artk
শুক্রবার, নভেম্বার ১৫, ২০১৯ ৬:৪৬   |  ১,অগ্রহায়ণ ১৪২৬

স্পোর্টস রিপোর্টার

রোববার, অক্টোবার ১৩, ২০১৯ ৭:২৭

ইমরুলের ডাবল সেঞ্চুরিতেও ড্র করলো খুলনা

media

এবারের জাতীয় লিগে প্রথম রাউন্ডের শেষ দিনটা রাঙিয়ে দিলো জাতীয় দলের অভিজ্ঞ ক্রিকেটার ইমরুল কায়েসের ব্যাট। আসরে প্রথম সেঞ্চুরি তো বটে, ডাবল সেঞ্চুরি পেয়েছেন খুলনা বিভাগের এই তারকা ব্যাটসম্যান। 

এবারের জাতীয় লিগে প্রথম রাউন্ডের শেষ দিনটা রাঙিয়ে দিলো জাতীয় দলের অভিজ্ঞ ক্রিকেটার ইমরুল কায়েসের ব্যাট। আসরে প্রথম সেঞ্চুরি তো বটে, ডাবল সেঞ্চুরি পেয়েছেন খুলনা বিভাগের এই তারকা ব্যাটসম্যান। শেষ পর্যন্ত ২০২ রানে অপরাজিত ছিলেন তিনি। কিন্তু ডাবল সেঞ্চুরির ম্যাচেও রংপুর বিভাগ ও খুলনার ম্যাচটি শেষ হয়েছে ড্রয়ে।  ডাল সেঞ্চুরি করে ম্যান অব দ্য ম্যাচ হয়েছেন ইমরুল কায়েস। 

রোববার (১৩ অক্টোবর) খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে ২৯ রানে অপরাজিত থেকে চারদিনের টেস্টের শেষ ও চতুর্থ দিন শুরু করেন ইমরুল। তার সঙ্গে ছিলেন সৌম্য সরকার। জাতীয় দলের এই দুই তারকা ব্যাটসম্যানের ৬৩ রানের জুটি ভাঙেন শুভাশিষ রয়। ৩৬ রানে ফেরেন সৌম্য। 

এরপর দলের বাকি সতীর্থরা বড় ইনিংস খেলতে না পারলেও দলকে রান পাহাড়ের দিকে নিয়ে চলেন ইমরুল। শেষ পযর্ন্ত ৩১৯ বলে ২০২ রানে অপরাজিত ছিলেন তিনি। তার মহাকাব্যিক ইনিংসটি সাজানো ছিল ১৯ চার ও ৬ ছক্কায়। খুলনা ৯ উইকেটে ৪৫৪ রান করে প্রথম ইনিংস ঘোষণা করে।  রংপুরের হয়ে সর্বোচ্চ ৩ উইকেট নিয়েছেন সোহরাওয়ার্দী শুভ। রবিউল হকের শিকার ২টি। 

দিনের শেষদিকে নিজেদের দ্বিতীয় ইনিংসে কেবল ৯ ওভার ব্যাট করার সুযোগ পায় রংপুর। মাইশুকুর রহমানকে (৭) হারিয়ে স্কোরবোর্ডে ৩৩ রান করার পর ম্যাচ ড্র হয়। অধিনায়ক নাসির হোসেন ২৩ ও মাহমুদুল হাসান ১ রানে অপরাজিত ছিলেন। রংপুর বিভাগ প্রথম ইনিংসে করে ২২৭ রান।

আরিফের সহায়তায় ফুটপাতে থাকা সেই শিশুদের সরিয়ে নিলো পুলিশ পেঁয়াজের কেজি ২০০ টাকা হবে কোনো দিন ভাবিনি: তোফায়েল মেলার প্রথম দিনেই আয়কর আদায় ৩২৩ কোটি টাকা প্রথম দিনেই প্রধানমন্ত্রীর আয়কর বিবরণী জমা রাঙার বিরুদ্ধে মানহানির মামলা পেঁয়াজ নিয়ে মারামারি! সূচকে পতন লেনদেনও মন্দা জেএসসি প্রশ্নের ছবি তুলে পালানোর চেষ্টা, ২ কলেজছাত্রের দণ্ড চট্টগ্রামে দুই সিমেন্ট কারখানাকে জরিমানা অফিসে ইয়াবা সেবন ভূমি কর্মকর্তার দেশে সব ধরনের রেনিটিডিন বিক্রি স্থগিত সেন্টমার্টিনে ১১৯ রোহিঙ্গা আটক প্রাথমিক ও ইবতেদায়ি সমাপনী পরীক্ষা শুরু ১৭ নভেম্বর ৬৯ বার পেছাল সাগর-রুনি হত্যার তদন্ত প্রতিবেদন এবার সিগন্যালের ভুলে রংপুর এক্সপ্রেসে আগুন রংপুর এক্সপ্রেসের ইঞ্জিনসহ ৭ বগি লাইনচ্যুত, তিনটিতে আগুন ক্ষুদ্রঋণে দারিদ্র বিমোচন হয় না: প্রধানমন্ত্রী দুদকের হাতে আটক জনপ্রতিনিধিসহ ৫ সরকারি কর্মকর্তা খালেদা জিয়ার জামিন চেয়ে আপিল এবার সৌদি কারাগারে আরেক আলেমের মৃত্যু ২০০ কোটি টাকা দিতে রাজি গ্রামীণফোন কক্সবাজারে ‘বন্দুকযুদ্ধে’ রোহিঙ্গা ডাকাত নিহত বাংলাদেশের অভিজ্ঞতা কাজে লাগাতে চায় নেপাল বৃহস্পতিবার শুরু সপ্তাহব্যাপী আয়কর মেলা রোহিঙ্গা নিধন: সু চির বিরুদ্ধে আর্জেন্টিনায় মামলা গ্রামীণ ও রবিতে প্রশাসক নিয়োগের প্রক্রিয়া চলছে: মোস্তাফা জব্বার আকাশপ্রদীপের সিটের নিচে ৯ কেজি স্বর্ণ নিউমোনিয়া: দেশে ঘণ্টায় একজনের বেশি শিশুর মৃত্যু রোহিঙ্গা সমস্যার জন্য দায়ী জিয়াউর রহমান: প্রধানমন্ত্রী ব্যাংকের আইটির মানব সম্পদ উন্নয়নে বাজেট বাড়ানো প্রয়োজন