artk
সোমবার, নভেম্বার ১৮, ২০১৯ ৭:২৩   |  ৪,অগ্রহায়ণ ১৪২৬

স্পোর্টস ডেস্ক

শুক্রবার, অক্টোবার ১৮, ২০১৯ ১০:৩০

বাংলাদেশকে শতভাগ সহযোগিতা করার কথা বললেন সৌরভ

media

কিংবদন্তি এ ক্রিকেটার কলকাতায় বাংলাদেশি সাংবাদিকদের সঙ্গে আলাপচারিতায় বলেছেন, বাংলাদেশকে যত রকম সহযোগিতা করা যায় তাই করব। দ্বিপক্ষীয় সহযোগিতার সুযোগ আছে। আইসিসির আলোচনাতেও সহযোগিতা করতে পারি।

ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের (বিসিসিআই) সভাপতির পদ অলঙ্কিত করতে যাওয়া সৌরভ গাঙ্গুলী বলেছেন, বাংলাদেশকে সহযোগিতা না করলে আর কাকে করব। বাংলাদেশকে ১০০ বার সহযোগিতা করব।

চলতি মাসেই বিসিসিআইয়ের সভাপতির চেয়ারে বসতে যাচ্ছেন ভারতের অন্যতম সফল অধিনায়ক সৌরভ গাঙ্গুলী।

কিংবদন্তি এ ক্রিকেটার কলকাতায় বাংলাদেশি সাংবাদিকদের সঙ্গে আলাপচারিতায় বলেছেন, বাংলাদেশকে যত রকম সহযোগিতা করা যায় তাই করব। দ্বিপক্ষীয় সহযোগিতার সুযোগ আছে। আইসিসির আলোচনাতেও সহযোগিতা করতে পারি।

আগামী মাসে তিন টি-টোয়েন্টি আর দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলতে ভারত সফরে যাচ্ছে বাংলাদেশ। এই সফরে বাংলাদেশের উন্নয়ন নিয়ে কথা হবে বললেন সৌরভ।

তিনি বলেন, কিছুদিন পরই তো বাংলাদেশ দল ভারতে টেস্ট আর টি-টোয়েন্টি সিরিজ খেলতে আসছে। তখন বিষয়গুলো নিয়ে অনেক আলোচনা হবে।

সৌরভ গাঙ্গুলী প্রসঙ্গে সম্প্রতি বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক জালাল ইউনুস বলেছেন, সৌরভ গাঙ্গুলী একজন বাঙালি ও সাবেক ক্রিকেটার। তার সঙ্গে বাংলাদেশের ক্রিকেটের ভালো সম্পর্ক রয়েছে। সে বিসিসিআইয়ের সভাপতি হলে বাংলাদেশ হয়তো বাড়তি কিছু সুবিধা পাবে।

নুডলস খাওয়া নিয়ে পায়রা বিদ্যুৎকেন্দ্রে চীনা শ্রমিক খুন পেঁয়াজের কেজি ৫৫ টাকার বেশি হলেই জরিমানা জাতির শত্রু মানিলন্ডারিং প্রতিরোধ করতে হবে: অর্থমন্ত্রী মেলায় রাজস্ব আদায় ১ হাজার ৩৪৬ কোটি টাকা বিএনপির বেশিরভাগ নেতাই দলছুট: তথ্যমন্ত্রী পাবলিক ফান্ড আত্মসাতের আগেই তা রক্ষা সম্ভব: ইকবাল মাহমুদ শ্রীলংকার নতুন প্রেসিডেন্ট গোতাবায়া রাজাপাকসে বিডিবিএলের সাবেক জিএম কাদরীকে গ্রেপ্তার অর্থপাচার ও সন্ত্রাসে অর্থায়ন রোধে সব দেশের সাহায্য প্রয়োজন: পররাষ্ট্র প্রতিমন্ত্রী ফরিদপুর মেডিক্যালের সাবেক পরিচালকসহ ১২ জনকে তলব বঙ্গবন্ধু বিপিএলে মাশরাফি-তামিমদের চেয়ে বেশি মূল্য আফ্রিদি-গেইলদের হলি আর্টিসান হামলার রায় ২৭ নভেম্বর জেড ক্যাটাগরিতে যুক্ত ৯ কোম্পানি অভিভাবকের আয়ের ভিত্তিতে বেতন নির্ধারণের সুযোগ দিবে ইউডা অবৈধ সম্পদ অর্জনের মামলায় ৬ দিনের রিমান্ডে সম্রাট প্রধানমন্ত্রীকে বিএনপির চিঠি সরকারি চাকরিতে মুক্তিযোদ্ধাদের অবসরের বয়সসীমা ৬০ মোরালেস সমর্থকদের সঙ্গে নিরাপত্তা বাহিনীর সংঘর্ষে নিহত ৯ স্বর্ণ কেনার আগে যেসব বিষয় অবশ্যই খেয়াল রাখা উচিত লঞ্চের ধাক্কায় বালুবাহী জাহাজ ডুবে ৩ শ্রমিক নিখোঁজ রাজধানীর বনশ্রী থেকে সাংবাদিকের মরদেহ উদ্ধার চট্টগ্রামের পাথরঘাটায় গ্যাস লাইন বিস্ফোরণে নিহত ৭ মুসলিমদেরও রাম মন্দিরের জন্য খুশি হওয়া উচিৎ: রামদেব সিরিয়ায় গাড়ি বোমা বিস্ফোরণে নিহত ১৮ পেঁয়াজ খাওয়া বন্ধ: প্রধানমন্ত্রী যখন তখন হেসে ফেলেন? আপনার কী হয়েছে জানেন? ঘরোয়া পদ্ধতিতে দূর করুন ব্রণের দাগ পিইসি পরীক্ষা শুরু রোববার সৌদি কর্তৃপক্ষের সঙ্গে বৈঠকের পরই নারীকর্মীর ব্যাপারে সিদ্ধান্ত: মন্ত্রী পেঁয়াজের মূল্য বৃদ্ধি: সোমবার দেশব্যাপী বিএনপির বিক্ষোভ কর্মসূচি