artk
বৃহস্পতিবার, নভেম্বার ২১, ২০১৯ ৮:১৪   |  ৭,অগ্রহায়ণ ১৪২৬

নিজস্ব প্রতিবেদক

বুধবার, অক্টোবার ৯, ২০১৯ ১১:২১

নাটোরে আনসার সদস্যসহ দুই নারীর মৃতদেহ উদ্ধার

media

নাটোরের বাগাতিপাড়া এবং লালপুর উপজেলায় এক আনসার সদস্যসহ দুই নারীর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সকালে নিজ নিজ শয়নকক্ষ থেকে তাদের মৃতদেহ উদ্ধার করা হয়।

নাটোরের বাগাতিপাড়া এবং লালপুর উপজেলায় এক আনসার সদস্যসহ দুই নারীর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সকালে নিজ নিজ শয়নকক্ষ থেকে তাদের মৃতদেহ উদ্ধার করা হয়।

প্রাথমিকভাবে পুলিশের ধারণা, তাদেরকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। বাগাতিপাড়া থানার ওসি আব্দুল মতিন এবং লালপুর থানার ওসি সেলিম রেজা বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত আনসার সদস্য সাবিনা ইয়াসমিন ওরফে সায়রা (৩৪)। তিনি লালপুর উপজেলার চং ধূপইল গ্রামের শাহীনের স্ত্রী। আরেকজন রেহেনা বেগম (৬০) বাগাতিপাড়া উপজেলার জয়ন্তী পুর গ্রামের সাফাতুল্লাহ স্ত্রী।

লালপুর থানার ওসি সেলিম রেজা জানান, আনসার সদস্য সাবিনার স্বামী শাহিন করিমপুর এলাকার ফার্নিচার নির্মাতা। দুর্গা পূজার ডিউটি শেষে মঙ্গলবার রাতে সাবিনা নিজ ঘরে শুয়ে ছিল। রাত তিনটার দিকে সাবিনার দাদি বাইরে যেতে চাইলে বাহির দিক থেকে দরজা বন্ধ পায়। এক পর্যায়ে তার চিৎকারে বাড়ির অন্য সদস্যরা ঘর থেকে বের হলেও সাবিনা বের হয়নি। পরে ডাকাডাকির একপর্যায়ে ঘরে যাওয়ার পর সাবিনার গলায় ওড়না পেঁচানো অবস্থায় দেখে পুলিশে খবর দেওয়া হলে সকালে পুলিশ মৃতদেহ উদ্ধার করে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য সাবিনার স্বামী শাহীনকে আটক করা হয়েছে।

অপরদিকে বাগাতিপাড়ায় নিহত রেহেনার মেজ ছেলে রানা জানান, রাতে তারা মা বাসায় শুয়ে ছিলেন। গভীর রাতে বাড়ির মধ্যে কাঁচ ভাঙার শব্দে প্রতিবেশীরা এগিয়ে আসতে থাকলে বাড়ির মধ্যে থেকে একজন ছাদ বেয়ে নিচে নেমে দৌড়ে পালিয়ে যায়। অনেক দূর ধাওয়া করেও তাকে ধরা যায়নি। পরে বাড়িতে প্রবেশ করে তার মা’র মৃতদেহ দেখতে পান তারা। এ সময় ঘরের বিভিন্ন জিনিস ছড়ানো এবং কাঁচের জিনিস ভাঙা পাওয়া যায়।

রানার দাবি, তার মাকে পরিকল্পিতভাবে শ্বাসরোধে হত্যা করা হয়েছে।
বাগাতিপাড়া থানার ওসি আব্দুল মতিন এবং লালপুর থানার ওসি সেলিম রেজা জানান, মৃতদেহ দুটি ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট এবং ঘটনার তদন্তের পরই হত্যার রহস্য জানা যাবে।

আইন মেনে চললে দুর্ঘটনা অনেকাংশে কমবে: স্বরাষ্ট্রমন্ত্রী ইটিভির সাবেক চেয়ারম্যান সালামের মামলা বাতিল পিইসি পরীক্ষায় শিক্ষার্থী বহিষ্কার কেন অবৈধ নয়: হাইকোর্ট বিএনপি নেতাদের বাড়ি ঘেরাও হচ্ছে না কেন: গয়েশ্বর শফিকুরের বিরুদ্ধে দুদকের মামলা অপরাধীরা মোবাইল ব্যাংকিং চ্যানেল ব্যবহারে করছে: দুদক চেয়ারম্যান সড়ক আইন প্রয়োগে বাড়াবাড়ি না হলে সমস্যা হবে না: কাদের পুঁজিবাজারে সব ধরনের সূচকের উত্থান ‘চাল নেই লবণ নেই বলে অপপ্রচার চালাচ্ছে একটি গোষ্ঠী’ বুরকিনা ফাসোতে পুলিশের অভিযানে ১৮ জিহাদি নিহত জীবনযাত্রায় বদল এনে নিয়ন্ত্রণে রাখুন রক্তচাপ সশস্ত্র বাহিনী দিবসে শিখা অনির্বাণে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা তিনদিনব্যাপী ‘শালুক’-এর নিবিড় সম্মিলন শুরু শুক্রবার ভারতের সাথে ১০০ কোটি ডলারের নৌ-অস্ত্র চুক্তি যুক্তরাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রীর আশ্বাসে কর্মবিরতি প্রত্যাহার মালিক-শ্রমিকদের চেকপোস্টে ডাকাতের হামলা, ৪ পুলিশ আহত মেলায় রাজস্ব আদায় ২৬১৩ কোটি টাকা রাজধানী সুপার মার্কেটের আগুন নিয়ন্ত্রণে ময়মনসিংহে এক বাড়িতেই ৭ হাজার কেজি লবণ ট্রান্সফাররেবল এলসির সঠিক ব্যবহারে বায়িং হাউজের দক্ষতা বাড়ানো জরুরী জনগণকে শাস্তি দেবেন না প্লিজ: কাদের কাউন্সিলর সাঈদের বিরুদ্ধে মামলা সৈয়দ নূরুল আলমের ‘আমার জীবন ও উন্নয়নের ৪৪ বছর’ টিকাটুলিতে রাজধানী সুপার মার্কেটে ভয়াবহ আগুন শিগগিরই ২২১ বন্ড লেনদেনযোগ্য হবে দেশের মানুষ এখন খোলা জেলে বন্দী: মির্জা আব্বাস ধর্মঘটের প্রভাব চালের বাজারে পড়বে না: খাদ্যমন্ত্রী বায়ুদূষণে শীর্ষে ঢাকা, ২৫ নভেম্বর আন্তমন্ত্রণালয় সভা চট্টগ্রামে পাহাড়ে অস্ত্র তৈরির কারখানা: ২০ অস্ত্রসহ ‘ডাকাত সর্দার’ গ্রেপ্তার ঢাকা-চট্টগ্রাম-সিলেট মহাসড়কে যান চলাচল স্বাভাবিক