artk
মঙ্গলবার, নভেম্বার ১২, ২০১৯ ৬:৪৮   |  ২৮,কার্তিক ১৪২৬

রাবি সংবাদদাতা

শনিবার, অক্টোবার ১৯, ২০১৯ ১০:৩৪

রাবি শিক্ষার্থীকে ছুরিকাঘাত, অবস্থা আশঙ্কাজনক

media

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ফিরোজ নামের এক শিক্ষার্থীকে ছুরিকাঘাত করেছে স্থানীয় কয়েকজন ছিনতাইকারী। শুক্রবার রাত ৮টার দিকে বিশ্ববিদ্যালয় স্টেডিয়াম সংলগ্ন হবিবুর মাঠে এ ঘটনা ঘটে।

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ফিরোজ নামের এক শিক্ষার্থীকে ছুরিকাঘাত করেছে স্থানীয় কয়েকজন ছিনতাইকারী। শুক্রবার রাত ৮টার দিকে বিশ্ববিদ্যালয় স্টেডিয়াম সংলগ্ন হবিবুর মাঠে এ ঘটনা ঘটে। ভুক্তভোগী ফিরোজ রাবি অর্থনীতি বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী।

আশঙ্কাজনক অবস্থায় আহত ফিরোজকে বিশ্ববিদ্যালয় মেডিকেল সেন্টারে নিয়ে যাওয়া হয়। পরে পরিস্থিতি অবনতি ঘটলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে  ভর্তি করা হয়।

সূত্রে জানা গেছে, শুক্রবার রাত আটটার দিকে শহীদ হবিবুর রহমান মাঠের তালগাছের নিচে ফিরোজ ও সঙ্গে একটি মেয়ের সঙ্গে বাকবিতণ্ডা করে কয়েকজন যুবক। একপর্যায়ে ছুরি দেখিয়ে মানিব্যাগ, টাকাসহ সবকিছু দিতে বলে। এতে অস্বীকৃতি জানালে মাথায় ছুরিকাঘাত করে ছিনতাইকারীরা। পরে সঙ্গে থাকা মেয়েটি চিৎকার শুরে করে। এসময় মোটর সাইকেলে মাদার বখশ হলের সামনে দিয়ে ছিনতাইকারীরা পালিয়ে যায়।

সঙ্গে থাকা মেয়েটি ফিরোজের স্ত্রী। তার বাড়ি রংপুর। শুক্রবার তাই ক্যাম্পাসে ঘুরতে বের হয়েছিলেন বলে দাবি করেন।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয় সহকারী প্রক্টর আবু সাঈদ মো. নাজমুল হায়দার বলেন, ক্যাম্পাসে অনেক দিন থেকেই এরকম ঘটনা ছিলো না। এটি একটি অনাকাঙ্খিত ঘটনা। ছিনতাইকারীরা শিক্ষার্থীর মাথায় ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে আহত শিক্ষার্থীর বন্ধুরা তাকে বিশ‌্ববিদ্যালয় মেডিকেলে নিয়ে যায়। এরপর অবস্থার অবনতি ঘটলে তাকে রামেক হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

শিক্ষার্থীদের সঙ্গে একজন সহকারী প্রক্টরও আছেন। তিনি জানান, পুলিশ প্রশাসনকে অবহিত করা হয়েছে অপরাধীদের দ‌্রুত আইনের আওতায় এনে শাস্তির ব্যবস্থা করা হবে।

রামেকে ভুক্তভোগীর সঙ্গে থাকা সহকারী প্রক্টর এস এম মোখলেসুর রহমান জানান, ফিরোজের মাথায় সরাসরি চাকু দিয়ে আঘাত করেছে ছিনতাইকারীরা। বাম কাধেও। রামেকে ৮নম্বর ওয়ার্ডে ভর্তি করে সেলাই করা হয়েছে। শারীরিক অবস্থা এ মূহুর্ত কিছু বলা যাচ্ছে না।

জাতীয় আয়কর মেলা শুরু বৃহস্পতিবার শিশুটির নাম নাইমা, সঙ্গে থাকা মা ও দাদীর সন্ধান মিলছে না খালেদা জিয়া নিজে হাতে খেতেও পারেন না: মির্জা ফখরুল আর দেখা যাবে না সোহার হাসিমুখ ছাত্রলীগ নেতা সুদীপ্ত হত্যা: আ.লীগ নেতা মাসুম কারাগারে গয়েশ্বর বাবু বিএনপি নামক বটগাছ থেকে কবে সরবেন: হাছান মাহমুদ অসুস্থ মায়ের পাশে থাকতে দেশে ফিরলেন মোসাদ্দেক ভুল প্রকাশের দায়ে ডিএসইর জুবায়ের বরখাস্ত সম্রাট ও এনামুলের বিরুদ্ধে দুদকের মামলা ঢাকা উত্তর স্বেচ্ছাসেবক লীগের সম্মেলনে ভাঙচুর দেশে ফেরার কারণ জানালেন মোসাদ্দেক রেলকর্মীদের আরো দক্ষ করা উচিত: প্রধানমন্ত্রী চট্টগ্রামের সঙ্গে ঢাকা ও সিলেটের ট্রেন চলাচল স্বাভাবিক প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি হতে লাগবে স্নাতক মেক্সিকোতে আশ্রয় পেলেন ইভো মোরালেস বুলবুলে নিখোঁজ ৯ জেলের মরদেহ উদ্ধার ট্রেন দুর্ঘটনায় হতাহতের ঘটনায় প্রধানমন্ত্রীর শোক ১২ নভেম্বর: উপকূলবাসী আজো ভোলেনি ভয়াল সেই স্মৃতি পেঁয়াজের দাম বাড়ছেই জেএসসি-জেডিসির ৫ পরীক্ষার নতুন সময়সূচি সকালে ঘুম থেকে উঠে পানি পানে ৬ উপকার যুক্তরাজ্যে গাঁজার তৈরি দুটো ওষুধের অনুমোদন স্বেচ্ছাসেবক লীগের ঢাকা মহানগর উত্তরের সম্মেলন মঙ্গলবার চারদিনের সফরে মঙ্গলবার নেপাল যাচ্ছেন রাষ্ট্রপতি কসবায় ২ ট্রেনের মুখোমুখি সংঘর্ষে নিহত ১৫ রাজনীতি গাড়ি-বাড়ি করার পেশা নয়: রাষ্ট্রপতি রাঁঙ্গার বিচারের ভার জনগণের কাছে দিলেন নূর হোসেনের মা পুত্র সন্তানের বাবা হলেন আল আমিন আইসিসি র‍্যাংকিং থেকে মুছে ফেলা হলো সাকিবের নাম রোহিঙ্গা গণহত্যা: মিয়ানমারের বিরুদ্ধে মামলা গাম্বিয়ার