artk

নিজস্ব প্রতিবেদক

বুধবার, অক্টোবার ৯, ২০১৯ ১১:২১

নাটোরে আনসার সদস্যসহ দুই নারীর মৃতদেহ উদ্ধার

media

নাটোরের বাগাতিপাড়া এবং লালপুর উপজেলায় এক আনসার সদস্যসহ দুই নারীর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সকালে নিজ নিজ শয়নকক্ষ থেকে তাদের মৃতদেহ উদ্ধার করা হয়।

নাটোরের বাগাতিপাড়া এবং লালপুর উপজেলায় এক আনসার সদস্যসহ দুই নারীর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সকালে নিজ নিজ শয়নকক্ষ থেকে তাদের মৃতদেহ উদ্ধার করা হয়।

প্রাথমিকভাবে পুলিশের ধারণা, তাদেরকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। বাগাতিপাড়া থানার ওসি আব্দুল মতিন এবং লালপুর থানার ওসি সেলিম রেজা বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত আনসার সদস্য সাবিনা ইয়াসমিন ওরফে সায়রা (৩৪)। তিনি লালপুর উপজেলার চং ধূপইল গ্রামের শাহীনের স্ত্রী। আরেকজন রেহেনা বেগম (৬০) বাগাতিপাড়া উপজেলার জয়ন্তী পুর গ্রামের সাফাতুল্লাহ স্ত্রী।

লালপুর থানার ওসি সেলিম রেজা জানান, আনসার সদস্য সাবিনার স্বামী শাহিন করিমপুর এলাকার ফার্নিচার নির্মাতা। দুর্গা পূজার ডিউটি শেষে মঙ্গলবার রাতে সাবিনা নিজ ঘরে শুয়ে ছিল। রাত তিনটার দিকে সাবিনার দাদি বাইরে যেতে চাইলে বাহির দিক থেকে দরজা বন্ধ পায়। এক পর্যায়ে তার চিৎকারে বাড়ির অন্য সদস্যরা ঘর থেকে বের হলেও সাবিনা বের হয়নি। পরে ডাকাডাকির একপর্যায়ে ঘরে যাওয়ার পর সাবিনার গলায় ওড়না পেঁচানো অবস্থায় দেখে পুলিশে খবর দেওয়া হলে সকালে পুলিশ মৃতদেহ উদ্ধার করে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য সাবিনার স্বামী শাহীনকে আটক করা হয়েছে।

অপরদিকে বাগাতিপাড়ায় নিহত রেহেনার মেজ ছেলে রানা জানান, রাতে তারা মা বাসায় শুয়ে ছিলেন। গভীর রাতে বাড়ির মধ্যে কাঁচ ভাঙার শব্দে প্রতিবেশীরা এগিয়ে আসতে থাকলে বাড়ির মধ্যে থেকে একজন ছাদ বেয়ে নিচে নেমে দৌড়ে পালিয়ে যায়। অনেক দূর ধাওয়া করেও তাকে ধরা যায়নি। পরে বাড়িতে প্রবেশ করে তার মা’র মৃতদেহ দেখতে পান তারা। এ সময় ঘরের বিভিন্ন জিনিস ছড়ানো এবং কাঁচের জিনিস ভাঙা পাওয়া যায়।

রানার দাবি, তার মাকে পরিকল্পিতভাবে শ্বাসরোধে হত্যা করা হয়েছে।
বাগাতিপাড়া থানার ওসি আব্দুল মতিন এবং লালপুর থানার ওসি সেলিম রেজা জানান, মৃতদেহ দুটি ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট এবং ঘটনার তদন্তের পরই হত্যার রহস্য জানা যাবে।

পশুর চেয়েও নিকৃষ্ট ধর্ষক: প্রধানমন্ত্রী করোনা ভাইরাসের কারণে হজে যাওয়া না হলে টাকা ফেরত: ধর্ম প্রতিমন্ত্রী দাঙ্গা নয়, দিল্লিতে পরিকল্পিত গণহত্যা হয়েছে: মমতা ভারতের সম্মান তলিয়ে দিয়েছে মোদি সরকার: মমতা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় হচ্ছে সুনামগঞ্জে এনামুল-রুপন ছয় দিনের রিমান্ডে পিরোজপুরে সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা চলতি বছরই তিস্তা চুক্তির সম্ভাবনা: শ্রিংলা ঢাকা উত্তরের নির্বাচন বাতিল চেয়ে তাবিথের মামলা খুলনায় ছাত্রলীগ নেতাকে পিটিয়ে হত্যা অভিনেতা গোলাম মুস্তাফার জন্মদিন সোমবার আদালতে টাউট-বাটপার শনাক্তের নির্দেশ পাওয়ার ট্রলিকে ধাক্কা দিয়ে বিকল রেলইঞ্জিন কলকাতা সফরে এসে প্রবল বিক্ষোভের মুখে অমিত শাহ রোবট চালাবে গাড়ি! ভিপি নূরকে হত্যার হুমকি দেয়ার পর দুঃখ প্রকাশ টেকনাফে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ৭ জন নিহত রাখাইনপ্রদেশে সেনাদের গুলিতে শিশুসহ ৫ রোহিঙ্গা নিহত ইস্কাটনে ভবনে আগুন: মায়ের পর চলে গেলেন রুশদির বাবাও চট্টগ্রামে একটি বস্তিতে অগ্নিকাণ্ডে নিহত ২ দেশে প্রতিদিন যক্ষ্মায় মারা যায় ১৩০ জন: স্বাস্থ্যমন্ত্রী করোনাভাইরাস আতঙ্কে আয়ারল্যান্ডের স্কুল বন্ধ ঘোষণা বিশিষ্ট সুরকার সেলিম আশরাফ আর নেই মোদীকে অতিথি হিসেবে সর্বোচ্চ সম্মান দেওয়া হবে: পররাষ্ট্রমন্ত্রী মধুর যত জাদুকরী গুণ চিপসের প্যাকেটের ভিতর খেলনা নয়: হাইকোর্ট আমার গাড়িতেও অস্ত্র আছে কী না আমি জানি না: শামীম ওসমান ফ্র্যান্সেও করোনা, অনিশ্চিত কান চলচ্চিত্র উৎসব উপনির্বাচন: গাইবান্ধা-৩ আসনে প্রতীক বরাদ্দ গুজব ও গণপিটুনি রোধে হাইকোর্টের ৫ নির্দেশনা