artk
বুধবার, নভেম্বার ১৩, ২০১৯ ২:৩১   |  ২৮,কার্তিক ১৪২৬

ঝালকাঠি সংবাদদাতা

শনিবার, অক্টোবার ১৯, ২০১৯ ৪:২৮

স্থানীয়দের ধাওয়ায় ইলিশ নিয়ে পালাতে গিয়ে প্রাণ গেলো প্রবাসীর

media

ঝালকাঠির রাজাপুরে মাছ ইলিশ নিয়ে পালাতে গিয়ে স্থানীয়দের ধাওয়ায় নালায় পড়ে বাবুল হাওলাদার (৫০) নামে এক প্রবাসীর মৃত্যু হয়েছে। 

ঝালকাঠির রাজাপুরে মাছ ইলিশ নিয়ে পালাতে গিয়ে স্থানীয়দের ধাওয়ায় নালায় পড়ে বাবুল হাওলাদার (৫০) নামে এক প্রবাসীর মৃত্যু হয়েছে। 

শুক্রবার রাত পৌনে ১০টার দিকে উপজেলার বড়ইয়া ইউনিয়নের কলাকোপা এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত বাবুল একই ইউনিয়নের চর উত্তমপুর গ্রামের মৃত ইউসুফ আলী হাওলাদারের ছেলে। তিনি দীর্ঘদিন সৌদি আরবে ছিলেন।

স্থানীয়রা জানায়, শুক্রবার রাতে বিশখালী নদী থেকে অবৈধভাবে ধরা দুই ব্যাগ ইলিশ মাছ জেলেদের কাছ থেকে কিনে বাড়ি ফিরছিলেন বাবুল। নদী থেকে প্রায় দুই কিলোমিটার দূরে কলাকোপা এলাকায় স্থানীয় অতি উৎসাহী কিছু যুবক রাত পৌনে ১০টার দিকে মাছ নিয়ে যেতে বাবুলকে বাধা দেয়। এ সময় বাবুল ভয় পেয়ে মাছের ব্যাগ ফেলে দৌড়ে পালানোর চেষ্টা করে। এই সুযোগে মাছ নিয়ে পালায় বাধা দেয়া যুবকেরা।

অন্ধাকারে পালাতে গিয়ে নালায় পড়ে যান বাবুল। এ সময় কারো সাহায্য না পেয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে স্থানীয় বাসিন্দারা তাকে মৃত অবস্থায় পেয়ে পুলিশকে খবর দেয়। পরে রাত পৌনে ১২টার দিকে ঘটনাস্থলে গিয়ে বাবুলের লাশ উদ্ধার করে পুলিশ।

পুলিশ ও স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানান, নিষেধাজ্ঞা উপেক্ষা করে নিধন করা মা ইলিশ দুটি বস্তা ভর্তি করে নিয়ে যাওয়া হচ্ছে- এমন তথ্যের ভিত্তিতে বিকেল থেকে রাত পর্যন্ত ইউএনও সোহাগ হাওলাদারের নেতৃত্বে ওই বড়ইয়া ইউনিয়নের বিভিন্ন এলাকার সড়কে সন্দেহভাজন ব্যক্তিদের খোঁজে অভিযান চালানো হয়। রাজাপুর-বড়ইয়া সড়কে চেকপোস্ট বসিয়ে পাঁচজনকে আটক করে। এর মধ্যে তিনজনকে একবছর করে কারাদণ্ড ও দুজনকে পাঁচ হাজার টাকা করে জরিমানা করেন। ২৮ সেপ্টেম্বর অনুষ্ঠিত হয়।

ভারতে পেঁয়াজের দাম না পেয়ে কৃষকের কান্না রেফারিকে এসপি হারুনের মারধরের ভিডিও ভাইরাল ‘ঘন কুয়াশার কারণে লালবাতি দেখতে পাননি চালক’ জাতীয় আয়কর মেলা শুরু বৃহস্পতিবার শিশুটির নাম নাইমা, সঙ্গে থাকা মা ও দাদীর সন্ধান মিলছে না খালেদা জিয়া নিজে হাতে খেতেও পারেন না: মির্জা ফখরুল আর দেখা যাবে না সোহার হাসিমুখ ছাত্রলীগ নেতা সুদীপ্ত হত্যা: আ.লীগ নেতা মাসুম কারাগারে গয়েশ্বর বাবু বিএনপি নামক বটগাছ থেকে কবে সরবেন: হাছান মাহমুদ অসুস্থ মায়ের পাশে থাকতে দেশে ফিরলেন মোসাদ্দেক ভুল প্রকাশের দায়ে ডিএসইর জুবায়ের বরখাস্ত সম্রাট ও এনামুলের বিরুদ্ধে দুদকের মামলা ঢাকা উত্তর স্বেচ্ছাসেবক লীগের সম্মেলনে ভাঙচুর দেশে ফেরার কারণ জানালেন মোসাদ্দেক রেলকর্মীদের আরো দক্ষ করা উচিত: প্রধানমন্ত্রী চট্টগ্রামের সঙ্গে ঢাকা ও সিলেটের ট্রেন চলাচল স্বাভাবিক প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি হতে লাগবে স্নাতক মেক্সিকোতে আশ্রয় পেলেন ইভো মোরালেস বুলবুলে নিখোঁজ ৯ জেলের মরদেহ উদ্ধার ট্রেন দুর্ঘটনায় হতাহতের ঘটনায় প্রধানমন্ত্রীর শোক ১২ নভেম্বর: উপকূলবাসী আজো ভোলেনি ভয়াল সেই স্মৃতি পেঁয়াজের দাম বাড়ছেই জেএসসি-জেডিসির ৫ পরীক্ষার নতুন সময়সূচি সকালে ঘুম থেকে উঠে পানি পানে ৬ উপকার যুক্তরাজ্যে গাঁজার তৈরি দুটো ওষুধের অনুমোদন স্বেচ্ছাসেবক লীগের ঢাকা মহানগর উত্তরের সম্মেলন মঙ্গলবার চারদিনের সফরে মঙ্গলবার নেপাল যাচ্ছেন রাষ্ট্রপতি কসবায় ২ ট্রেনের মুখোমুখি সংঘর্ষে নিহত ১৫ রাজনীতি গাড়ি-বাড়ি করার পেশা নয়: রাষ্ট্রপতি রাঁঙ্গার বিচারের ভার জনগণের কাছে দিলেন নূর হোসেনের মা