artk

নিজস্ব প্রতিবেদক

শনিবার, অক্টোবার ১২, ২০১৯ ২:০৭

আবরার হত্যার আরেক আসামি ‘মোয়াজ’ গ্রেপ্তার

media

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) ছাত্র আবরার ফাহাদকে পিটিয়ে হত্যার ঘটনায় এজাহারনামীয় আরও এক আসামিকে গ্রেপ্তার করেছে ডিএমপির গোয়েন্দা ও অপরাধতথ্য বিভাগ। তার নাম মোয়াজ আবু হুরায়রা।

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) ছাত্র আবরার ফাহাদকে পিটিয়ে হত্যার ঘটনায় এজাহারনামীয় আরও এক আসামিকে গ্রেপ্তার করেছে ডিএমপির গোয়েন্দা ও অপরাধতথ্য বিভাগ। তার নাম মোয়াজ আবু হুরায়রা।

শনিবার বেলা ১১টার দিকে উত্তরার ১৪নং সেক্টর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এ নিয়ে চাঞ্চল্যকর ওই হত্যা মামলাটিতে ১৯ জনকে গ্রেপ্তার করলো আইনশৃঙ্খলা বাহিনী।

গ্রেপ্তার মোয়াজের বাবার নাম মাশরুর-উজ-জামান। তার গ্রামের বাড়ি কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলার পিরপুরে। তিনি বুয়েটের ইইই বিভাগের ১৭তম ব্যাচের ছাত্র। তিনি আবরার হত্যা মামলার ১৮ নম্বর আসামি।

ফেসবুকে একটি স্ট্যাটাসের সূত্রে গত রবিবার দিবাগত রাতে আবরার ফাহাদকে পিটিয়ে খুন করে ছাত্রলীগের কয়েকজন নেতাকর্মী। এ ঘটনায় দেশজুড়ে বিক্ষোভে তোলপাড় চলছে। ইতিমধ্যে ঘটনার সঙ্গে জড়িত থাকার প্রমাণ মেলায় বুয়েট শাখার সহসভাপতি ও সাধারণ সম্পাদকসহ ১১ জনকে ছাত্রলীগ থেকে স্থায়ীভাবে বহিষ্কার করা হয়। এছাড়া হত্যায় জড়িত অভিযোগে ১৯ শিক্ষার্থীকে বুয়েট থেকে সাময়িকভাবে বহিষ্কার করা হয়েছে।

 

পশুর চেয়েও নিকৃষ্ট ধর্ষক: প্রধানমন্ত্রী করোনা ভাইরাসের কারণে হজে যাওয়া না হলে টাকা ফেরত: ধর্ম প্রতিমন্ত্রী দাঙ্গা নয়, দিল্লিতে পরিকল্পিত গণহত্যা হয়েছে: মমতা ভারতের সম্মান তলিয়ে দিয়েছে মোদি সরকার: মমতা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় হচ্ছে সুনামগঞ্জে এনামুল-রুপন ছয় দিনের রিমান্ডে পিরোজপুরে সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা চলতি বছরই তিস্তা চুক্তির সম্ভাবনা: শ্রিংলা ঢাকা উত্তরের নির্বাচন বাতিল চেয়ে তাবিথের মামলা খুলনায় ছাত্রলীগ নেতাকে পিটিয়ে হত্যা অভিনেতা গোলাম মুস্তাফার জন্মদিন সোমবার আদালতে টাউট-বাটপার শনাক্তের নির্দেশ পাওয়ার ট্রলিকে ধাক্কা দিয়ে বিকল রেলইঞ্জিন কলকাতা সফরে এসে প্রবল বিক্ষোভের মুখে অমিত শাহ রোবট চালাবে গাড়ি! ভিপি নূরকে হত্যার হুমকি দেয়ার পর দুঃখ প্রকাশ টেকনাফে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ৭ জন নিহত রাখাইনপ্রদেশে সেনাদের গুলিতে শিশুসহ ৫ রোহিঙ্গা নিহত ইস্কাটনে ভবনে আগুন: মায়ের পর চলে গেলেন রুশদির বাবাও চট্টগ্রামে একটি বস্তিতে অগ্নিকাণ্ডে নিহত ২ দেশে প্রতিদিন যক্ষ্মায় মারা যায় ১৩০ জন: স্বাস্থ্যমন্ত্রী করোনাভাইরাস আতঙ্কে আয়ারল্যান্ডের স্কুল বন্ধ ঘোষণা বিশিষ্ট সুরকার সেলিম আশরাফ আর নেই মোদীকে অতিথি হিসেবে সর্বোচ্চ সম্মান দেওয়া হবে: পররাষ্ট্রমন্ত্রী মধুর যত জাদুকরী গুণ চিপসের প্যাকেটের ভিতর খেলনা নয়: হাইকোর্ট আমার গাড়িতেও অস্ত্র আছে কী না আমি জানি না: শামীম ওসমান ফ্র্যান্সেও করোনা, অনিশ্চিত কান চলচ্চিত্র উৎসব উপনির্বাচন: গাইবান্ধা-৩ আসনে প্রতীক বরাদ্দ গুজব ও গণপিটুনি রোধে হাইকোর্টের ৫ নির্দেশনা