artk
শুক্রবার, অক্টোবার ১৮, ২০১৯ ৪:৪৮   |  ৩,কার্তিক ১৪২৬

আন্তর্জাতিক ডেস্ক

মঙ্গলবার, অক্টোবার ৮, ২০১৯ ২:৩১

মাঠেই মারা গেলেন পাকিস্তানি আম্পায়ার

media

পেশাদারী জীবনে ছিলেন মূলত একজন গরু ব্যবসায়ী। নিজের খামারের গরু লালন পালন ও মাংস বেচেই জীবন চলে যে ভালোভাবে। তবে ক্রিকেটের মায়া ছাড়তে পারেননি কখনোই।

পেশাদারী জীবনে ছিলেন মূলত একজন গরু ব্যবসায়ী। নিজের খামারের গরু লালন পালন ও মাংস বেচেই জীবন চলে যে ভালোভাবে। তবে ক্রিকেটের মায়া ছাড়তে পারেননি কখনোই।

তাই হয়তো ক্রিকেট মাঠেই শেষ নিশ্বাসটাও ত্যাগ করেছেন পাকিস্তানের ঘরোয়া ক্রিকেটের পরিচিত মুখ, স্বনামধন্য আম্পায়ার নাসিম শেখ। মাঠের মধ্যে হার্ট অ্যাটাক করে মৃত্যুবরণ করেছেন তিনি।

ঘটনা গত সোমবারের। পাকিস্তানের ক্লাব পর্যায়ে লইয়ার’স টুর্নামেন্টে আম্পায়ারিং করছিলেন নাসিম শেখ। হুট করেই হার্ট অ্যাটাক করে মাটিতে পড়ে যান তিনি। সঙ্গে সঙ্গে নিয়ে যাওয়া হয় নিকটস্থ হাসপাতালে। সেখানে কর্তব্যরত ডাক্তাররা তাকে মৃত ঘোষণা করেন।

টুর্নামেন্টের আয়োজকদের পক্ষ থেকে বলা হয়েছে, ‘ম্যাচ চলাকালীন সময়ে মাঠেই লুটিয়ে পড়েন নাসিম শেখ। তড়িঘড়ি করে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু পথেই তার মৃত্যু ঘটে।’

মৃত্যুর কারণ হিসেবে ডাক্তাররা হৃদরোগের কথা উল্লেখ করেছেন। তবে নাসিম শেখের পারিবারিক সুত্রে জানা গিয়েছে সবশেষ এনজিওগ্রাফিতে হৃৎপিণ্ডে কোন অস্বাভাবিকতা ধরা পড়েনি নাসিম শেখের।

ঐক্যের ডাক গ্রামে নিয়ে যেতে হবে: ড. কামাল সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় ২ বাংলাদেশি নিহত ভুল বোঝাবুঝির কারণে সীমান্তে গোলাগুলি: স্বরাষ্ট্রমন্ত্রী নওয়াপাড়ায় বাসের ধাক্কায় দুই পথচারীর মৃত্যু আবরার দেশপ্রেমিক জনগণের আন্দোলনের মূর্তপ্রতীক: রিজভী ১ মিটার প্রস্থের বাড়ি শাহ আমানতে ১৩০ সোনার বারসহ যাত্রী আটক সাভারে গাড়ির ধাক্কায় যুবক নিহত জবির বিজ্ঞান বিভাগের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ গণভবনে কেন ডাকা হয়নি ওমর ফারুককে পঞ্চগড়ে রাস্তার ধারে ফুটফুটে শিশু ছাত্র রাজনীতি সূর্যের আলো ঠিকরে পড়ে প্রবালে জয়পুরহাটে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১ টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ দুই রোহিঙ্গা নিহত কম বয়সে মেনোপজে বাড়ে হৃদরোগের সম্ভাবনা ময়মনসিংহে ‘বন্দুকযুদ্ধে’ এক ব্যক্তি নিহত স্বনির্ভর হতে লেগেছে ৬৯ বছর, এরপর বিয়ে মানসিক প্রতিবন্ধী ছেলেকে মারধরের নালিশ দেয়ায় কৃষককে পিটিয়ে হত্যা হাব সভাপতিকে ‘ধমক’ দিলেন ধর্ম সচিব স্পর্শকাতর জায়গা থেকে মোবাইল টাওয়ার সরানোর নির্দেশ ব্রেক্সিট চুক্তিকে ‘ক্ষতিকর’ বললেন টিউলিপ নতুন ব্রেক্সিট চুক্তি চূড়ান্ত: জনসন ছেঁড়া জিন্স পরে ট্রোলের শিকার সারা ইমরান খানের বিরুদ্ধে সাবেক স্ত্রী রেহাম খানের অভিযোগ যে কোনো মূল্যে পার্বত্য অঞ্চলে শান্তি প্রতিষ্ঠা করা হবে: স্বরাষ্ট্রমন্ত্রী ক্যাসিনো বাণিজ্য: কাউন্সিলর সাঈদকে অপসারণ পদ্মায় বিজিবি-বিএসএফ গোলাগুলি, বিএসএফ জওয়ান নিহত! জাতীয় লিগে লেগ স্পিনার না খেলানোয় দুই কোচকে বিসিবিতে তলব দুধের চেয়েও বেশি ক্যালসিয়াম, পটাশিয়াম সজিনা পাতায়