artk

স্পোর্টস ডেস্ক

বৃহস্পতিবার, অক্টোবার ১০, ২০১৯ ৮:২১

বিমানবন্দর থেকে ফিরে এলেন মোস্তাফিজ

media

বিমানে ওঠার আগে মোস্তাফিজুর রহমান জানতে পারলেন তিনি জাতীয় লিগের প্রথম রাউন্ডে খেলতে পারছেন না। যে কারণে তাকে বিমানবন্দর থেকে ফেরত আসতে হলো।

বিমানে ওঠার আগে মোস্তাফিজুর রহমান জানতে পারলেন তিনি জাতীয় লিগের প্রথম রাউন্ডে খেলতে পারছেন না। যে কারণে তাকে বিমানবন্দর থেকে ফেরত আসতে হলো।

জাতীয় লিগে অংশ নিতে মঙ্গলবার বিকালে ঢাকা থেকে যশোর যাওয়ার উদ্দেশ্যে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান কাটার মাস্টার মোস্তাফিজুর রহমান। কিন্তু যশোর বিমানে ওঠার ঠিক আগমুহূর্তে খুলনার এ তারকা পেসার জানতে পারেন প্রথম রাউন্ডের রংপুরের বিপক্ষে তার খেলা হচ্ছে না।

আগামী মাসে ভারত সফরে যাবে বাংলাদেশ দল। তার আগে কাটার মাস্টার যাতে নতুন করে চোটাক্রান্ত না হন সেজন্য জাতীয় দলের নতুন ফিজিও জুলিয়ান ক্যালেফাতোর মোস্তাফিজকে জাতীয় লিগের প্রথম রাউন্ডে না খেলানোর জন্য নির্বাচকদের পরামর্শ দেন। যে কারণে বিমানবন্দর থেকে ফেরত আসতে হয় মোস্তাফিজকে।

প্রসঙ্গত, দ্য ফিজ খ্যাত মোস্তাফিজ এখনও পুরোপুরি চোটমুক্ত নন। আগামী মাসে ভারত সফরে টি-টোয়েন্টি ও টেস্ট সিরিজ তিনি যাতে ফিট থেকে খেলতে পারেন সেজন্য জাতীয় লিগে তাকে খেলানোর পক্ষে নন ফিজিও।

ব্যাটিং ব্যর্থতায় ১৩৬ রানেই থেমে গেল বাংলাদেশ মিয়ানমার সেনাবাহিনীর ছোড়া গোলায় ২ রোহিঙ্গা নারী নিহত গরু আনতে গিয়ে গুলিতে নিহত হলে দায় নেবে না সরকার: খাদ্যমন্ত্রী জুলাই মাসে মঙ্গলে অনুসন্ধান শুরু করার ঘোষণা দিয়েছে চীন ট্যাকসেশন অ্যাসোসিয়েশনের সভাপতি রেজাউল মহাসচিব কায়ছার কন্যা সন্তানের বাবা হলেন আন্দ্রে রাসেল পাকিস্তানের বিপক্ষে ২য় ম্যাচে ব্যাটিংয়ে নেমেই উইকেট হারালো বাংলাদেশ নৌকার কোনো ব্যাক গিয়ার নেই: আতিক বৃদ্ধার কোলে নবজাতক রেখে পালালেন নারী ৯ তলা ভবন থেকে নিচে পড়েই হাঁটা দিলেন নারী বরগুনায় বাসচাপায় মা-ছেলেসহ নিহত ৩ ডিএসইর পিই রেশিও বেড়েছে মূলধন বেড়েছে ২৫ হাজার ৬৯৯ কোটি টাকা ইঁদুর শূকরের মাংসেই বিপদ মধুসূদন দত্তের ১৯৬তম জন্মবার্ষিকী শনিবার ইরানের হামলায় ৩৪ মার্কিন সেনা আহত হয় টেকনাফে ৮০ হাজার ইয়াবাসহ আটক ২ ভারতে মুক্তির আগেই বাংলাদেশে ৪০ প্রেক্ষাগৃহে ‘হুল্লোড়’ ‘যার যা ইচ্ছা বলুক’ তুরস্কে শক্তিশালী ভূমিকম্পে নিহত ১৮ চীনে করোনাভাইরাসে মৃত্যু ৪১ জনে পৌঁছেছে জার্মানিতে বন্দুকধারীর হামলায় নিহত ৬ জিয়া বঙ্গবন্ধুর খুনিদের বড় বড় পদে অধিষ্ঠিত করেছিলেন: মোজাম্মেল লক্ষ্মীপুরে সরিষা চাষে আগ্রহ বাড়ছে চাষিদের বঙ্গবন্ধুর নাম কেউ মুছে ফেলতে পারবে না: প্রধানমন্ত্রী র‌্যাগিংয়ের অভিযোগে পবিপ্রবির ১৫ শিক্ষার্থী বহিষ্কার হালদা নদীকে ‘বঙ্গবন্ধু মৎস্য হেরিটেজ’ ঘোষণা ‘নির্বাচনী বার্তা কী দেবে, কথাই তো বলতে পারছেন না’ ‘ময়ূরপঙ্খী’ ছিনতাইয়ের চেষ্টার চূড়ান্ত প্রতিবেদন আদালতে ৫ উইকেটে হার দিয়ে সফর শুরু বাংলাদেশের