artk

নিজস্ব প্রতিবেদক

বুধবার, অক্টোবার ১৬, ২০১৯ ৯:১৭

সিদ্দিক-মিমের সম্পর্কে টানা পোড়নের রহস্য

media

ডিভোর্স চান ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা সিদ্দিকের স্ত্রী মডেল মারিয়া মিম। আর এ কারণে ভাঙনের মুখে তাদের সংসার। কিন্তু সংসারটা টিকিয়ে রাখতে চান সিদ্দিক। তার স্ত্রীকে ফিরে আসার অনুরোধও করেছেন তিনি।

ডিভোর্স চান ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা সিদ্দিকের স্ত্রী মডেল মারিয়া মিম। আর এ কারণে ভাঙনের মুখে তাদের সংসার। কিন্তু সংসারটা টিকিয়ে রাখতে চান সিদ্দিক। তার স্ত্রীকে ফিরে আসার অনুরোধও করেছেন তিনি।

গেল ২৬শে জুন থেকে তারা দুজন আলাদা থাকছেন। এরইমধ্যে বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রকাশ হয়েছে মডেলিং করতে না দেওয়ায় সিদ্দিকের স্ত্রী মারিয়া মিম ডিভোর্সের পথে হাঁটছেন। তবে ভিন্ন কথা জানালেন মিম।

তার ভাষ্য, শুধু কাজ করতে দিচ্ছে না বলেই আমি তাকে ডিভোর্স দেয়ার সিদ্ধান্ত নিয়েছি বিষয়টা এমন নয়। কোনো মেয়েই তার সংসার ভাঙতে চায় না। আমিও চাইনি। এই বিচ্ছেদের পিছনে আরো অনেক কারণ আছে। সব কিছু এখন বলা সম্ভব না। তবে এতটুকু বলতে পারি, বিয়ের পর থেকেই সে (সিদ্দিক) বদলে গেছে।

সংসার জীবনের শুরু থেকেই মানসিকভাবে সে আমাকে ভালো থাকতে দিতো না। এই যে এতটা দিন হলো সে কোনো ভাবেই আমার সন্তানের সঙ্গে আমাকে কথা বলতে দিচ্ছে না। তার যদি আমাকে নিয়ে সংসার করার ইচ্ছে থাকতো তাহলে আমাকে আমার সন্তান থেকে দূরে রাখতো না। আমি এতদিন শুধু আমার সন্তানের কথা ভেবে সব সহ্য করেছি। কিন্তু এখন আর আমার পক্ষে সম্ভব হচ্ছে না।

বিয়ের আগে কি আপনি শোবিজে কাজ করবেন এমন কোনো আলোচনা হয়েছিল? এ প্রশ্নের জবাবে মিম বলেন, আমি শোবিজে কাজ করি বলেই তো সে নিজে আমাকে নিয়ে নাটক করেছে। চার মাস আগেও আমি একটি বিজ্ঞাপনে কাজ করেছি। কিন্তু এখন কাজ করতে গেলে সমস্যা কোথায়? আমার কাজে সে বাধা দিচ্ছে। আমাকে বিভিন্ন ভাবে হুমকিও দিচ্ছি। এদিকে সিদ্দিক বলেন, আমি নিজেই তাকে নিয়ে কাজ করেছি। আমার প্রযোজনা প্রতিষ্ঠান থেকে সে একটি বিজ্ঞাপনে কাজ করেছে। শখের বসে দু’একটি কাজ করতেই পারে। কিন্তু এটাকে এই সময়ে এসে সে পেশা হিসেবে নেবে তা আমি মানতে পারছি না। কারণ আমার সাড়ে ছয় বছরের একটা ছেলে সন্তান আছে। আমরা কেউ যদি তার পাশে না থাকি তাহলে সে বড় হবে কীভাবে? অন্যের কাছে আমার সন্তান মানুষ হবে এটা আমি চাই না। সম্প্রতি সে নির্মাতা রানার একটি বিজ্ঞাপনে কাজ করার কথা বলে। আর আমি এটাতে না করার পর থেকে বিভিন্ন গণমাধ্যমে সে ডিভোর্সের কথা বলছে। তবে আমি মনে করি কেউ তাকে দিয়ে এসব করাচ্ছে। আর যদি সে সত্যিই আমাকে ডিভোর্স দিতে চায় সেটি আলোচনার মাধ্যমেই দিতে পারে। গত সোমবার আমি তাকে কল দিয়েছি। সে আমার নাম্বার ব্লক দিয়ে রেখেছে। এটাতো সমাধানের পথ নয়। আমার সঙ্গে কোনো যোগাযোগ করছে না। বর্তমানে সে ঢাকাতে তার ভাইয়ের বাসায় আছে জানি। কিন্তু সেই বাসার ঠিকানা আমার জানা নেই।

২০১২ সালের ২৪শে মে পরিবারের সম্মতি নিয়ে বিয়ে হয়েছিল অভিনেতা সিদ্দিকুর রহমান ও মারিয়া মিমের। ৮ বছরের সংসারে তাদের একটি পুত্র সন্তানও রয়েছে।  প্রসঙ্গত, অভিনয়ের পাশাপাশি সিদ্দিক রাজনীতিতেও বেশ সক্রিয়। গেল জাতীয় নির্বাচনে টাঙ্গাইল-১ (মধুপুর ও ধনবাড়ী উপজেলা) আওয়ামী লীগ থেকে মনোনয়ন চেয়েছিলেন। কিন্তু মনোনয়ন পাননি।

পশুর চেয়েও নিকৃষ্ট ধর্ষক: প্রধানমন্ত্রী করোনা ভাইরাসের কারণে হজে যাওয়া না হলে টাকা ফেরত: ধর্ম প্রতিমন্ত্রী দাঙ্গা নয়, দিল্লিতে পরিকল্পিত গণহত্যা হয়েছে: মমতা ভারতের সম্মান তলিয়ে দিয়েছে মোদি সরকার: মমতা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় হচ্ছে সুনামগঞ্জে এনামুল-রুপন ছয় দিনের রিমান্ডে পিরোজপুরে সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা চলতি বছরই তিস্তা চুক্তির সম্ভাবনা: শ্রিংলা ঢাকা উত্তরের নির্বাচন বাতিল চেয়ে তাবিথের মামলা খুলনায় ছাত্রলীগ নেতাকে পিটিয়ে হত্যা অভিনেতা গোলাম মুস্তাফার জন্মদিন সোমবার আদালতে টাউট-বাটপার শনাক্তের নির্দেশ পাওয়ার ট্রলিকে ধাক্কা দিয়ে বিকল রেলইঞ্জিন কলকাতা সফরে এসে প্রবল বিক্ষোভের মুখে অমিত শাহ রোবট চালাবে গাড়ি! ভিপি নূরকে হত্যার হুমকি দেয়ার পর দুঃখ প্রকাশ টেকনাফে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ৭ জন নিহত রাখাইনপ্রদেশে সেনাদের গুলিতে শিশুসহ ৫ রোহিঙ্গা নিহত ইস্কাটনে ভবনে আগুন: মায়ের পর চলে গেলেন রুশদির বাবাও চট্টগ্রামে একটি বস্তিতে অগ্নিকাণ্ডে নিহত ২ দেশে প্রতিদিন যক্ষ্মায় মারা যায় ১৩০ জন: স্বাস্থ্যমন্ত্রী করোনাভাইরাস আতঙ্কে আয়ারল্যান্ডের স্কুল বন্ধ ঘোষণা বিশিষ্ট সুরকার সেলিম আশরাফ আর নেই মোদীকে অতিথি হিসেবে সর্বোচ্চ সম্মান দেওয়া হবে: পররাষ্ট্রমন্ত্রী মধুর যত জাদুকরী গুণ চিপসের প্যাকেটের ভিতর খেলনা নয়: হাইকোর্ট আমার গাড়িতেও অস্ত্র আছে কী না আমি জানি না: শামীম ওসমান ফ্র্যান্সেও করোনা, অনিশ্চিত কান চলচ্চিত্র উৎসব উপনির্বাচন: গাইবান্ধা-৩ আসনে প্রতীক বরাদ্দ গুজব ও গণপিটুনি রোধে হাইকোর্টের ৫ নির্দেশনা