artk
বুধবার, নভেম্বার ১৩, ২০১৯ ২:৪৭   |  ২৮,কার্তিক ১৪২৬

আন্তর্জাতিক ডেস্ক

শনিবার, অক্টোবার ১৯, ২০১৯ ৯:২৯

ঋণের জালে পড়ে সপরিবার আত্মহত্যা

media

ভারতের তামিলনাড়ুতে একই পরিবারের চার সদস্য আত্মহত্যা করেছে। এক দম্পতি ও দুই সন্তানের দেহ উদ্ধার করে পুলিশ। প্রাথমিক তদন্ত শেষে পুলিশ জানিয়েছে, পরিবারটি দেনার দায়ে আত্মহত্যা করেছে। 

মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে তামিলনাড়ুর ভিল্লুপুরমে।

মৃতরা হলেন- সুন্দরলিঙ্গম (৪০), স্ত্রী মহেশ্বরী (৩৫) এবং দুই কন্যা কৃতিকা (১৭) ও সমীক্ষা (১৩)। 

ভিল্লুপুরমের কুয়িলাপালায়ম গ্রামের বাড়ি থেকে পরিবারের চার সদস্যের দেহ উদ্ধার করে পুলিশ।

জানা গেছে, স্থানীয় একটি বেকারিতে কাজ করতেন সুন্দরলিঙ্গম। তার স্ত্রী মহেশ্বরী একটি হোটেলে পরিচারিকার কাজ করতেন। দুজনের রোজগারে সংসার চলতো। এই দম্পতির দুই কন্যা স্কুলে পড়তো।

গত সোমবার থেকে হোটেলে কাজ করতে যাচ্ছিলেন না মহেশ্বরী। হোটেল মালিককে তিনি কিছু জানানওনি। মহেশ্বরীর খোঁজ নিতে বৃহস্পতিবার রাতে হোটেলের এক কর্মী তাদের বাড়িতে আসেন। হোটেল মালিকই ওই কর্মীকে পাঠিয়েছিলেন। অনেক ডাকাডাকি করেও তিনি সাড়া পাননি। ঘরের দরজা ভেতর থেকে বন্ধ ছিল।

তিনি থানায় খবর দিলে, পুলিশ এসে ঘরের দরজা ভেঙে ভেতর থেকে চার জনের দেহ উদ্ধার করে। সুন্দরলিঙ্গমের দেহ গলায় দড়ির ফাঁস লাগানো অবস্থায় ঝুলছিল। বাকি তিনজনের দেহ বিছনায় পড়েছিল। দেহে পচনও ধরে যায়। পুলিশের ধারণা, দুই মেয়েকে নিয়ে বিষপান করেন মহেশ্বরী। পুলিশ জানিয়েছে, ময়নাতদন্তের পরেই এ বিষয়ে নিশ্চিত হওয়া যাবে।

তদন্তে নেমে পুলিশ জানতে পারে, ১০ লাখ টাকা দেনা হয়ে গিয়েছিল পরিবারটির। গত বছর একটি সংস্থা থেকে পরিবারটি ওই টাকা ধার করেছিল। কিন্তু, সেই ধার শোধ করতে পারছিল না। সুদে-আসলে বাড়ছিল ঋণের বোঝা।

পুলিশ জানিয়েছে, পন্ডিচেরি ইনস্টিটিউট অফ মেডিক্যাল সায়েন্সেস হাসপাতালে মৃতদেহগুলো ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। সূত্র: এই সময়।

ভারতে পেঁয়াজের দাম না পেয়ে কৃষকের কান্না রেফারিকে এসপি হারুনের মারধরের ভিডিও ভাইরাল ‘ঘন কুয়াশার কারণে লালবাতি দেখতে পাননি চালক’ জাতীয় আয়কর মেলা শুরু বৃহস্পতিবার শিশুটির নাম নাইমা, সঙ্গে থাকা মা ও দাদীর সন্ধান মিলছে না খালেদা জিয়া নিজে হাতে খেতেও পারেন না: মির্জা ফখরুল আর দেখা যাবে না সোহার হাসিমুখ ছাত্রলীগ নেতা সুদীপ্ত হত্যা: আ.লীগ নেতা মাসুম কারাগারে গয়েশ্বর বাবু বিএনপি নামক বটগাছ থেকে কবে সরবেন: হাছান মাহমুদ অসুস্থ মায়ের পাশে থাকতে দেশে ফিরলেন মোসাদ্দেক ভুল প্রকাশের দায়ে ডিএসইর জুবায়ের বরখাস্ত সম্রাট ও এনামুলের বিরুদ্ধে দুদকের মামলা ঢাকা উত্তর স্বেচ্ছাসেবক লীগের সম্মেলনে ভাঙচুর দেশে ফেরার কারণ জানালেন মোসাদ্দেক রেলকর্মীদের আরো দক্ষ করা উচিত: প্রধানমন্ত্রী চট্টগ্রামের সঙ্গে ঢাকা ও সিলেটের ট্রেন চলাচল স্বাভাবিক প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি হতে লাগবে স্নাতক মেক্সিকোতে আশ্রয় পেলেন ইভো মোরালেস বুলবুলে নিখোঁজ ৯ জেলের মরদেহ উদ্ধার ট্রেন দুর্ঘটনায় হতাহতের ঘটনায় প্রধানমন্ত্রীর শোক ১২ নভেম্বর: উপকূলবাসী আজো ভোলেনি ভয়াল সেই স্মৃতি পেঁয়াজের দাম বাড়ছেই জেএসসি-জেডিসির ৫ পরীক্ষার নতুন সময়সূচি সকালে ঘুম থেকে উঠে পানি পানে ৬ উপকার যুক্তরাজ্যে গাঁজার তৈরি দুটো ওষুধের অনুমোদন স্বেচ্ছাসেবক লীগের ঢাকা মহানগর উত্তরের সম্মেলন মঙ্গলবার চারদিনের সফরে মঙ্গলবার নেপাল যাচ্ছেন রাষ্ট্রপতি কসবায় ২ ট্রেনের মুখোমুখি সংঘর্ষে নিহত ১৫ রাজনীতি গাড়ি-বাড়ি করার পেশা নয়: রাষ্ট্রপতি রাঁঙ্গার বিচারের ভার জনগণের কাছে দিলেন নূর হোসেনের মা