artk
শুক্রবার, অক্টোবার ১৮, ২০১৯ ৬:০৬   |  ৩,কার্তিক ১৪২৬

নিজস্ব প্রতিবেদক

বুধবার, অক্টোবার ৯, ২০১৯ ৮:৩৭

বিমানবন্দরে দুই ভুয়া সাংবাদিক আটক

media

সংবাদপত্রের ভুয়া পরিচয়পত্র বানিয়ে তুর্কি হয়ে গ্রিসে পাড়ি জমাতে গিয়ে জাতীয় গোয়েন্দা সংস্থার হাতে ধরা পড়েছেন দুই যুবক। মঙ্গলবার বিকেল পাঁচটায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে তাদের আটক করা হয়।

সংবাদপত্রের ভুয়া পরিচয়পত্র বানিয়ে তুর্কি হয়ে গ্রিসে পাড়ি জমাতে গিয়ে জাতীয় গোয়েন্দা সংস্থার হাতে ধরা পড়েছেন দুই যুবক।

মঙ্গলবার বিকেল পাঁচটায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে তাদের আটক করা হয়। তাদের কাতার এয়ার ওয়েজের একটি ফ্লাইটে করে ইস্তাম্বুল হয়ে গ্রিসে যাওয়ার কথা ছিল।

বিকেলে তারা বহির্গমন চেক ইন রো-ই এলাকায় এসে দাঁড়ায়। এ সময় মো. শাহাদাৎ হোসেন ও মো. দুলাল খান নামে দুই সন্দেহজনক যাত্রীকে আটক করে এনএসআই।

এনএসআই এক কর্মকর্তা নাম প্রকাশ না করার শর্তে জানায়, দুই যাত্রী কাতার এয়ারওয়েজ যোগে দোহা হয়ে ইস্তাম্বুল যাওয়ার চেষ্টা করছিল। জিজ্ঞাসাবাদে যাত্রীরা স্বীকার করে যে, তারা দৈনিক জাতীয় অর্থনীতি নামে একটি পত্রিকার সম্পাদক এম জি কিবরিয়ার সহযোগিতায় ইস্তাম্বুল হয়ে গ্রিসে যাচ্ছিল। যাত্রীরা এয়ারপোর্টে কোনো সমস্যায় যেন না পড়ে এজন্য ভুয়া প্রেসের আইডি কার্ড দিয়ে দেন এম জি কিবরিযা।

তাদের সাথে এম জি কিবরিয়ার ১০ লাখ টাকার চুক্তি হয়, এর মধ্যে একজন সাড়ে ৩ লাখ এবং অপরজন ১ লাখ টাকা পরিশোধ করেছে বলে জানিয়েছে।

‘আমি মায়ের কাছে যাবো’ সিলেট বিএনপির কমিটিতে কেন্দ্রের হস্তক্ষেপ না করার ওয়াদা তারেক রহমানের ঐক্যের ডাক গ্রামে নিয়ে যেতে হবে: ড. কামাল সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় ২ বাংলাদেশি নিহত ভুল বোঝাবুঝির কারণে সীমান্তে গোলাগুলি: স্বরাষ্ট্রমন্ত্রী নওয়াপাড়ায় বাসের ধাক্কায় দুই পথচারীর মৃত্যু আবরার দেশপ্রেমিক জনগণের আন্দোলনের মূর্তপ্রতীক: রিজভী ১ মিটার প্রস্থের বাড়ি শাহ আমানতে ১৩০ সোনার বারসহ যাত্রী আটক সাভারে গাড়ির ধাক্কায় যুবক নিহত জবির বিজ্ঞান বিভাগের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ গণভবনে কেন ডাকা হয়নি ওমর ফারুককে পঞ্চগড়ে রাস্তার ধারে ফুটফুটে শিশু ছাত্র রাজনীতি সূর্যের আলো ঠিকরে পড়ে প্রবালে জয়পুরহাটে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১ টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ দুই রোহিঙ্গা নিহত কম বয়সে মেনোপজে বাড়ে হৃদরোগের সম্ভাবনা ময়মনসিংহে ‘বন্দুকযুদ্ধে’ এক ব্যক্তি নিহত স্বনির্ভর হতে লেগেছে ৬৯ বছর, এরপর বিয়ে মানসিক প্রতিবন্ধী ছেলেকে মারধরের নালিশ দেয়ায় কৃষককে পিটিয়ে হত্যা হাব সভাপতিকে ‘ধমক’ দিলেন ধর্ম সচিব স্পর্শকাতর জায়গা থেকে মোবাইল টাওয়ার সরানোর নির্দেশ ব্রেক্সিট চুক্তিকে ‘ক্ষতিকর’ বললেন টিউলিপ নতুন ব্রেক্সিট চুক্তি চূড়ান্ত: জনসন ছেঁড়া জিন্স পরে ট্রোলের শিকার সারা ইমরান খানের বিরুদ্ধে সাবেক স্ত্রী রেহাম খানের অভিযোগ যে কোনো মূল্যে পার্বত্য অঞ্চলে শান্তি প্রতিষ্ঠা করা হবে: স্বরাষ্ট্রমন্ত্রী ক্যাসিনো বাণিজ্য: কাউন্সিলর সাঈদকে অপসারণ পদ্মায় বিজিবি-বিএসএফ গোলাগুলি, বিএসএফ জওয়ান নিহত!