artk
বুধবার, অক্টোবার ১৬, ২০১৯ ১২:২৭   |  ৩০,আশ্বিন ১৪২৬

স্টাফ রিপোর্টার

বৃহস্পতিবার, অক্টোবার ১০, ২০১৯ ৬:৪৮

৩ র‌্যাবসহ আটকদের ফেরত দিলো বিএসএফ

media

কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় মাদক ব্যবসায়ীকে ধরতে গিয়ে বিএসএফর হাতে আটক হওয়া র্যাবের তিন সদস্য ও দুই নারী সোর্সকে ফেরত পাঠিয়েছে বিএসএফ।

কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় মাদক ব্যবসায়ীকে ধরতে গিয়ে বিএসএফর হাতে আটক হওয়া র্যাবের তিন সদস্য ও দুই নারী সোর্সকে ফেরত পাঠিয়েছে বিএসএফ।

বৃহস্পতিবার বিকেল ৫টার দিকে ব্রাহ্মণপাড়া উপজেলার আশা বাড়ি সীমান্তে বাংলাদেশ-ভারতের সীমান্ত রক্ষীবাহিনী বিজিবি ও বিএসএফ এর ক্যাম্প কমান্ডার পর্যায়ে বৈঠক শেষে তাদের ছেড়ে দেয়া হয় বলে নিশ্চিত করেছেন ব্রাহ্মণপাড়া থানার ওসি শাহজাহান কবির।

উল্লেখ্য, বৃহস্পতিবার (১০ অক্টোবর) সকাল সাড়ে ৭টার দিকে জেলার ব্রাহ্মণপাড়া উপজেলার আশাবাড়ি সীমান্ত এলাকার ১০নং গেইট দিয়ে মাদক ব্যবসাযী ধরতে গিয়ে ভূলবশত ভারতে অনুপ্রবেশের দায়ে তাদেরকে আটক করে বিএসএফ।

আটককৃত তিন র্যাব সদস্য হলেন- কনস্টেবল রিগেন বড়ুয়া, আবদুল মজিদ ও সৈনিক ওয়াহিদ মিয়া। র্যাবের সঙ্গে থাকা দুই মহিলা সোর্স হল জেলার সদর উপজেলার শুভপুর এলাকার খুকি লিজা, সুজানগর এলাকার মনি আক্তার।

পাকিস্তানকে আর পানি দেয়া হবে না: মোদি বিশ্ব মানবাধিকারের সংজ্ঞা ভারতের জন্য নয়: অমিত শাহ নৌকার তিনগুণ বেশি ভোট পেল ধানের শীষ পাশ্চাত্যের হুমকিতে কোনো কাজ হবে না: এরদোয়ান দুর্দান্ত খেলেও ভারতের সঙ্গে ড্র করলো বাংলাদেশ সম্পদের পাহাড় গড়েছেন পাগলা মিজান ভারতের বিপক্ষে ১-০ গোলে এগিয়ে বাংলাদেশ বিদেশি প্রভুরা আপনাদের পতন ঠেকাতে পারবে না: মির্জা ফখরুল আর সময় নেই, জনগণ জেগেছে: খন্দকার মাহবুব আর কটা দিন সবুর কর... আবারার হত্যাকারীদের মৃত্যুদণ্ড হওয়া উচিত: কাদের আমি সব বললে সিদ্দিক গ্রেফতার হবে: মিম ঘুমন্ত তুহিনকে কোলে করে বাইরে যান বাবা, খুন করেন চাচা ডিএসই’র মামলার ভয় ভেঙে রাস্তায় বিনিয়োগকারীরা জিম্বাবুয়ের নিষেধাজ্ঞা উঠল, ফিরে পেল সদস্যপদ ব্যবহারকারীর অসর্তকতায় সাইবার হামলা হচ্ছে মাঠের আন্দোলনে ইতি টানলেন বুয়েট শিক্ষার্থীরা ৯৪ হাজার কোটি টাকা ব্যয়ে ঢাকায় আরও দুই মেট্রোরেল ২০২১ সালে নারী ক্রিকেট বিশ্বকাপ হবে বাংলাদেশে ৮৬ শতাংশ কোম্পানির শেয়ার দর বেড়েছে তুরস্কের তিন মন্ত্রীর বিরুদ্ধে মার্কিন নিষেধাজ্ঞা ভারতের অনুমতি ছাড়াই নতুন টুর্নামেন্টের ঘোষণা আইসিসির ‘যুক্তরাষ্ট্রে হত্যাকাণ্ডের ঘটনায় তো বিবৃতি দেন না কূটনীতিকরা’ মেডিকেল ভর্তি পরীক্ষার ফল প্রকাশ ভারত সফরের আগে কঠিন পরীক্ষায় মোস্তাফিজ সুনামগঞ্জে শিশু তুহিন হত্যা: বাবা ও দুই চাচা ৩ দিনের রিমান্ডে ঢাকা-কুড়িগ্রাম ট্রেন চালু বুধবার ছাত্ররাজনীতি নয় ছাত্রলীগের রাজনীতি বন্ধ করতে হবে : গয়েশ্বর ঢাকা কলেজ থেকে টিসি নিল আবরারের ছোট ভাই ফায়াজ গরিবের হাতে বেশি করে টাকা তুলে দিতে হবে: নোবেল জয়ী অভিজিৎ