artk

নিজস্ব প্রতিবেদক

বুধবার, অক্টোবার ৯, ২০১৯ ১১:২১

নাটোরে আনসার সদস্যসহ দুই নারীর মৃতদেহ উদ্ধার

media

নাটোরের বাগাতিপাড়া এবং লালপুর উপজেলায় এক আনসার সদস্যসহ দুই নারীর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সকালে নিজ নিজ শয়নকক্ষ থেকে তাদের মৃতদেহ উদ্ধার করা হয়।

নাটোরের বাগাতিপাড়া এবং লালপুর উপজেলায় এক আনসার সদস্যসহ দুই নারীর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সকালে নিজ নিজ শয়নকক্ষ থেকে তাদের মৃতদেহ উদ্ধার করা হয়।

প্রাথমিকভাবে পুলিশের ধারণা, তাদেরকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। বাগাতিপাড়া থানার ওসি আব্দুল মতিন এবং লালপুর থানার ওসি সেলিম রেজা বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত আনসার সদস্য সাবিনা ইয়াসমিন ওরফে সায়রা (৩৪)। তিনি লালপুর উপজেলার চং ধূপইল গ্রামের শাহীনের স্ত্রী। আরেকজন রেহেনা বেগম (৬০) বাগাতিপাড়া উপজেলার জয়ন্তী পুর গ্রামের সাফাতুল্লাহ স্ত্রী।

লালপুর থানার ওসি সেলিম রেজা জানান, আনসার সদস্য সাবিনার স্বামী শাহিন করিমপুর এলাকার ফার্নিচার নির্মাতা। দুর্গা পূজার ডিউটি শেষে মঙ্গলবার রাতে সাবিনা নিজ ঘরে শুয়ে ছিল। রাত তিনটার দিকে সাবিনার দাদি বাইরে যেতে চাইলে বাহির দিক থেকে দরজা বন্ধ পায়। এক পর্যায়ে তার চিৎকারে বাড়ির অন্য সদস্যরা ঘর থেকে বের হলেও সাবিনা বের হয়নি। পরে ডাকাডাকির একপর্যায়ে ঘরে যাওয়ার পর সাবিনার গলায় ওড়না পেঁচানো অবস্থায় দেখে পুলিশে খবর দেওয়া হলে সকালে পুলিশ মৃতদেহ উদ্ধার করে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য সাবিনার স্বামী শাহীনকে আটক করা হয়েছে।

অপরদিকে বাগাতিপাড়ায় নিহত রেহেনার মেজ ছেলে রানা জানান, রাতে তারা মা বাসায় শুয়ে ছিলেন। গভীর রাতে বাড়ির মধ্যে কাঁচ ভাঙার শব্দে প্রতিবেশীরা এগিয়ে আসতে থাকলে বাড়ির মধ্যে থেকে একজন ছাদ বেয়ে নিচে নেমে দৌড়ে পালিয়ে যায়। অনেক দূর ধাওয়া করেও তাকে ধরা যায়নি। পরে বাড়িতে প্রবেশ করে তার মা’র মৃতদেহ দেখতে পান তারা। এ সময় ঘরের বিভিন্ন জিনিস ছড়ানো এবং কাঁচের জিনিস ভাঙা পাওয়া যায়।

রানার দাবি, তার মাকে পরিকল্পিতভাবে শ্বাসরোধে হত্যা করা হয়েছে।
বাগাতিপাড়া থানার ওসি আব্দুল মতিন এবং লালপুর থানার ওসি সেলিম রেজা জানান, মৃতদেহ দুটি ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট এবং ঘটনার তদন্তের পরই হত্যার রহস্য জানা যাবে।

সার্বিক মূল্য আয় অনুপাত কমেছে মূলধন কমেছে ৪ হাজার কোটি টাকা রোববার আখেরি মোনাজাত, যেসব সড়ক বন্ধ থাকবে ইউনুস নবীর মসজিদে হামলার উসকানিদাতা আইএস নেতা আটক এমপি আব্দুল মান্নানের মৃত্যু প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে এক পরিবারের ৩ নারী নিহত পিরিয়ডের ব্যথা কমাতে কী খাবেন কী করবেন? মতিউর রহমানের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানায় উদ্বেগ ছেলে না হওয়ায় ৪০ দিনের শিশুকন্যাকে হত্যার অভিযোগ বঙ্গবন্ধু বিপিএলের শিরোপা রাজশাহীর পাকিস্তান সফরে যাচ্ছেন না মুশফিক গান নয় এবার চলচ্চিত্র নিয়ে ঢাকায় অঞ্জন দত্ত শিরোপার লড়াই: খুলনাকে ১৭১ রানের লক্ষ্য দিলো রাজশাহী ডিজিটাল মেলায় মোবাইল ডায়ালারে সাড়া ফেলেছে আম্বার আইটি স্তন ক্যান্সারের ঝুঁকি কমায় ব্রকলি বিএনপি একটি উদারপন্থী দল: ফখরুল দ্রুত সিদ্ধান্ত নিতে ইসির প্রতি ভিসির আহ্বান বরগুনা-২ আসনের এমপিসহ ১৩ জনের বিরুদ্ধে মামলা ফাইনালে টস জিতে ফিল্ডিংয়ে খুলনা নিষিদ্ধ হলেন কাগিসো রাবাদা সন্ধ্যায় ফাইনাল বিপিএলের নতুন চ্যাম্পিয়নের কে আমিই একমাত্র ঢাকার উন্নয়নে সুনির্দিষ্ট রূপরেখা দিয়েছি: তাপস বিএনপি নির্বাচনকে বিতর্কিত করতে নির্বাচনে অংশ নেয়: শিক্ষামন্ত্রী ইউক্রেনের প্রধানমন্ত্রীর পদত্যাগ নির্বাচন পেছানোর দাবির অনশনে ঢাবির দশ শিক্ষার্থী অসুস্থ পুলিশ কন্ট্রোল রুম ভবন থেকে লাফিয়ে কনস্টেবলের আত্মহত্যা উত্তরায় বেপরোয়া গতির বাস কেড়ে নিলো ২ জনের প্রাণ পুরান ঢাকার ঐতিহ্য পুনরুজ্জীবিত করার অঙ্গীকার তাপসের ধর্মীয় উৎসবের সম্মানে ইসি আলোচনা করে সমাধান করতে পারে: কাদের সৌদি থেকে ১৬ দিনে দেড় হাজার বাংলাদেশি ফেরত