artk
শুক্রবার, নভেম্বার ২২, ২০১৯ ১:৫২   |  ৭,অগ্রহায়ণ ১৪২৬

বিনোদন ডেস্ক

বুধবার, অক্টোবার ১৬, ২০১৯ ৭:৫৩

নগ্ন দৃশ্যে আপত্তি নেই শ্রীদেবীকন্যার

media

বলিউডে তার প্রত্যক্ষ ক্যারিয়ায় দীর্ঘ না হলেও, পারিবারিক সূত্রে তিনি জন্ম থেকেই সোনালি এই দুনিয়ার সঙ্গে যুক্ত। প্রথম ছবিতে তার অভিনয় প্রশংসিতও হয়েছে। 

সম্প্রতি একটি সাক্ষাৎকারে শ্রীদেবীকন্যা জাহ্নবী জানালেন, তিনি মনে করেন নারীদের সংকোচহীন জীবনকে বড় পর্দায় তুলে ধরতে কবির সিং কিংবা জোকারের ফিমেল ভার্সন হওয়া প্রয়োজন। তিনি বলেন, সময় বদলাচ্ছে। আমার মনে হয় নারীদের জন্য আগামীদিনে একটু কম স্যানিটাইজড চরিত্র ভাবার সময় এসেছে। এই মুহূর্তে এই ধরনের চরিত্রের কথা বললে বন্দিনীতে নূতনের চরিত্রের কথাই বলব। তাকে জিজ্ঞাসা করা হয়, অভিনয়ের কোন দিকটা তাকে সবচাইতে টানে। উত্তরে শ্রীদেবী কন্যা বলেন, ক্যামেরার সামনে এলেই আমি ভীষণ খুশি হয়ে যাই।

আর এর দৌলতে বিভিন্ন জায়গা ঘোরার যে সুযোগ পাই তাও আমার কাছে স্পেশাল। অভিনয় করতে গিয়ে কতটা সাহসি হতে পারেন আপনি? উত্তরে জাহ্নবী বলেন, এটা আসলে নির্ভর করে চরিত্র ও দৃশ্যের ওপর। অভিনেত্রী হিসেবে কোন দৃশ্যে আমার আপত্তি নেই। এমনকি নগ্ন দৃশ্যেও নেই। কিন্তু সেটা অবশ্যই যুক্তিসঙ্গত হতে হবে। অযথা শরীর দেখাতে রাজী নই আমি। এটা আমাকে আমার পরিবার থেকেও বলা হয়েছে। সুতরাং, এটা নির্ভর করবে সব কিছুর ওপর।  

আইন মেনে চললে দুর্ঘটনা অনেকাংশে কমবে: স্বরাষ্ট্রমন্ত্রী ইটিভির সাবেক চেয়ারম্যান সালামের মামলা বাতিল পিইসি পরীক্ষায় শিক্ষার্থী বহিষ্কার কেন অবৈধ নয়: হাইকোর্ট বিএনপি নেতাদের বাড়ি ঘেরাও হচ্ছে না কেন: গয়েশ্বর শফিকুরের বিরুদ্ধে দুদকের মামলা অপরাধীরা মোবাইল ব্যাংকিং চ্যানেল ব্যবহারে করছে: দুদক চেয়ারম্যান সড়ক আইন প্রয়োগে বাড়াবাড়ি না হলে সমস্যা হবে না: কাদের পুঁজিবাজারে সব ধরনের সূচকের উত্থান ‘চাল নেই লবণ নেই বলে অপপ্রচার চালাচ্ছে একটি গোষ্ঠী’ বুরকিনা ফাসোতে পুলিশের অভিযানে ১৮ জিহাদি নিহত জীবনযাত্রায় বদল এনে নিয়ন্ত্রণে রাখুন রক্তচাপ সশস্ত্র বাহিনী দিবসে শিখা অনির্বাণে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা তিনদিনব্যাপী ‘শালুক’-এর নিবিড় সম্মিলন শুরু শুক্রবার ভারতের সাথে ১০০ কোটি ডলারের নৌ-অস্ত্র চুক্তি যুক্তরাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রীর আশ্বাসে কর্মবিরতি প্রত্যাহার মালিক-শ্রমিকদের চেকপোস্টে ডাকাতের হামলা, ৪ পুলিশ আহত মেলায় রাজস্ব আদায় ২৬১৩ কোটি টাকা রাজধানী সুপার মার্কেটের আগুন নিয়ন্ত্রণে ময়মনসিংহে এক বাড়িতেই ৭ হাজার কেজি লবণ ট্রান্সফাররেবল এলসির সঠিক ব্যবহারে বায়িং হাউজের দক্ষতা বাড়ানো জরুরী জনগণকে শাস্তি দেবেন না প্লিজ: কাদের কাউন্সিলর সাঈদের বিরুদ্ধে মামলা সৈয়দ নূরুল আলমের ‘আমার জীবন ও উন্নয়নের ৪৪ বছর’ টিকাটুলিতে রাজধানী সুপার মার্কেটে ভয়াবহ আগুন শিগগিরই ২২১ বন্ড লেনদেনযোগ্য হবে দেশের মানুষ এখন খোলা জেলে বন্দী: মির্জা আব্বাস ধর্মঘটের প্রভাব চালের বাজারে পড়বে না: খাদ্যমন্ত্রী বায়ুদূষণে শীর্ষে ঢাকা, ২৫ নভেম্বর আন্তমন্ত্রণালয় সভা চট্টগ্রামে পাহাড়ে অস্ত্র তৈরির কারখানা: ২০ অস্ত্রসহ ‘ডাকাত সর্দার’ গ্রেপ্তার ঢাকা-চট্টগ্রাম-সিলেট মহাসড়কে যান চলাচল স্বাভাবিক