artk
বুধবার, অক্টোবার ১৬, ২০১৯ ১:২৫   |  ৩০,আশ্বিন ১৪২৬

বরিশাল ও টাঙ্গাইল সংবাদদাতা

বৃহস্পতিবার, অক্টোবার ১০, ২০১৯ ৫:৪৪

বরিশাল ও টাঙ্গাইলে মদপানে নিহত ৫

media

অতিরিক্ত মদপানে বরিশাল শহরে তিন ও টাঙ্গাইলের কালিহাতীতে দুইজনের মৃত্যু হয়েছে। বুধবার সন্ধ্যা থেকে বৃহস্পতিবার দুপুরের মধ্যে মারা যান তারা। মঙ্গলবার রাতে দুর্গোৎসবের প্রতিমা বিসর্জনের পর তারা মদ পান করেন।

অতিরিক্ত মদপানে বরিশাল শহরে তিন ও টাঙ্গাইলের কালিহাতীতে দুইজনের মৃত্যু হয়েছে। বুধবার সন্ধ্যা থেকে বৃহস্পতিবার দুপুরের মধ্যে মারা যান তারা। মঙ্গলবার রাতে দুর্গোৎসবের প্রতিমা বিসর্জনের পর তারা মদ পান করেন।

মৃতরা হলেন বরিশাল শহরের হাটখোলা এলাকার সিদ্ধার্থ রায় মিঠুন (২৬) ও বিকাশ কর্মকার (৩০) এবং গণপাড়া এলাকার রতন চন্দ্র দাস (২৭)। অপরদিকে টাঙ্গাইলের কালিহাতী উপজেলা সদরের উত্তর বেতডোবা গ্রামের গোপাল পাল (৩৫) ও আনন্দ পাল (৫২) মৃত্যুবরণ করেন।

স্থানীয় সূত্রে জানা যায়, অসুস্থ রতন চন্দ্র দাসকে বুধবার সন্ধ্যায় বরিশালের শেরে বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) ও হাসপাতালে নেওয়া হলে সন্ধা ৭টার দিকে তার মৃত্যু হয়। সিদ্ধার্থ রায় মিঠুন ও বিকাশ কর্মকারকে বৃহস্পতিবার সকালে শেবাচিম হাসপাতলে নেয়ার পর দুপুর ১টার দিকে তারা মারা যান। তিনজনই ঘনিষ্ঠ বন্ধু। 

অন্যদিকে টাঙ্গাইলের কালিহাতীতে মঙ্গলবার নিহত ও অসুস্থরা সবাই একসঙ্গে মদ পান করেন। বৃহস্পতিবার ভোরে স্বজনরা তাদেরকে হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক সুরঞ্জন পালকে প্রাথমিক চিকিৎসা শেষে ছেড়ে দেন ও অপর দুই জনকে টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। পথেই মারা যান আনন্দ পাল ও গোপাল পাল। অসুস্থ টোকন পাল ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতলে চিকিৎসাধীন।

বরিশাল কোতোয়ালী মডেল থানার ওসি নুরুল ইসলাম ও কালিহাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান আল মামুন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

পাকিস্তানকে আর পানি দেয়া হবে না: মোদি বিশ্ব মানবাধিকারের সংজ্ঞা ভারতের জন্য নয়: অমিত শাহ নৌকার তিনগুণ বেশি ভোট পেল ধানের শীষ পাশ্চাত্যের হুমকিতে কোনো কাজ হবে না: এরদোয়ান দুর্দান্ত খেলেও ভারতের সঙ্গে ড্র করলো বাংলাদেশ সম্পদের পাহাড় গড়েছেন পাগলা মিজান ভারতের বিপক্ষে ১-০ গোলে এগিয়ে বাংলাদেশ বিদেশি প্রভুরা আপনাদের পতন ঠেকাতে পারবে না: মির্জা ফখরুল আর সময় নেই, জনগণ জেগেছে: খন্দকার মাহবুব আর কটা দিন সবুর কর... আবারার হত্যাকারীদের মৃত্যুদণ্ড হওয়া উচিত: কাদের আমি সব বললে সিদ্দিক গ্রেফতার হবে: মিম ঘুমন্ত তুহিনকে কোলে করে বাইরে যান বাবা, খুন করেন চাচা ডিএসই’র মামলার ভয় ভেঙে রাস্তায় বিনিয়োগকারীরা জিম্বাবুয়ের নিষেধাজ্ঞা উঠল, ফিরে পেল সদস্যপদ ব্যবহারকারীর অসর্তকতায় সাইবার হামলা হচ্ছে মাঠের আন্দোলনে ইতি টানলেন বুয়েট শিক্ষার্থীরা ৯৪ হাজার কোটি টাকা ব্যয়ে ঢাকায় আরও দুই মেট্রোরেল ২০২১ সালে নারী ক্রিকেট বিশ্বকাপ হবে বাংলাদেশে ৮৬ শতাংশ কোম্পানির শেয়ার দর বেড়েছে তুরস্কের তিন মন্ত্রীর বিরুদ্ধে মার্কিন নিষেধাজ্ঞা ভারতের অনুমতি ছাড়াই নতুন টুর্নামেন্টের ঘোষণা আইসিসির ‘যুক্তরাষ্ট্রে হত্যাকাণ্ডের ঘটনায় তো বিবৃতি দেন না কূটনীতিকরা’ মেডিকেল ভর্তি পরীক্ষার ফল প্রকাশ ভারত সফরের আগে কঠিন পরীক্ষায় মোস্তাফিজ সুনামগঞ্জে শিশু তুহিন হত্যা: বাবা ও দুই চাচা ৩ দিনের রিমান্ডে ঢাকা-কুড়িগ্রাম ট্রেন চালু বুধবার ছাত্ররাজনীতি নয় ছাত্রলীগের রাজনীতি বন্ধ করতে হবে : গয়েশ্বর ঢাকা কলেজ থেকে টিসি নিল আবরারের ছোট ভাই ফায়াজ গরিবের হাতে বেশি করে টাকা তুলে দিতে হবে: নোবেল জয়ী অভিজিৎ