artk
শুক্রবার, অক্টোবার ১৮, ২০১৯ ১২:৪৪   |  ৩,কার্তিক ১৪২৬

ভোলা সংবাদদাতা

সোমবার, অক্টোবার ৭, ২০১৯ ৯:০৫

মনপুরায় ডাচ-বাংলার এজেন্টকে ‘গলাকেটে হত্যা’

media

ভোলার মনপুরা উপজেলার ডাচ-বাংলা এজেন্ট ব্যাংকের মালিক মু. আলাউদ্দিনকে গলাকেটে হত্যা করেছে দুবৃত্তরা। এসময় তার সাথে থাকা ব্যাংকের সকল টাকা নিয়ে যায়।

ভোলার মনপুরা উপজেলার ডাচ-বাংলা এজেন্ট ব্যাংকের মালিক মু. আলাউদ্দিনকে গলাকেটে হত্যা করেছে দুবৃত্তরা। এসময় তার সাথে থাকা ব্যাংকের সকল টাকা নিয়ে যায়।

সোমবার রাত সাড়ে ১২টার দিকে উপজেলার হাজিরহাট ইউনিয়নের চরফৈজুদ্দিন গ্রামে নিজ বাড়ির সামনের উঠানে এ ঘটনা ঘটে।

নিহত মো. আলাউদ্দিন মোল্লা একই এলাকার মো. মজিবুল হক মোল্লার ছেলে। তিনি ডাচ্-বাংলা মোবাইল ব্যাংকের এজেন্ট ও ব্যবসায়ী।

এদিকে এ ঘটনায় ওই এজেন্টের দোকান থেকে তার কর্মচারী দিবাকরকে জিজ্ঞাসাবাদের জন্য হেফাজতে নিয়েছে পুলিশ।

 

প্রতিবেশী আমিনুল ইসলাম শামীম জানান, সোমবার রাতে আলাউদ্দিন গলায় হাত দিয়ে আমার বাড়িতে দৌড়ে আসেন। প্রথমে আমি ভয় পেয়ে যাই। তারপর সারা শরীর রক্তমাখা ছিল।

একপর্যায়ে আমি চিৎকার শুরু করলে স্থানীয়রা ঘর থেকে বের হয়ে আসে। পরে মোটরসাইকেলে তাকে মনপুরা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

মনপুরা সদর হাসপাতালের ডা. মশিউর রহমান জানান, গলাকাটা রোগীটি হাসপাতালে আসার আগেই মারা গেছে।

মনপুরা থানার ওসি ফোরকান আলী জানান, এ ঘটনায় কাউকে গ্রেপ্তার করা হয়নি। তবে জিজ্ঞাসাবাদের জন্য ওই ব্যবসায়ীর কর্মচারী দিবাকর চন্দ্রকে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। তবে থানায় মামলা প্রক্রিয়াধীন ও মরদেহ ময়নাতদন্তের জন্য ভোলা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

 


শাহ আমানতে ১৩০ সোনার বারসহ যাত্রী আটক সাভারে গাড়ির ধাক্কায় যুবক নিহত জবির বিজ্ঞান বিভাগের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ গণভবনে কেন ডাকা হয়নি ওমর ফারুককে পঞ্চগড়ে রাস্তার ধারে ফুটফুটে শিশু ছাত্র রাজনীতি সূর্যের আলো ঠিকরে পড়ে প্রবালে জয়পুরহাটে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১ টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ দুই রোহিঙ্গা নিহত কম বয়সে মেনোপজে বাড়ে হৃদরোগের সম্ভাবনা ময়মনসিংহে ‘বন্দুকযুদ্ধে’ এক ব্যক্তি নিহত স্বনির্ভর হতে লেগেছে ৬৯ বছর, এরপর বিয়ে মানসিক প্রতিবন্ধী ছেলেকে মারধরের নালিশ দেয়ায় কৃষককে পিটিয়ে হত্যা হাব সভাপতিকে ‘ধমক’ দিলেন ধর্ম সচিব স্পর্শকাতর জায়গা থেকে মোবাইল টাওয়ার সরানোর নির্দেশ ব্রেক্সিট চুক্তিকে ‘ক্ষতিকর’ বললেন টিউলিপ নতুন ব্রেক্সিট চুক্তি চূড়ান্ত: জনসন ছেঁড়া জিন্স পরে ট্রোলের শিকার সারা ইমরান খানের বিরুদ্ধে সাবেক স্ত্রী রেহাম খানের অভিযোগ যে কোনো মূল্যে পার্বত্য অঞ্চলে শান্তি প্রতিষ্ঠা করা হবে: স্বরাষ্ট্রমন্ত্রী ক্যাসিনো বাণিজ্য: কাউন্সিলর সাঈদকে অপসারণ পদ্মায় বিজিবি-বিএসএফ গোলাগুলি, বিএসএফ জওয়ান নিহত! জাতীয় লিগে লেগ স্পিনার না খেলানোয় দুই কোচকে বিসিবিতে তলব দুধের চেয়েও বেশি ক্যালসিয়াম, পটাশিয়াম সজিনা পাতায় ফারমার্স ব্যাংকের সাবেক চেয়ারম্যানসহ ৮ জনের বিরুদ্ধে মামলা ভারত সফরের জন্য টাইগারদের টি-টোয়েন্টি দল ঘোষণা আবাসিক হলে গাঁজা সেবন: ২ ছাত্রলীগ নেতা আটক বিদেশি শিল্পীর বিজ্ঞাপনে অতিরিক্ত কর দিতে হবে: তথ্যমন্ত্রী গ্রামীণফোনের ১২ হাজার কোটি টাকা আদায়ে নিষেধাজ্ঞা ২৪ ঘণ্টায় ২৪৮ ডেঙ্গু রোগী হাসপাতালে ভর্তি