artk
শুক্রবার, নভেম্বার ২২, ২০১৯ ১০:০৫   |  ৮,অগ্রহায়ণ ১৪২৬

স্পোর্টস রিপোর্টার

সোমবার, অক্টোবার ১৪, ২০১৯ ৬:১১

সৌরভের কাছে দুর্দান্ত ইনিংস চান মমতা

media

সবকিছু ঠিক থাকলে জগমোহন ডালমিয়ার পরে বাংলা থেকে ভারত ক্রিকেট বোর্ডের সভাপতি হতে যাচ্ছেন সৌরভ গাঙ্গুলি। রোববার (১৩ অক্টোবর) রাতে মুম্বাইয়ের এক বেসরকারি সভায় ভারত ক্রিকেট কন্ট্রোল বোর্ডের প্রেসিডেন্টের পদে চূড়ান্ত হয়েছে তার নাম।

সবকিছু ঠিক থাকলে জগমোহন ডালমিয়ার পরে বাংলা থেকে ভারত ক্রিকেট বোর্ডের সভাপতি হতে যাচ্ছেন সৌরভ গাঙ্গুলি। রোববার (১৩ অক্টোবর) রাতে মুম্বাইয়ের এক বেসরকারি সভায় ভারত ক্রিকেট কন্ট্রোল বোর্ডের প্রেসিডেন্টের পদে চূড়ান্ত হয়েছে তার নাম।

বাংলা থেকে নির্বাচিত বিসিসিআই’র ভাবি প্রেসিডেন্টকে তাই শুভেচ্ছা জানাতে ভুল করেননি মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়। নিজের টুইটারে লিখেছেন, ‘বোর্ড প্রেসিডেন্ট পদে সর্বসম্মতিক্রমে নির্বাচিত হওয়ায় সৌরভকে প্রাণঢালা অভিনন্দন। আপনার মেয়াদের শুভ কামনা করছি। আপনি বাংলাকে গর্বিত করেছেন। ক্রিকেট অ্যাসোসিয়েশন অব বেঙ্গল এর সভাপতির পদে আপনার মেয়াদের জন্যও আমরা গর্বিত। দুর্দান্ত একটি ইনিংসের অপেক্ষায় থাকলাম।’

অনেকটা নাটকীয়ভাবেই ভারত ক্রিকেট বোর্ডের প্রেসিডেন্ট হিসেবে বেছে নেয়া হয়েছে সাবেক ভারত কাপ্তানকে। চলতি মাসের ২৩ তারিখে ভারতীয় ক্রিকেট প্রধানের দায়িত্ব বুঝে নেবেন ক্রিকেট অ্যাসোসিয়েশন অব বেঙ্গলের (সিএবি) এই প্রধান। আপাতত ১০ মাসের জন্য নতুন ইনিংসের ক্রিজে থাকবেন সৌরভ। এরপর বাধ্যতামূলকভাবে চলে যেতে হবে ‘কুলিং অফে’।

এদিকে গাঙ্গুলি বোর্ড প্রেসিডেন্ট হওয়ায় ক্রিকেট অ্যাসেশিয়েশন অব বেঙ্গল (সিএবি) এর প্রেসিডেন্ট পদ ছেড়ে দিতে হবে। এই দায়িত্ব নিতে প্রতিযোগিতা হবে বর্তমান সিএবি সচিব অভিষেক ডালমিয়া, সাবেক সচিব বাবলু কোলে এবং সৌরভের দাদা স্নেহাশিস গঙ্গোপাধ্যায়ের মাঝে।

বিয়েবাড়িতে মদপানে দুই যুবকের মৃত্যু বিএনপি নেতাদের মুখ ছাড়া আর সব কিছুই সরকারের নিয়ন্ত্রণে আছে: কাদের ‘বেপরোয়া বাসচালক নিয়ন্ত্রণ হারানোয়’ শ্রীনগরের দুর্ঘটনা এমপি বুবলীকে আওয়ামী লীগ থেকে বহিষ্কার লন্ডনে সন্ত্রাসীদের গুলিতে বাংলাদেশি যুবক নিহত কুমিল্লায় ট্রেনে কাটা পড়ে দুই নারীর মৃত্যু এই সরকারও মুনতাসীর ফ্যান্টাসির মধ্যে পড়েছে: মির্জা ফখরুল উত্তরায় গাড়িমুক্ত সড়ক উদ্বোধন করলেন মেয়র আতিক সামাজিক যোগাযোগমাধ্যমে গুজব প্রচার এখন বড় সমস্যা: তথ্যমন্ত্রী বিএনপি এখন গুজবনির্ভর রাজনীতি করছে: খালিদ মাহমুদ শ্রীনগরে বাস-মাইক্রো সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ১০ টস জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ সিরাজগঞ্জে নেশাজাতীয় পানীয় পানে ২ যুবকের মৃত্যু দিন-রাতের টেস্টকে যুগান্তকারী উপলক্ষ বললেন বিরাট কোহলি গ্রেটা থানবার্গের আন্তর্জাতিক শিশু শান্তি পুরস্কার জয় ঐতিহাসিক ইডেন টেস্টে সম্ভাব্য বাংলাদেশ একাদশ প্রথম দিবা-রাত্রির টেস্ট স্মরণীয় করে রাখতে চায় বাংলাদেশ লক্ষ্মীপুরে 'গণপিটুনিতে' নিহত ১ ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের সমাবর্তনে আসছেন বান কি মুন ইডেন ম্যাচের ফাঁকেই হাসিনা-মমতা বৈঠক দুপুরে ইডেন গার্ডেনে গোলাপি টেস্ট উদ্বোধন করবেন শেখ হাসিনা বুয়েটের ২৬ শিক্ষার্থীকে আজীবন বহিষ্কার আইন মেনে চললে দুর্ঘটনা অনেকাংশে কমবে: স্বরাষ্ট্রমন্ত্রী ইটিভির সাবেক চেয়ারম্যান সালামের মামলা বাতিল পিইসি পরীক্ষায় শিক্ষার্থী বহিষ্কার কেন অবৈধ নয়: হাইকোর্ট বিএনপি নেতাদের বাড়ি ঘেরাও হচ্ছে না কেন: গয়েশ্বর শফিকুরের বিরুদ্ধে দুদকের মামলা অপরাধীরা মোবাইল ব্যাংকিং চ্যানেল ব্যবহারে করছে: দুদক চেয়ারম্যান সড়ক আইন প্রয়োগে বাড়াবাড়ি না হলে সমস্যা হবে না: কাদের পুঁজিবাজারে সব ধরনের সূচকের উত্থান