেতা সুদীপ্ত হত্যা: আ.লীগ নেতা মাসুম কারাগারে গয়েশ্বর বাবু বিএনপি নামক বটগাছ থেকে কবে সরবেন: হাছান মাহমুদ অসুস্থ মায়ের পাশে থাকতে দেশে ফিরলেন মোসাদ্দেক ভুল প্রকাশের দায়ে ডিএসইর জুবায়ের বরখাস্ত সম্রাট ও এনামুলের বিরুদ্ধে দুদকের মামলা ঢাকা উত্তর স্বেচ্ছাসেবক লীগের সম্মেলনে ভাঙচুর দেশে ফেরার কারণ জানালেন মোসাদ্দেক রেলকর্মীদের আরো দক্ষ করা উচিত: প্রধানমন্ত্রী চট্টগ্রামের সঙ্গে ঢাকা ও সিলেটের ট্রেন চলাচল স্বাভাবিক প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি হতে লাগবে স্নাতক মেক্সিকোতে আশ্রয় পেলেন ইভো মোরালেস বুলবুলে নিখোঁজ ৯ জেলের মরদেহ উদ্ধার ট্রেন দুর্ঘটনায় হতাহতের ঘটনায় প্রধানমন্ত্রীর শোক ১২ নভেম্বর: উপকূলবাসী আজো ভোলেনি ভয়াল সেই স্মৃতি পেঁয়াজের দাম বাড়ছেই