artk
মঙ্গলবার, অক্টোবার ১৫, ২০১৯ ২:২৭   |  ৩০,আশ্বিন ১৪২৬

বিনোদন ডেস্ক

সোমবার, অক্টোবার ৭, ২০১৯ ৫:৪৪

ডেটিংয়ের বর্ষপূর্তিতে উপহার বিএমডব্লিউ গাড়ি!

media

বাংলাদেশের উপস্থাপিকা ইসরাত পায়েল। কাজের মাধ্যমে তিনি আলোচিত না হলেও বিভিন্ন ঘটনার মধ্য দিয়ে সংবাদের শিরোনাম হয়েছেন। আর সে কারণেই অনেকেই তাকে চেনে। 

কয়েক মাস আগে ফেসবুকে বিকিনি পরা ছবি পোস্ট করে হইচই ফেলে দেন।  এবার নতুন করে আলোচনায় এলেন তিনি। অনেক দিন ধরেই যুক্তরাষ্ট্র প্রবাসী ব্যবসায়ী আজান খানের সঙ্গে সম্পর্ক চলছে পায়েলের। তারা নিয়মিত ডেট করছেন, ঘনিষ্ঠ সময় পালন করছেন। 

এরইমধ্যে নাকি আংটিও বদল করেছেন। বর্তমানে পায়েল রয়েছেন আমেরিকায়। সেখানে আজানের সঙ্গে ঘনিষ্ঠ সময় পার করছেন এ উপস্থাপিকা-মডেল। 

নতুন খবর হলো- প্রেমিক আজান খান সম্পর্কের এক বছর পূর্তি উপলক্ষে পায়েলকে একটি বিএমডব্লিউ গাড়ি উপহার দিয়েছেন। আর সেই গাড়িসহ ফেসবুকে নিজেদের ছবি পোস্ট করেছেন পায়েল। 

পায়েল জানিয়েছেন, দেশেও তার একটি বিএমডব্লিউ আছে। আর এবার আমেরিকায় আসতেই আজান সারপ্রাইজ দিয়েছে বিএমডব্লিউ উপহার দিয়ে। 

কিন্তু গভীর এই প্রেমের সম্পর্ক বিয়েতে গড়াবে তো? এমন প্রশ্নের উত্তরে পায়েল বলেন, আমরা এখনও ডেট করছি। সুন্দর সময় পার করছি। সময়টা উপভোগ করছি। বিয়ে অবশ্যই করবো। তবে সেটা কবে নাগাদ এখনই বলতে পারছি না। চমক হিসেবে থাক!

আমাদের মধ্যেও দালাল শ্রেণি আছে: গয়েশ্বর বিকেলে পরবর্তী অবস্থান জানাবেন বুয়েট শিক্ষার্থীরা কবি হাফিজের স্মরণে সাহিত্য ও সাংস্কৃতিক অনুষ্ঠান আবরার হত্যার আসামি সাদাত গ্রেপ্তার মিরসরাইয়ে সড়ক দুর্ঘটনায় স্কুলশিক্ষক নিহত রাত জাগা মানুষের অকাল মৃত্যুর ঝুঁকি বেশি সম্রাট ১০ দিনের রিমান্ডে, আরমানের ৫ দিন মানবতাবিরোধী অপরাধ: গাইবান্ধার ৫ রাজাকারের মৃত্যুদণ্ড ভেঙে যাচ্ছে সিদ্দিক-মিমের সংসার ওসি-ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে ৪৫০ কোটি টাকা পাচারের অভিযোগ পাকিস্তানের ‘গাঢ় ধূসর’ তালিকায় পড়ার সম্ভাবনা গুলশানে এবি ব্যাংকের কার্যালয়ে আগুন কাছাকাছি অফিস নিয়ে ফেসবুকের কর্মী ভাগিয়ে নিচ্ছে টিকটক চীনে রক্ত ‘চোরাচালান’ বিজেপির সভাপতির পদ ছাড়ছেন অমিত শাহ মেক্সিকোতে বন্দুকধারীদের হামলায় ১৪ পুলিশ নিহত জেল খেটেছিলেন নোবেল জয়ী অভিজিৎ ভারত বনাম বাংলাদেশের খেলা রাত ৮টায় চুল রক্ষায় গাছ লাগান এবার পেঁয়াজ আমদানি করবে বড় কোম্পানিগুলো চার তলা ভবন থেকে শিশুকে ফেলে দিলেন মা লক্ষ্মীপুরে গুলিতে যুবক নিহত সুন্দরবনে ‘বন্দুকযুদ্ধে’ ৪ জলদস্যু নিহত ভালো লেখক হওয়ার টিপস ইবিতে মধ্যরাতে প্রভোস্টের পদত্যাগ চেয়ে আন্দোলন তুরস্ক সরকারের মন্ত্রী ও কর্মকর্তাদের ওপর মার্কিন নিষেধাজ্ঞা পায়রা তাপবিদ্যুৎ কেন্দ্রে চীনা প্রকৌশলীর মৃত্যু হবিগঞ্জে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত সর্দার নিহত কোটচাঁদপুরে ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী তৃতীয় লিঙ্গের পিংকি কাউয়াদের বের করতে না পারলে অশনিসংকেত ডেকে আনবে: নানক