artk
বুধবার, নভেম্বার ১৩, ২০১৯ ৫:৫৭   |  ২৯,কার্তিক ১৪২৬
বুধবার, অক্টোবার ৯, ২০১৯ ৮:৪১

রাঙামাটিতে গুলিবিদ্ধ লাশ উদ্ধার

media

ফাইল ছবি

রাঙামাটির রাজস্থলী উপজেলায় অংসুই অং মারমা (৫০) নামে এক ব্যক্তির গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত অং মারমা কাপ্তাই উপজেলার চন্দ্রঘোনা থানার পানছড়ি পাড়ার মংসুই মারমার ছেলে।

রাঙামাটির রাজস্থলী উপজেলায় অংসুই অং মারমা (৫০) নামে এক ব্যক্তির গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত অং মারমা কাপ্তাই উপজেলার চন্দ্রঘোনা থানার পানছড়ি পাড়ার মংসুই মারমার ছেলে।

চন্দ্রঘোনা থানার ওসি মো. আশরাফ উদ্দিন জানান, বুধবার বেলা ১১টার দিকে উপজেলার বাঙ্গালহালিয়া ইউনিয়নের কাকদাছড়ি এলাকা থেকে লাশটি উদ্ধার করেন তারা। তবে তিনি কোনো সংগঠনের সঙ্গে জড়িত ছিলেন কিনা সে বিষয়ে কোনো তথ্য জানা যায়নি।

ওসি আশরাফ এলাকাবাসীর বরাত দিয়ে বলেন, মঙ্গলবার রাতে কাকদাছড়ি এলাকার বাসিন্দারা গুলির শব্দ শুনতে পান। আর বুধবার সকালে তারা সেখানে লাশ দেখতে পান। পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে। তার শরীরে দুটি গুলির চিহ্ন পাওয়া গেছে। একটি মাথায় আর অন্যটি বুকে।

কে বা কারা তাকে গুলি করেছে সে বিষয়ে তিনি কিছু বলতে পারেননি। পুলিশ ঘটনা তদন্ত করছে। লাশ ময়নাতদন্তের জন্য রাঙামাটি সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

আ.লীগ থেকে বিএনপিতে আসার অবস্থা তৈরী হয়েছে: ফখরুল সড়কের মতো রাজনীতিতেও দুর্ঘটনা ঘটতে পারে: ওবায়দুল কাদের কেরাণীগঞ্জে মিললো ৮ কোটি টাকার নকল প্রসাধনী দ্বিমত করলে, সালাম না দিলেই তারা নির্যাতন করত ছাত্রদের আবরার হত্যা: ২৫ জনকে আসামি করে চার্জশিট দাখিল শতভাগ বিদ্যুতের আওতায় আরো ২৩ উপজেলা হংকংয়ে সহিংস বিক্ষোভ ছড়িয়ে পড়ার আশঙ্কা হুমায়ূন আহমেদের জন্মদিন ঘূর্ণিঝড়ে ৩ সহস্রাধিক মোবাইল টাওয়ার বন্ধ দাখিল পরীক্ষা দিচ্ছে হিন্দু সম্প্রদায়ের কিশোর ব্রাহ্মণবাড়িয়ায় ‘বন্দুকযুদ্ধে’ একজন নিহত ট্রেন দুর্ঘটনা: নিহত ১৬ জনের লাশ হস্তান্তর ভারতে পেঁয়াজের দাম না পেয়ে কৃষকের কান্না রেফারিকে এসপি হারুনের মারধরের ভিডিও ভাইরাল ‘ঘন কুয়াশার কারণে লালবাতি দেখতে পাননি চালক’ জাতীয় আয়কর মেলা শুরু বৃহস্পতিবার শিশুটির নাম নাইমা, সঙ্গে থাকা মা ও দাদীর সন্ধান মিলছে না খালেদা জিয়া নিজে হাতে খেতেও পারেন না: মির্জা ফখরুল আর দেখা যাবে না সোহার হাসিমুখ ছাত্রলীগ নেতা সুদীপ্ত হত্যা: আ.লীগ নেতা মাসুম কারাগারে গয়েশ্বর বাবু বিএনপি নামক বটগাছ থেকে কবে সরবেন: হাছান মাহমুদ অসুস্থ মায়ের পাশে থাকতে দেশে ফিরলেন মোসাদ্দেক ভুল প্রকাশের দায়ে ডিএসইর জুবায়ের বরখাস্ত সম্রাট ও এনামুলের বিরুদ্ধে দুদকের মামলা ঢাকা উত্তর স্বেচ্ছাসেবক লীগের সম্মেলনে ভাঙচুর দেশে ফেরার কারণ জানালেন মোসাদ্দেক রেলকর্মীদের আরো দক্ষ করা উচিত: প্রধানমন্ত্রী চট্টগ্রামের সঙ্গে ঢাকা ও সিলেটের ট্রেন চলাচল স্বাভাবিক প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি হতে লাগবে স্নাতক মেক্সিকোতে আশ্রয় পেলেন ইভো মোরালেস