artk

স্টাফ রিপোর্টার

বৃহস্পতিবার, অক্টোবার ১০, ২০১৯ ৬:৪৮

৩ র‌্যাবসহ আটকদের ফেরত দিলো বিএসএফ

media

কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় মাদক ব্যবসায়ীকে ধরতে গিয়ে বিএসএফর হাতে আটক হওয়া র্যাবের তিন সদস্য ও দুই নারী সোর্সকে ফেরত পাঠিয়েছে বিএসএফ।

কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় মাদক ব্যবসায়ীকে ধরতে গিয়ে বিএসএফর হাতে আটক হওয়া র্যাবের তিন সদস্য ও দুই নারী সোর্সকে ফেরত পাঠিয়েছে বিএসএফ।

বৃহস্পতিবার বিকেল ৫টার দিকে ব্রাহ্মণপাড়া উপজেলার আশা বাড়ি সীমান্তে বাংলাদেশ-ভারতের সীমান্ত রক্ষীবাহিনী বিজিবি ও বিএসএফ এর ক্যাম্প কমান্ডার পর্যায়ে বৈঠক শেষে তাদের ছেড়ে দেয়া হয় বলে নিশ্চিত করেছেন ব্রাহ্মণপাড়া থানার ওসি শাহজাহান কবির।

উল্লেখ্য, বৃহস্পতিবার (১০ অক্টোবর) সকাল সাড়ে ৭টার দিকে জেলার ব্রাহ্মণপাড়া উপজেলার আশাবাড়ি সীমান্ত এলাকার ১০নং গেইট দিয়ে মাদক ব্যবসাযী ধরতে গিয়ে ভূলবশত ভারতে অনুপ্রবেশের দায়ে তাদেরকে আটক করে বিএসএফ।

আটককৃত তিন র্যাব সদস্য হলেন- কনস্টেবল রিগেন বড়ুয়া, আবদুল মজিদ ও সৈনিক ওয়াহিদ মিয়া। র্যাবের সঙ্গে থাকা দুই মহিলা সোর্স হল জেলার সদর উপজেলার শুভপুর এলাকার খুকি লিজা, সুজানগর এলাকার মনি আক্তার।

যুক্তরাষ্ট্রকে চ্যালেঞ্জ ছুড়ে দিল হুয়াওয়ে ‘ভারত বুঝুক, হারের পর সামনে এসে উল্লাস করলে কেমন লাগে’ মৎস্য কর্মকর্তা লাঞ্ছিত, উপজেলা চেয়ারম্যান বরখাস্ত নারায়ণগঞ্জে শিশুসহ একই পরিবারের দগ্ধ ৮ নায়ক মান্না চলে যাওয়ার ১ যুগ করোনায় মৃত্যুর মিছিলে আরও ১০০ জন বাসের চাকায় পিষ্ট হয়ে ২ মেডিক্যাল শিক্ষার্থী নিহত ইঁদুরেই খেয়েছে ১ লাখ মেট্রিক টন ফসল করোনাভাইরাস আতঙ্কে সিঙ্গাপুরফেরত স্বামীকে রেখে পালালেন স্ত্রী ঘুষের অভিযোগ থেকে সিনহাকে অব্যাহতি কোভিড ১৯: এবার তাইওয়ানে প্রথম মৃত্যু ভোটাররা দেরিতে ঘুম থেকে উঠায় ভোট হবে ৯টায়: ইসি সচিব এই সেলফি তোলার পরেই ট্রেনের ধাক্কায় স্কুলছাত্রের মৃত্যু করোনাভাইরাস: প্রযুক্তিই চীনের শেষ ভরসা সঞ্চয়পত্রে নয়, সুদ কমেছে ডাকঘর সঞ্চয় স্কিমের: অর্থ মন্ত্রণালয় বিশ্বকাপজয়ী ৬ ক্রিকেটার নিয়ে বিসিবি একাদশ ঘোষণা সিরাজগঞ্জে বাস খাদে পড়ে নিহত ৩ চট্টগ্রাম, বগুড়া ও যশোর সিটিতে ভোট ২৯ মার্চ করোনাভাইরাস শনাক্তে বাংলাদেশকে উন্নত কিটস দেবে চীন একত্রে কাজ করবে ডিএসই ও সিএসই বিশ্রামে রিয়াদ, ফিরলেন তাসকিন-মোস্তাফিজ করের বকেয়া অর্থ না দেয়াও দুর্নীতি: দুদক চেয়ারম্যান দক্ষদের নিয়োগ দিচ্ছে টেসলা, ডিগ্রি না হলেও চলবে খালেদা জিয়ার প্যারোল আবেদন সরকার পায়নি: স্বরাষ্ট্রমন্ত্রী চিকেন পক্স হলে কী খাবেন বাংলা তারিখ ব্যবহারে নিষ্ক্রিয়তা কেন অবৈধ নয়: হাইকোর্ট কারিগরি শিক্ষার্থীদের বেশি গুরুত্ব দেয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর ডিএসইএক্সের সেরা দ্বিতীয় উত্থান মুখ্যমন্ত্রী হিসেবে তৃতীয় মেয়াদে শপথ নিলেন কেজরিওয়াল ফিটনেস ও নিবন্ধনহীন গাড়ি বন্ধে সব জেলায় টাস্কফোর্স গঠনের নির্দেশ